৮১ টি মন্তব্য করা হয়েছে

  1. শেখ মোনজুর মোরশেদ নিপুণ বলেছেনঃ

    একুশের এই অনুষ্ঠান দেখে মনে হলো এটা পুরো হত্যাকান্ড নিয়ে কোন অনুষ্ঠান নয়, কেবল মাএ মাহফুইজ্জার সমালোচনাই ছিল প্রধান।

  2. সাংবাদিক শরীফা বুলবুল বলেছেনঃ

    সাগর-রুনী হত্যাকাণ্ডের ঘটনা তদন্তে পুলিশ নয়, এবার সাংবাদিকদের হাতে ছেড়ে দেয়া হোক।সাংবাদিকরা প্রশ্ন করবে মাহফুজুর রহমানকে।মাহফুজকে প্রশ্ন করলেই আসল থলের বিড়াল বেরিয়ে আসবে।সারা দেশের মানুষ যেখানে সাগর-রুনীর মর্মান্তিক হত্যার বিচার দাবী করছে, সেখানে মাহফুজুর রহমান কেন এমন নোংরা ইঙ্গিত করে ঘটনাকে ধামাচাপা দেয়ার নোংরা খেলায় মেতে উঠলেন!অথচ মাহফুজকে ধরাই যাচ্ছে না! কেন!কোন অপরাধ চক্র তাকে বাঁচাতে চাইছে? তাদের এতো শক্তি!জাতি তাদের নিন্দার থু থু মারুক।তারা যতো বড়ো ভাবমূর্তিই হোন না কেন!তাদের সোনালি স্বার্থ বিপন্ন হবে বলে এতো বড়ো অন্যায় চাপা পড়ে যাবে? তাদের হাত এতো লম্বা! তাদের জন্য সরকারের ভাবমূর্তি শোচনীয় পর্যায়ে।অথচ এ ব্যাপারে সরকার নিরব দার্শনিকের ভূমিকায় অবতীর্ণ।মানুষ তবে কার কাছে যাবে!ভবিষ্যতে এর চে আরো বড় অন্যায় চাপা দিতেও তারা দ্বিধা করবে না। এ অন্যায়ের দ্রুত বিচার হওয়া জরুরি।মামনীয় হাইকোর্ট চুপ কেন!

  3. আব্দুল জব্বার বলেছেনঃ

    একুশের এই অনুষ্ঠান দেখে মনে হলো এটা পুরো হত্যাকান্ড নিয়ে কোন অনুষ্ঠান নয়, কেবল মাএ মাহফুইজ্জার সমালোচনাই ছিল প্রধান।

  4. শাহাদাৎ বলেছেনঃ

    একুশের এই অনুষ্ঠান দেখে মনে হলো এটা পুরো হত্যাকান্ড নিয়ে কোন অনুষ্ঠান নয়, কেবল মাএ মাহফুইজ্জার সমালোচনাই ছিল প্রধানবাংলাদেশে ঐ এক সমসসা, অপরাধীরা সহজেই পার পেয়ে যায় আর যারা নিরপরাধই তারা সাজা পায়। কী আযব তাই না?

    ১০
  5. khalid বলেছেনঃ

    এই খুন এর সাতে মাহফুজর রহমান এর হাত আছে দেশ er মানূষ আজ তাই জানে,মুননি সাহা কেন এই বিষয় নিয়ে কোনও টক show করেনি হোয়াই সাইলেন্ট???????

    ১৪
  6. ওয়াহিদ শিকদার বলেছেনঃ

    মাহফুজ সাহেবের কথাবার্তায় মনে হচ্ছে তিনি অনেক কিছু জানেন। আইনপ্রয়োগকারি সংস্হা কিছু করছে না কেন? আমাদের দেশে সব কিছু সম্ভব………

    ১৫
  7. এনায়েত হোসাইন বলেছেনঃ

    আমাদের মতন সাধারণ মানুসের আশা একটাই, যেন সাগর রুনির হত্যার মূল হোতা কে বা কারা তাহা বের করে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার কাজ সম্পাদন করা…………………………..

    ১৭
  8. ই এইচ েফারকান বলেছেনঃ

    আমাদের মতন সাধারণ মানুষের আশা একটাই, যেন সাগর রুনির হত্যার মূল হোতা কে বা কারা তাহা বের করে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার কাজ সম্পাদন করা…………………………

    ১৮
  9. কামাল তালুকদার বলেছেনঃ

    সাগর রুনি আপুর বিচার ধৈর্য ধরতে বলছেন র‌্যাব। আমার প্রশ্ন কতো দিন অপেক্ষা করবো বলে দেন। এমন একটি হত্যাকাণ্ডের সব উপাদান হাতে পাওয়া গেছে, কি দিয়ে হত্যাকাণ্ডটি ঘটিয়েছে খুনিরা, কিভাবে মেরেছে ইত্যাদি?
    কি বলবো সেই কবিতা আমার পড়তে হচ্ছে-‌‌‌‌‍সংসার সাগরে দু:খ তরঙ্গের খেলা আশাই এখন আমাদের একমাত্র বেলা।
    আর মাহফুজ সাহেব কেন এমন কথা বলছেন আমার বোধগম্য নয়।

    ১৯
  10. জনতার মতামত বলেছেনঃ

    দেশে প্রচুর সংবাদ মাধ্যম। তাই প্রচুর সাংবাদিক (ঘরে ঘরে সাংবাদিক)।
    তার সাথে প্রচুর সংবাদমাধ্যমের মালিক। সাগর রুনি হত্যাকান্ড সাংবাদিক ও তাদের মালিকদের ভেতরের সমস্যা হয়ে দাড়িয়েছে। অনেকগুলো সংবাদমাধ্যমের মতো একুশে টেলিভিশনও বর্তমান সরকারের বিরূদ্ধে রোড শো, টক শো, শো-ডাউন ইত্যাদি করে যাচ্ছেন (যে একুশে বিএনপি কর্তৃক নিগৃহীত হয়ে ছিলেন এবং সামনে বিএনপি সরকার দ্বারা পুনরায় বন্ধ হয়ে যাবে)।

    ২০
  11. কাজী বলেছেনঃ

    একুশের চোখের অনুষ্ঠানটা সাগর-রুণীর উপর ছিল নাকি মাহফুজ কে বাশ দেবার জন্য ছিল, সেটা আগে বোঝা দরকার। এত নেগেটিভ পাবলিসিটির পরও এটিএন এ স্পন্সরদের এড কমে নাই, জার্নালিস্টদের অবাঞ্ছিত ঘোষণার পরও কিছুই আসে যায়নাই। এতগুলো জার্নালিস্ট এসোসিয়েশন কি জন্য যদি তাদের কোনও ক্ষমতা নাই থাকে? খামোখা মাহফুজ সাহেবদের মত লোকেদের সাথে মারামারি করে কি লাভ হলো?
    যেই ভিডিও তে মাহফুজ সাহেব বলেছিলেন যে উনি পুলিশ এবং RAB কে অনেকবার বলেছেন “আপনারা সত্য ঘটনা জানাচ্ছেন না কেন”, সেই ফুটেজটা কমান্ডার সোহায়েলকে দেখিয়ে উনার মন্তব্য চাওয়া যেতো। মাহফুজ সাহেব জানেন কিন্তু যেহেতু তদন্ত চলছে তাই কিছু বলবেন না, সেটাও বলেছিলেন। সোহায়েল সাহেবের সেই সালাম দেয়া, জ ই মামুনকে নিয়ে সংবাদ সম্মেলন করা, এরপরই এটিএন থেকে CD চুরি হওয়ার জিডি করা, পাচ বছরের বাচ্চার জবানবন্দী ছাড়া এগোন যাচ্ছেনা, এর সবই এক কলমে লেখা।
    আমাদের দেশে বিচারব্যবস্থা এত বেশি রাজনৈতিক ও প্রশাসনিক চাপযুক্ত যে কিছুই করার নাই। বিচারপতি শামসুদ্দিন স্বপ্রনোদিত হয়ে কিছু করতে গেছিলো, এখন লন্ডনে ধাওয়া খায়।
    এই হত্যা মামলার কোনও বিচার হবে বলে মনে হয় না। পনেরো বছরের মেয়ে নিজ বাড়িতে মারা গেছিলো, তার বাবা এত নামকরা ক্ষমতাধর ব্যাক্তি, তার বিচার কি হয়েছে? সেই হাসান একজন বিশিষ্ট নেত্রীর ভাতিজা, এত বছরেও কেউ কোনও বিচার করতে পারলো না। সাত খুনের আসামি ফাসির আদেশ থেকে মুক্ত হলো রাষ্ট্রপতির বিশেষ-ক্ষমা মারফত, কি করার আছে, উনি আমাদের সবার অভিভাবক, মেনে নিতেই হবে, কিছু করার নাই?
    এইদেশে যতদিন বিচার ব্যবস্থা সম্পূর্ণ রাজনৈতিক এবং প্রশাসনএর প্রভাবমুক্ত না হবে, আমাদের একমাত্র ভরসা RAB এর উপর। তারাও যদি প্রভাবিত হয়ে থাকে, তাহলে স্বাভাবিক মৃতুর কোনও গ্যারান্টি নাই। মাহফুজ সাহেব হয়ত ধরা পড়বেন, রায় হবে, আবার “বিশেষ-ক্ষমা” এর সুযোগ তো আছেই।
    পৃথিবীর খুব কম দেশই আছে যেখানে করদাতারা এত মৃত্যুভয়ে বসবাস করে, যারা সেই করের টাকায চলে তাদের দাপটের শেষ নাই।

    ২২
  12. কামাল হোসেন নোমান বলেছেনঃ

    আসলে এই হত্যা কাণ্ডের সাথে মাফুজুর রাহমান জরিত কিনা সেটা এখন আমার প্রশ্ন না, সেটা আসলে তদন্তের বিষয় কিন্তু এই সম্পর্কে অনবরত এত গুলো মিথ্যা কথা বলার জন্য মাফুজুর রাহমান এর বিচার হওয়া উচিত।

    ২৪
  13. maruf বলেছেনঃ

    সাগর রুনি খুন, এলিয়াস আলী গুম, শেয়ারবাজার ধংস, কেয়ারটেকার সরকার, রেলের কাল বিড়াল, আবুলের পদ্মা সেতু, কোন বিষয়ে সরকারকে আন্তরিক বলে মনের করার মত কোনও প্রমাণ কী আপনাদের কারো কাছে আছে? সরকারকে শুধু দুইটা বিষয়ে খুবই আন্তরিক বলে মনে হয়েছে আর তা হল এক, বঙ্গবন্ধুর খুনিদের বিচার আর দুই, তথাকথিত যুদ্ধাপরাধীদের বিচার .

    ২৭
  14. তাসফিন বলেছেনঃ

    সাগর রুণী নিয়ে আর বেশী লেখা-লেখি করে কি লাভ! আর দশটা মার্ডারের মত এটাও একটা। যেখানে আমাদের মহামান্য আদালত স্বপ্রনোদিত হয়ে কিছু কিছু আদেশ জারী করতে পারেন, সেখানে এবিষয়ে আদালত নিরব। আবার আমরা দেশের আম জনতা কিছু বলতে গেলে আদালত অবমাননার দায়ে দায়ী হবো। সুতরাং ও দিকে যেতে চাইনা।
    অন্যদিকে দেখুন সাংবাদিক ভাইরা যদি সবাই সত্যি সত্যি এর বিচার চাইতো তবে সবাই এক থেকেই আন্দোলন চালিয়ে যেত। তারা কিন্তু আজো কোন কঠোর কর্মসূচী দেয়নি। বরং সাহারা খাতুনের চা খেয়ে মোটা মোটি সবাই রাজনীতিবিদদের মতো একটা ইস্যু তৈরী করে নিশ্চিন্তে রাজনীতিবিদদের মতোই আন্দোলন করে যাচ্ছে। যেন অবস্থা এরূপ : এর ফলাফল বের হলেই রাজনীতি শেষ হয়ে যাবে।
    সংবাদিক ভাইযয়েরা Please Please Please আন্দোলন করতে চাইলে সত্যি সত্যি আন্দোলন করুন। দেশের মানুষের সব ভরসাই শেষ বাকী শুধূ সাংবাদিকরা। অতএব……………… চা এর কাপ ছেড়ে সত্যি সত্যি আন্দোলনে নেমে পড়ুন। নিজেরা বাচুন, দেশের অসহায় মানূষদের বাঁচান।

    ২৮
  15. তাফহিমুল ইসলাম বলেছেনঃ

    দেশের জনগন সবাই বোকা আর মাননীয় প্রধানমন্ত্রি ও এ টি এন এর চেয়ারম্যান মাহফুজ খুব চালাক……………………………।।

    ৩০
  16. তমাল zaman বলেছেনঃ

    মুন্নি সাহা আপনি সমা্জের অনেক বিষয় নিয়ে টক-শু করেন , কিন্তু সাগর-রুনির হত্যাকান্ডের বেপারে আপনাকে কোনো কথা বলতে শুনলাম না , কেন????রুনি তো আপনার সহকরমি ছিল ।

    ৩৩
  17. রানা বলেছেনঃ

    একটা ছরা বলি …………….
    এক যে ছিল মজার দেশ
    সব রকমএর ভালো
    রত্রিরেতে বএজাই রোদ
    দিনে চাদের আলো।…………………….
    তাই বলি এ দেশে এই রাকম অনাকে কিছু হতে পারে।

    ৩৪
  18. Badol বলেছেনঃ

    ৭১-এ পাকিস্থান থেকে যেই বাংলাদেশ পেয়েছিলাম তা আবার পাকিস্থানে পরিণত হয়েছে। হত্যা, গুম এই আকারে সেই সময়েও ছিল না। আইন-শৃঙ্খলা বাহিনীকে আরো বেশী অকার্যকর করা হয়েছে, বিচারপতিদের হয়েছে অবিশ্বাস্য অধঃপতন।

    ৩৯
  19. kabir বলেছেনঃ

    আর মারুফ সাহেব আর সমসআ কী ওইয়া ডোইটা ।
    আমি মনে করি অফ কোর্স সব সলিউশন করা দরকার কিন্তু যোদ্ধাপরাধ অণ্ড সায়ক মুজিবের মার্ডার আর বিচার ও দরকার .সাই সাতই জিয়াউর রহমান আর মার্ডার বিচার দরকার .আমরা চাই সব কিছুর সচ্ছটা থাকুক ।

    ৪০
  20. qazi বলেছেনঃ

    সাগর-রুনি

    সাগর-রুনির হত্যাকান্ড
    এত দিনেও বোঝা গেলনা তার মাথা ও মুন্ডু
    ইলিয়াসের হারিয়ে যাওয়া উপখ্যান
    এত দিনেও হলো না তার সমাধা়ন
    প্র্রধানমণ্ত্রীর বুক ভরা আশ্বাস
    মিটাতে পারলো না প্রিয়তমার হাহুতাশ
    অনুৎঘাটিত সৌদি দূতের খুন
    দেশের মুখেতে দিল কালি ও চুন
    রাতের আধাঁরে পাওয়া বস্তাভরা টাকা
    তদন্ত রিপোটে ঘুড়ে গেল অভিযোগের চাকা
    দেশেতে হয়েছে ভাই জিনের আছর
    সেটা না বুঝে কেন কর তোমরা হ্যাচর প্যাচর

    ৪২
  21. mahobuber rahman বলেছেনঃ

    ৭১-এ পাকিস্থান থেকে যেই বাংলাদেশ পেয়েছিলাম তা আবার পাকিস্থানে পরিণত হয়েছে। হত্যা, গুম এই আকারে সেই সময়েও ছিল না। আইন-শৃঙ্খলা বাহিনীকে আরো বেশী অকার্যকর করা হয়েছে, বিচারপতিদের হয়েছে অবিশ্বাস্য অধঃপতন।

    ৪৬
  22. হিমেল বলেছেনঃ

    এগুলান গনতন্ত্রের নমুনা। গনতান্ত্রিক দেশ তো এমন হইব ই !!!!!
    কেউ কি আমারে কইতে পারবেন ৩০ লাখ মানুষ মুক্তিযুদ্ধে মইরা আমাগো কি দিয়া যাইতে পারছে । আমার আফছোস হয় ঐ ৩০ লাখ মা বোন গো লাইগা। হেগো কাউরে কব্বর থেইক্কা তুইলা জীবিত কইরা দেশ এর এই নমুনা দেহাইতে পারলে হেরা আবার আত্যহত্যা করত।

    ৪৮
  23. বেদুইন বলেছেনঃ

    জাতির পিতার সুযোগ্য কন্যা ডটার অব পিস গনতন্ত্রের মানষ কন্যা সমুদ্র বিজয়ের মহান নেতা জননেত্রীর নেতৃত্বে দেশ যখন মধ্য অায়ের দেশে পরিনত হচ্ছে ঠিক তখনই স্বাধীনতা বিরোধী একপ্রকার জন্তু ব্লগে, বিভিন্ন মিডিয়ায় নানা ভাবে অপপ্রচারে লিপ্ত এর সাথে নাবুঝে স্বধীনতার পক্ষের কিছু ব্লগারও ঐ অপশক্তির সাথে সুর মিলাচ্ছে এ ব্যাপারে অামাদের অারও সতর্ক থাকা জরুরী।

    ৫০
  24. শিমুল বলেছেনঃ

    আমার একটাই প্রশ্ন সাংবাদিকরা এত সবজান্তা,কিন্ত সাগর রুনির হত্যার বেলায় তারা কেন কোনো ক্লু দিস্ছে না.এরা কত কিইসুই তো দেখে কত কিছই তো লিখে,আর একন সুদু “জিন্দাবাদ আর মুর্দাবাদ এর মধ্যে কেন সিমাবদ্য.এরা ঢাকায় বসে মক্কায় দুব্বা ঢুকতে দেকে আর সামনে ভাতের ভিতর মাংশ দেখে না.মনে হয় বাকি সব পেশাজীবির মত মানুষ এবার সাংবাদিকদের জুতা পেটা করথে চাইবে.

    ৫১
  25. বাহারুল ইসলাম ফাহিম বলেছেনঃ

    বাংলাদেশ সরকার (আ্ওআমী লীগ) শুধু শেখ মুজবের হত্যকারীদের বিচার নিয়ে ব্যস্ত। সাগর-রুনী তাদের কাছে ঝামেলা। অযথা উনাদের বিরক্ত করবেন না। সাগর-রুনী আপনাদের(জনগনের)দলে।

    ৫৩
  26. নোনাইয়া বলেছেনঃ

    ডক্টর মাহফুজুর রহমানের ডি এন এ পরীক্ষা করা হোক1
    বঙ্গোপসাগরের পানিতে চুবায়া বুযাইয়া দিমু “বাচাল “কারে কয় !
    মেট্রিক ফেল মাহফুচ “ডক্টর “কিন্যা চটাং চটাং কথা কয়

    ৫৪
  27. Md. Anar Hosain বলেছেনঃ

    দেশ চলে রাজতন্ত্রের মত , গণতন্ত্রের কী কোনও চর্চা বাংলাদেশে আছে? যে সরকার যখন আসে,সে তখন তার মত করে দেশ চালায়। তাই এখন মনে হয় বাংলাদেশ এ মানুষ হয়ে জন্ম গ্রহণ করা অভিশাপ। জনগণ হল তাদের কাছে পোকামাকড় এর মত।

    ৫৫
  28. c.speaker বলেছেনঃ

    [ইংরেজি ও রোমান হরফে লেখা মন্তব্য প্রকাশ করা হয় না। বাংলায় মন্তব্য করুন। নাম বাংলায় লিখুন : ব্লগ টিম]

    ৫৬
  29. খুরশীদ আহম্মেদ সিদ্দিকুয়েk বলেছেনঃ

    এ দেশের সকল সাংবাদিক হাততার বিচার চাই। সাংবাদিক শামসুর রহমান, সাংবাদিক বালু যখন মারা হয় তখন দুখ: লাগে কোথায় যে ছিলও আমাদের সাংবাদিকদের একতা। এই দেশের সাংবাদিকদের মধ্যে কিছু আছেন যারা গেন পাপী তারা সতত বলেননা বা লিখেননা । দলীয় চাটুকরিতে অথবা পুজিবাদের দালালীতে অভেস্তা, তাই আমার বেনিটো অনুরদ সাদা কে সাদা বলুন কালও কে কালও বলুন।

    ৫৭
  30. নূরুল বলেছেনঃ

    সাগর এবং রুনি হত্যাকাণ্ড ঘটেছে অনেক দিন পূর্বে।বিলম্বিত বিচার এবং তদন্ত কোনটাই সঠিক হয় না। তাদের হত্যার জন্য দায়ী ব্যাক্তিদের সনাক্ত করা যায়নি।মানুষ প্রতিদিন তার আপনজনদের সাথে মোবাইলে যোগাযোগ রাখে।রুনী তার বাসার মেহমানদের ডিম ভেজে ভাত খাওয়ালো অথচ তাদের সনাক্ত করা গেল না। রুনীর আম্মা কি রাতে একবার তার আদরের নাতি মেঘের খোঁজ নেয়নি? যদি নিয়ে থাকে তাহলে বাসায় মেহমান এসেছে এ খবরটা নিশ্চয়ই শুনেছেন। এই মেহমানদের পরিচয়টা রুনীর আম্মা জানেন। তিন বলেছন না।এখানেই রহস্য লুকিয়ে আছে।

    ৫৮
  31. Galib বলেছেনঃ

    আসলেই জাতি হিসাবে আমরা যে কতোটা সরল ও সাদাসিধা তা অনুভব করে খুবই আতঙ্কিত। আমি সবকিছুই নেগেটিভ নিবো না । কিন্তু আমাদের সাধারন মানুষ কি জানে আসলে কি উদ্দেশ্যে ইউটিউব বন্ধ করা হোল ?
    সাগর-রুনি খুনের আসামি কিন্তু তৈয়ার হয়ে গেছে । এখন ডিএনএ রিপোর্টটা (fabricated) হাতে পেলেই নন্দঘোষকে বাছাই করা হবে ও সেই অনুযায়ী আইন তার গতিতে চলা শুরু করে দিবে । পুরো জাতি খুব খুশী হবে ।
    অনেক ঘটনাইতো দেখলাম ,এটাও দেখবো ।

    ৬২
  32. রফিকুল ইসলাম বলেছেনঃ

    সাগর-রুনি হত্যার বিচার হতে হবে -এটাই বড় কথা। মাহফুজুর রহমানকে কেন গ্রেফতার করা হবে ? আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীই উদ্ঘাটন করবে কে প্রকৃত খুনি । তবে এত বিলম্ব কেন? আর কতদিন? একটার পর একটা অঘটন সাগর-রুনির হত্যা ঘটনা চাপা দেয়া যাবে না। সারা বাংলাদেশের মানুষ এত ক্ষুব্ধ।

    ৬৫
  33. সুবন আহমেদ বলেছেনঃ

    আসলেই জাতি হিসাবে আমরা যে কতোটা সরল ও সাদাসিধা তা অনুভব করে খুবই আতঙ্কিত। আমি সবকিছুই নেগেটিভ নিবো না । কিন্তু আমাদের সাধারন মানুষ কি জানে আসলে কি উদ্দেশ্যে ইউটিউব বন্ধ করা হোল ?
    সাগর-রুনি খুনের আসামি কিন্তু তৈয়ার হয়ে গেছে । এখন ডিএনএ রিপোর্টটা (fabricated) হাতে পেলেই নন্দঘোষকে বাছাই করা হবে ও সেই অনুযায়ী আইন তার গতিতে চলা শুরু করে দিবে । পুরো জাতি খুব খুশী হবে ।
    অনেক ঘটনাইতো দেখলাম ,এটাও দেখবো ।ইনশাল্লাহ

    ৬৭
  34. হনূমান বলেছেনঃ

    ডি,এন,এ রিপোর্ট দেশে হলে ফেব্রিকেটেড এর সম্ভাবনা ছিল। আমেরিকাতে পাঠানো হয়েছে যখন সেই সম্ভাবনা নেই বললেই চলে।

    ৬৮
  35. shuhan বলেছেনঃ

    পিংকী প্রামাণিক অথবা ফেলানি
    একই সীমান্তের এপার ওপারে একই কাহিনী
    বাড়ছে রাষ্ট্রীয় ভুল,ঝড়ে যায় তাজা ফুল
    যেমন আমাদের সাগর-রুনি
    তোমরা ঘুমাও নাকি ঘুমান বিধাতা
    তাই বেঁচে যায় ওদের খুনি
    তোমরা ঘুমাও নাকি ঘুমাই বিধাতা
    নাকি তুমি আমি সবাই খুনি ???

    ৭০
  36. রায়হান বলেছেনঃ

    সাগার-রুনির হত্যার সত্যি ঘটনার কাহিনি জনগণ কত দিনে জানতে পারবে সাঃ/বঃ স্বরাষট মন্ত্রী ৪৮ ঘণ্টা বা ১০ দিন কবে শেষ হবে ?

    ৭২
  37. ASHOK BARAL বলেছেনঃ

    কি আর লিখব, এরকম তো হচ্ছে যে ভালো করে তাকে মার আর যে খারাপ কাজ করে তাকে প্রভু বলও।তাই এর বিচার হবে বলে মনে হয় না।

    ৭৬
  38. rabbatul বলেছেনঃ

    বাংলাদেশ এখন এক দলের সম্পত্তি আর সামনের নির্বাচনে হবে আর এক দলের সম্পত্তি। এই ভাবেই চলবে দেশ। জনগণ আমরা যারা কর দিই তারা সব সময় দেশের মালিকের কাছে জিম্মি। আমাদের সব গভর্নমেন্ট প্রতিষ্ঠান দুর্নীতির আখড়া এর নেতা দের বাবসা হল রাজনীতি । আমরা যারা কর দিয়ে বাস করি টাকা দিয়ে দুর্ভোগ কিনি।

    ৭৭
  39. আহমেদ জালাল. বলেছেনঃ

    এতো বড়ো অন্যায় চাপা পড়ে যাবে? সাগর-রুনি হত্যার বিচার হতে হবে -এটাই বড় কথা।আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীই উদ্ঘাটন করবে কে প্রকৃত খুনি । এ দেশের সকল সাংবাদিক হাততার বিচার চাই।

    ৮০
  40. আহমেদ জালাল. বলেছেনঃ

    এখন মনে হয় বাংলাদেশ এ মানুষ হয়ে জন্ম গ্রহণ করা অভিশাপ। এতো বড়ো অন্যায় চাপা পড়ে যাবে? সাগর-রুনি হত্যার বিচার হতে হবে -এটাই বড় কথা।আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীই উদ্ঘাটন করবে কে প্রকৃত খুনি ।

    ৮১

কিছু বলতে চান? লিখুন তবে ...