ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

প্রতিদিনের মত আজো পড়তে হল আর একটি নৃশংস খুনের ঘটনা।নিজেদের ভাড়া বাসায় খুন হয়েছেন মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরোয়ার এবং তার স্ত্রী এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি।ভাবতে অভাক লাগে এভাবে আর কত খুনের খবর শুনতে হবে? প্রতিদিন খবরের পাতায় কোন না কোন খুনের ঘটনা পড়তেই হয় , পড়তে পড়তে এখন আর বিস্মিত হইনা কারন এখন আমাদের মন পাথরে পরিনত হয়েছে।

মন্ত্রী, এমপি সাংবাদিক কিং বা সাধারন নাগরিক কার নিরাপত্তা কোথায়? আমি কোন সাংবাদিক বা বিশেষ ব্যাক্তি নই বা উচ্চ শিক্ষিত লোকও নই এক জন সাধারন মানূষ হিসেবে অনেক কথা মনের ভিতর ঘুরপাক খায় কাউকে বলতে পারছিনা লিখতে বসেো এলোমেলো হয়ে যায়। বিডিনিউজ ব্লগ থাকাতে একটু লেখার সুযোগ হয়েছে তাই লিখে ফেল্লাম। হয়ত কোন সরকার বা বিশেষ কোন ব্যক্তির স্বার্থহানি হলে তা বন্ধ হয়ে যাবে! আমার মনের কথা মনেই থেকে যাবে??

রাস্তায় নিরাপত্তানেই কারন সেখানে সরকার ও বিরোধীদল এর লাঠি বৈঠা-দা-কাঁচি বা রোড শো নামে গাড়ির বিশাল মহড়া, যে কোন মুহূতে লাঠি বৈঠার আঘাতে কিংবা ঘাড়ির নিচে হয়ে যাবে জীবনের সমাপ্ত । কলেজ বিশ্ববিদ্যালয়ে ছাত্র নামধারি সন্ত্রাসের গোলাবারুদ এর মহরা, টেন্ডারবাজি, হল দখল যে কোন মুহূর্তে হারাতে পারেন আপনার মুল্যবান জীবন। মাঝে মাঝে আবার দেখা যায় মায়র কোলও নিরাপদ নয়।

আমি সরকারের মন্ত্রীত্ব চাইনা ,১০ তলা ২০ তলা বাড়ির মালিক হতে চাইনা, আমি সাধারন একজন মানুষ খুব সাধারন ভাবে বাঁচতে চাই।

২ টি মন্তব্য করা হয়েছে

  1. রাসেল বলেছেনঃ

    যাদের কারনে আজ আমাদের এই দুরবস্তা,একটু খেয়াল করে দেখেন তাদের মিত্রু ও স্বাভাবিক ভাবে হয় না।কিছু দিন আগে যে মারা গেলো বি-এন-পির সাবেক অর্থমন্ত্রী সাইফুর রহমান।সড়ক দুর্ঘটনায় কোন এক নর্দমাতে গিয়ে পড়েছিল তার লাশ সহ গাড়ি।ভালো লিখছেন,চালিয়ে জান।

কিছু বলতে চান? লিখুন তবে ...