ক্যাটেগরিঃ পডকাস্ট হাইলাইটস, ভিডিও

[hana-flv-player video="http://blog.bdnews24.com/video/1355136908Krishna.mp4.flv" /]


৪৬ টি মন্তব্য করা হয়েছে

  1. লুনা বলেছেনঃ

    ফকরুল কে ময়লার গাড়ী পোড়ানর মামলায় রাতারাতি গ্রেফতার করা হয়েছে। কেসের বাদি ঐ গাড়ির ড্রাইভার, যদিও সে বলছে সে কিছু জানে না। যাইহোক, ফকরুল এর মত একজন বড় দলের নেতাকে যদি এভাবে গ্রেফতার করা যায়, তাহলে বিশ্বজিত এর খুনে মামলায় চিহ্নিত জামাত -শিবিরের খুনিদের কেন গ্রেফতার করা যাচ্ছেনা?

  2. নিতাই রায় বলেছেনঃ

    লেখক, আপনি কি ইংরেজি শব্দ ‘ স্যাটায়ার’ যার বাংলা প্রতিশব্দ হচ্ছে ‘বিদ্রুপ’ জানেন? উপরে লুনা আপা ‘বিদ্রুপ’ করে বলেছে ‘বিশ্বজিত এর খুনের মামলায় চিহ্নিত জামাত -শিবিরের খুনিদের কেন গ্রেফতার করা যাচ্ছেনা? ‘ এই খুন জামাত -শিবির করেনি। এটা করেছে আমাদের হিন্দুদের দেবী ‘হাসিনা দিদি’ র সোনার ছেলেরা। হাসিনার যদি লজ্জা থাকে তাহলে ঐ রক্তাক্ত হাত নিয়ে যেন মন্দিরে না আসে।

  3. ডাঃ ইমরুল বলেছেনঃ

    এটা একটা ঠান্ডা মাথার খুন, একটা সন্ত্রাসী কর্মকাণ্ড। মিডিয়ার কল্যাণে খুনিদের খুনিদের চেহারা আমরা দেখতে পেয়েছি। একজন মানুষ(বিশ্বজিত) নির্দয় ভাবে খুন হয়েছে। মানুষ তার প্রধান পরিচয়। সে হিন্দু না মুসলিম, ছাত্রলীগ না ছাত্রদল সমর্থক, তিনি মিছিলে গেয়েছিলেন না কী দোকানে যাচ্ছিলেন তা মুক্ষ নয়। অন্য দিকে খুনীরা ছাত্রলীগ না শিবির কর্মী এটাও মুক্ষ নয়। তারা খুনী এটাই তাদের প্রধান পরিচয়। আমরা সাধারণ জনগণ প্রায় মেনেই নিয়েছি বিশ্বজিতকে বা তার মত ভাগ্য বরণকরিদের সব রাজনৈতিক দলের নেতার তাদের দলের কর্মী হিসাবে পরিচয় করাবে। কিন্তু আমার দুখ্খ হয় যখন দেখি আমাদের মিডিয়া এবং বুদ্ধিজীবীরা খুনী এবং খুনের শিকারের(বিশ্বজিত) ধর্মীয় কিংবা রাজনৈতিক পরিচয়কেই বিচারের বড় বিষয় বানিয়ে ফেলেন খুনের বিচারের চাইতে।

  4. Sayed বলেছেনঃ

    আমার মনে হয় যে এই ভিডিও করছে সেও জড়িত আছে। কারণ যারা খুনী তারা ফেমাস হবার জন্য তাকে ভাড়া করছে। না হলে সেও তো গিয়ে থামাত. এটাই বাস্তব। তারা তো বড় নেতা হয়ে গেল এই ভিডিও মেন এর জন্য। তাকেও আসামি করা উচিত।

    ১৩
  5. Liton Rlitu বলেছেনঃ

    সত্য কথাই বলেছেন ভাই।বিশ্বজিতের মায়ের মত আমরাও বলব,”ওই পাপিষ্ঠদের মরণ যেন একইভাবে হয়”।
    ধন্যবাদ ।ভালো থাকবেন।

    ১৪
  6. Raihan বলেছেনঃ

    এতো হাওকাও করে কোন লাভ নাই।আমাদের কথা বেশী দূর পর্যন্ত যেতে পারে না।
    আমাদের মত সাধারণ পাবলিক দের সব সময় আখের জুস বানানো মাসিনের চিপায় পরে জুস হইতে হয়।

    ১৭
  7. নুরুন্নাহার শিরীন

    নুরুন্নাহার শিরীন বলেছেনঃ

    বিশ্বজিতের আসল খুনী কে এইমাত্র টিভিতে দেখলাম, নিজেই কেঁদে স্বীকার করছে নিজের সঙ্গে অন্যদেরও অপরাধ। ধৃত যে হলো খুনীরা সেটিই আমাদের কাঙ্ক্ষিত ছিলো, এখন আইন তাদের যথোচিত শাস্তিবিধান করুক। এবঙ সেটি দৃষ্টান্ত হয়ে থাকুক। আর কোনও বিশ্বজিত বাংলাদেশে এভাবে শিকার না হউক প্রতিপক্ষের। :( :shock: :cry: :oops:

    ২০
  8. মাধুরী শিকদার বলেছেনঃ

    বিশ্বজিত এর কয়েকজন হত্যাকারী গ্রেফতার হয়েছে দেখে একটু হলেও আশ্বস্ত হয়েছি। খুব শীঘ্রই বাকীদের ও গ্রেফতার করা হবে বলে আশা রাখছি। আর সেই সাথে দাবী করবো কোন রকম রাজনৈতিক হস্তক্ষেপ বা প্রভাব যেন এই হত্যার বিচারে না পরে। যত দ্রুত সম্ভব এই সব হত্যাকারীদের দৃষ্টান্তমুলত শাস্তি চাই।

    ২১
  9. bokul বলেছেনঃ

    জামায়াতের সমালোচনা করে তিনি বলেন, ‘আপনারা ফতোয়া দেন নারী নেতৃত্ব হারাম। আর বেগম জিয়ার পাশে বসলে খালি আরাম আর আরাম।
    এই কুরুছি পুরনো মন্তব্যর জন্য কিছু কি লিখবেন কেউ?

    ২২
  10. আরিফ আহমেদ বলেছেনঃ

    আমাদের দুর্ভাগ্য যে- আমাদের ট্যাক্সের টাকায় বিশ্ববিদ্যালয় চলে। অথচ সেখানে সেখানে শেখানো হয় কিভাবে মানুষ খুন করতে হয়, কিভাবে টেন্ডারবাজি করতে হয়। আর এসব খুনের শিকার হতে আমাদের, বিশ্বজিৎদের। সত্যিহ হতভাগ্য আমরা।

    ২৩
  11. মানিক হোসেন বলেছেনঃ

    বাংলাদেশ থেকে এই ধরনের রাজনীতি যদি না উঠে তবে আরও যে কতো
    মায়ের বুক শূন্য হবে তার কোনো ইয়ত্তা নেই। কি হলো বিশ্বজিতকে খুন
    করে। এখণতো জেলে বসেই বাকী জীবনটা কাটাতে হবে। প্রভু যেন
    বিশ্বজিতকে বেহেসতো নসিব করেন।

    ২৪
  12. সত্যর সন্ধানে নির্বিক পুরুষ বলেছেনঃ

    এই কাজটা বাংলাদেশের সোনার ছেলেরা করছে এটা তেমন কি হয়েছে? ইতিপূর্বেতো এইভাবে বহু মানুষ হত্যা করেছে, ধর্ষণের শতক পূর্ণ করেছে! তাদের কি বিচার হয়েছে? বিচার হবেনা!! কারণ এরা সরকারের পোষা কুত্তা এদের দিয়েই সরকারের ভরসা। আর কিছু কিছু জ্ঞান পাপী বলতেছে এটা জামাত শিবির করছে!! হায়রে মানুষ তোদের বিবেক আজ পশুর চেয়ে নিকৃষ্ঠ হয়ে গেছে। আমার কথা হলো যারাই করছে তাদেরকে মিডিয়াতে ছবি এবং বিডিও আছে তাদেরকে ধরে ফাঁসি দিয়ে দেয়। এভাবে মানুষকে আর বোকা বানানো যাবে না।

    ২৭
  13. বাংলাদেশী বলেছেনঃ

    হাসিনার পালিত উন্নত জীবরা (যারা হত্যা, অগ্নিসংযোগ ও ধর্ষনের সেঞ্চুরি করেছিল- তারা উনার কাছে অত্যন্ত উন্নত জীব!)যারা 71-র সময় কি করেছে তা এসব দেখলেই বুঝা যায়।

    ৩১
  14. সাইফ শরীফ বলেছেনঃ

    এখন সময় হয়েছে জেগে উঠার সব মিথ্যা আর অন্ধ রাজনৈতিক আনুগত্যের বিরুদ্ধে। আসুন আমরা যা কিছু সত্য সুন্দর তার পাশে থাকি আর থাকি সুখি বাংলাদেশ বিনির্মানের পথে। saifsharif.du@gmail.com

    ৩২

কিছু বলতে চান? লিখুন তবে ...