৬৭ টি মন্তব্য করা হয়েছে

  1. হৃদয়ে বাংলাদেশ বলেছেনঃ

    বোতল, সাইদির ফোনসেক্স আমার কাছে গুরুত্বপূর্ণ নয়, আমি অনেক মোল্লাকে এরচেয়েও নোংরা কাজ করতে দেখেছি বা সে সম্পর্কে প্রত্যক্ষ স্বাক্ষীর কাছে শুনেছি। যা আমাকে ক্রুদ্ধ এবং স্তম্ভিত করেছে তা হচ্ছে এরকম রুচিবিহর্গিত কর্মেও সাইদিদের নামাজ, আল্লাহ্‌, ইনশাল্লাহ্‌, মাশাল্লাহর অপার ব্যবহার শুনে! মুসলমানদের কাছে এরা যদি কতলুল ওয়াজেব না হয় তাহলে কারা হবে? আমি অবশ্য অতো শরীয়তের ধার না ধেরে আরেকবার সুযোগ পেলেই চালিয়ে দেবো, ব্যস।

    • বোতল বাবা বলেছেনঃ

      আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার সাথে সহমত। কিন্তু আমি মনে করি কাঠ মোল্লাদের ঐসব কাজকর্ম প্রকাশ করা দরকার , যেন সাধারণ মানুষরা (যারা স্টাডি না করে শুনে শুনে শেখেন) ঐ সব ধর্মকে পুঁজি করা কাঠ মোল্লা থেকে সতর্ক থেকে ভাল মোল্লা থেকে সঠিক পথ খুঁজে পান। আমি মনে করি, অনেক ভালো মোল্লাও আছেন।

      ২.১
  2. rafique uddin chowdhury বলেছেনঃ

    [মন্তব্যের ব্যক্তি আক্রমনাত্মক অংশ মুছে দেয়া হল :ব্লগ টিম] তোমরা ইসলামকে বিকৃত করার চেষ্টা করছ আল্লাহ্‌ তোমাদেরকে দুনিয়া এবং পরকালে লাঞ্চিত করবেন ।

  3. rafiq বলেছেনঃ

    আল্লাহ আপনাদের হেদাযেত দান করুন। আর হেদায়েত কপালে না থাকলে দুনিয়াতেই আপনাদের কঠিন জিল্লতি জাতি দেখতে পায় যেন। এর ছেয়ে ভাল কথা আর কি বলা যেতে পারে আপনাদের মত নাখান্দাদের জন্য?

  4. নীলকন্ঠ বলেছেনঃ

    বোতলবাবা, আপনি নীচের প্রশ্নগুলোর উত্তর কি খুঁজে দেখেছেন-
    ১। স্কাইপি সংলাপ অনুযায়ী সম্ভাবনা ছিল সাঈদীর রায়টা আগে হবে। কিন্তু এ মূহুর্তে মনে হচ্ছে সাঈদীর রায়টা হয়তো পরে হবে। এ সুযোগে সাঈদীর ইমেজে আরো কিছু ধস নামানোর চেষ্টা কি স্বাভাবিক নয়?
    ০২। ভয়েস সুপারইম্পোজ করা সম্পর্কে আপনার কি কোন ধারনা আছে?
    ০৩। ফোনে যখন নোংরা আলাপগুলো চলে তখন স্লাইডে দেখানো হচ্ছে বিভিন্ন ওয়াজ মাহফিলের ছবি। অডিওর সাথে ভিডিওর কম্বিনেশন কী ইসলামী ভাবধারার প্রতি চরম অপমান বলে আপনার মনে হয়নি?
    ০৪। আপনার প্রোফাইলে রাবেয়া বসরীর যে মেসেজটা আপনি রেখেছেন তা কি আপনি উপলব্দি করেন?
    ০৫। ভিডিওটা যে বানিয়েছে সে কি পারতোনা সাঈদীর একটা ষ্টিল ছবি ব্যবহার করতে?
    ০৬। ১০১ টা রেকর্ড! কে এত যত্ন সহকারে এই রেকর্ড গুলো করেছে?
    ০৭। অডিওগুলোর সাউন্ড যে পরিমান ক্লিয়ার, কোন মোবাইলের কল রেকর্ড এত ক্লিয়ার, এত নয়েজলেস?
    ০৮। সামুতে এই অডিওগুলো ছড়িয়েছে ভালই। আমি ভাবছিলাম হয়তো বিডিব্লগ এটা এলাউ করবে না। বিডিতে সূচনা করে আপনি কি মনে করেন না যতটা তথ্য আপনি প্রচার করছেন তার চেয়ে বেশী প্রচার করছেন নোংরামী?
    ০৯। আমি খুব অবাক হবো না যদি কিছুদিনের মধ্যে ছাত্রী সংস্থার পরিচয় দিয়ে কোন মেয়ে আদালতে অভিযোগ দাখিল করে যে সাঈদী প্রতিদিন তাকে উত্যক্ত করতো। সম্ভবত এই অস্ত্রটুকু এখন বাকী আছে। আপনি কি অবাক হবেন?

    • বোতল বাবা বলেছেনঃ

      আপনি কোন পোস্টের কথা বলছেন? এই পোস্টে সাইদী সাধারণ মানুষকে পিতৃ পরিচয় হীন অবৈধ সন্তান বলেছে ও তার বক্তব্যর প্রতিবাদে আমি ও তাকে শুধু মাত্র একটা লাইনে অবৈধ সন্তান বলেছি। এই পোস্টের বক্তব্য ও কি ভয়েস সুপারইম্পোজ করা হয়েছে? করা হয়ে থাকলে কিভাবে করা হয়েছে? আপনার কাছে জানতে চাচ্ছি।

      আর তথ্যসূত্রতে দেওয়া লিঙ্কের ভয়েস সুপারইম্পোজ সম্পর্কে যুক্তি দিয়ে বিস্তারিত জানিয়ে একটি আলাদা পোস্ট লিখতে পারেন। আপনার বিশেষ জ্ঞান থেকে আমরা অনেক কিছু জানতে পারব।

      ৯.১
    • বোতল বাবা বলেছেনঃ

      আর আপনার মত বিশাল জ্ঞানী মানুষের তথ্যসূত্রের দ্বায়ভার আমার উপর দেওয়া ও আমাকে ব্যাক্তিগত আক্রমন করার চেষ্টা দেখে অনেক বিনোদিত হলাম। আমরা তো জানিই মানুষ কখন ব্যাক্তিগত আক্রমন করার চেষ্টা করে। রাবেয়া বসরীর কথা আমার ভাল লেগেছে তাই রেখে দিয়েছি। আমার যার কথা ও ফটো ভালো লাগতে পারে তার কথা ও ফটো আমার প্রোফাইলে রাখতে পারি। আপডেট ও করতে পারি। এটা তো ব্লগারের ব্যাক্তিগত ব্যাপার। আমার মন্তব্য গুলো দেখলে দেখবেন আমি ব্যাক্তিগত আক্রমনাত্মক মন্তব্য সব সময়ই ইগনোর করে যাই। আর কাউকে কোনো কিছু বললে যুক্তি রেখেই বলি।

      আমি ব্লগে আসার পরে থেকেই দেখতেছি , কেউ কোন কিছু যুক্তি না পেলে ধরে আমার আইডি কে, তথ্যসূত্র কে, এবার আপনি ধরলে আমার প্রোফাইলে কে। হা হা হা। মানুষ যে এত বিনোদন দিতে পারে !!!

      ভালো থাকবেন আর বেশি বেশি করে বিনোদন দিয়ে যাবেন।

      ৯.২
  5. জনতার মতামত বলেছেনঃ

    ধীরে ধীরে ধর্মের মূখোশধারী ভন্ডদের মানুষ চিনতে পারছে।

    যারা এখনো এদের তল্পিবাহক হিসাবে কাজ করছে, তাদেরকে আল্লাহ সচেতন করুন। আমিন।

    ১০
  6. অ্যানড্রমিডা বলেছেনঃ

    @হৃদয়ে বাংলাদেশ ,
    ভালোই বলেছেন।এটার কথা ব্লগ থেকে প্রথম শুনে আমি মনে করেছিলাম “ধুর ফেইক টেইক হবে,তাই বলে ফোনসেক্সের মত কান্ড কেন হবে?” পরে সবগুলো অডিও যখন শুনলাম আমার সিস্টেম তখন হ্যাং করে গেলো।চিন্তাও করতে পারছিলাম না যে মানুষ ধর্মকে এত খারাপ জায়গায় নিয়ে আসতে পারে।একটা thumb rule মনে হয় প্রযোজ্য।যখনই ধর্ম নিয়ে রাজনীতি করা কোন মানুষ দেখবেন তখনই মনে মনে তার জায়গায় একটা শুকর কল্পনা করে নিবেন।তাতে তার ভবিষ্যৎ কার্যকলাপ মিলাতে সুবিধা হবে।অবশ্য শূকরের থেকেও খারাপ কোন উপমা আছে কি?ছি ছি ছি।সাক্ষাৎ মুনাফেক,এদের জায়গায় তো হবে জাহান্নামের নিম্নতম স্তরে।

    ১১
  7. আবদুল্লাহ বলেছেনঃ

    সাঈদীর মত এক নরপশু সত্যি ঘটনা প্রকাশ হয়ে পড়ায় ইসলাম বোধহয় বার্ষ্ট হয়ে গেল। যা হোক

    রবিন বলেছেন:আমরা কিছু লিখলে কেটে দেয়া হয় আর এটা কি???

    আমার প্রশ্ন হল এই আমরা মানে কামরা?

    ১৪
  8. পিয়াল hasan বলেছেনঃ

    আমরা সবাই মানুষ আমাদের মানুষ কে স্নমান দিয়ে কথা বলা
    আমাদের দেশে জুদ্দ অপ রা দি সুদু জামাত ই না আরও আছে তাদের ও বিচারে মুখু মুখি করা দরকার তবে ই আমাদের দেশ ক ল ক মুক্ত হবে বলে আমি মনে করি।

    ১৯
  9. পিয়াল hasan বলেছেনঃ

    আমরা সবাই মানুষ আমাদের মানুষ কে স্নমান দিয়ে কথা বলা উচিত
    আমাদের দেশে জুদ্দ অপ রা দি সুদু জামাত ই না আরও আছে তাদের ও বিচারে মুখু মুখি করা দরকার তবে ই আমাদের দেশ ক ল ক মুক্ত হবে বলে আমি মনে করি।

    ২০
  10. বাংগাল বলেছেনঃ

    ছি: ছি: ওয়াজ দোকানদার সাঈদী ….। এগুলো কী শুনছি ?
    সাঈদী, তোমার কথায় কেউ অবৈধ সন্তান হবেনা। তোমাদের পাকি পিতা ইয়াহিয়াতো ৭১ এর শেষেই তোমাদের জারজ আর অচল পয়সা নামে অভিহিত করে গিয়েছিল ।

    ২১
  11. osmond বলেছেনঃ

    নীলকণ্ঠ, আপনাকে ধন্যবাদ । এখনো কিছু বাংলাদেশী আপনার মত অন্তরভেদি চিন্তা করতে পারে বলেই আমরা এখন স্বাধীন দেশে বসবাস করছি । পুরো ভিডিওটা কাঁচা হাতের কাজ । লেখক যদিও বিনোদনের জন্য পোস্ট করেছেন, তারপরও বলব , এভাবে কাজের চেয়ে হিতে বিপরিত হওয়ার সম্ভাবনা আছে । মন্দ দিয়ে মন্দ প্রতিরোধ করতে গেলে, মাইনাসে মাইনাসে প্লাস হয়ে যাবে । এরপর সত্য ঘটনাও কেউ বিশ্বাস করবেনা। অতি উৎসাহী কর্মকাণ্ডই সকল সর্বনাশ ডেকে আনে ।

    ২৩
    • জাফরুল বলেছেনঃ

      এই পোস্টটির ভিডিও টির বক্তব্য ভালো করে শুনুন ও দেখুন, তারপর চিন্তা করুন এর পর মন্তব্য করুন। পবিত্র কোর্আন সামনে রেখে কোন মানুষ কি এই ধরনের বক্তব্য দিতে পারে ! আপনার মত আরো যারা বসে বসে অমানুষটার বক্তব্য শুনেছে তারা যদি সত্য কথা বলতে জানে , তারাই তো সত্য প্রমান করার জন্য যথেষ্ঠ। অমানুষটার এই রকম বক্তব্য শুনে আপনাদের পক্ষের চিন্তাশীল ও সত লোকেরাই এখন দেখেন অমানুষ সাঈদীর বিরোধী।
      ________________________________________________________________________________________________________________________________________

      হায়রে জামায়াতিরা হাতে নাতে ধরে দিলেও আপনাদের কাছে মিথ্যা মনে হয়। এই জন্যই তো বলি এদের মাথা ফুল ক্রাক করা। এখন মনে হয় যুদ্ধাপরাধীর বিচারে, যুদ্ধাপরাধীর হাতে নিহত মুর্দা কে জিন্দা করে সাক্ষী করলেও এদের কাছে মিথ্যায় মনে হবে।

      ২৩.১
  12. অ্যানড্রমিডা বলেছেনঃ

    @ নীলকন্ঠ,
    আমি প্রথমে এটা পেয়ে হতবাক হয়েছিলাম।কিছু ভাবতে পারছিলাম না।পরে বিশ্লেষণ করে সত্যতা পেলাম এবং ভাবতে লাগলাম।এটা প্রচার করা জরুরী,অন্তত একটা ভণ্ডের হাত থেকে মানুষ রক্ষা পাবে।কিন্তু ভাবলাম,কিভাবে প্রচার সম্ভব।কোয়ালিটি বলে একটা কথা থাকে।আমি চিন্তা করতে থাকলাম কিভাবে জাতীয় দৈনিকগুলো এই খবর ছাপাবে!!চিন্তা করতে পারেন একটা শিশু পর্ণ সম্পর্কে পড়বে জাতীয় দৈনিকে??!!!যাহোক,এই ভণ্ডদের মুখোশ খুলে দেয়া দরকার।বুঝতে পারছি না কোনটা সঠিক পথ হবে মুখোশ খোলার কাজে।আপনি যে পয়েন্টগুলো বলছেন এবার আমি সেগুলোতে যাবো।
    ১।সাইদির কি কোন ইমেজ আছে?
    ২।আপনি কি অডিওর সত্যতা নিয়ে সন্দেহে ভুগছেন?এই পোস্টে http://blog.bdnews24.com/phone_rongo/141606 “fahad”কে বলা আমার কমেন্টটি দেখতে পারেন
    ৩।এটা আপনার perceptionএর ব্যাপার।আপনি যদি এই দৃষ্টিকোণ থেকে দেখেন তবে এটা ঠিক হয় নি।এবার আপনি যদি এভাবে দেখেন যে “সাইদি এসব ওয়াজ মাহফিল করে মানুষকে ভুল পথে নিত;তার মুখোশ খুলে যাওয়ায় এটার ছবির সাথে অডিও দেয়াটা যুক্তিযুক্ত।”।তাহলে কিন্তু অবশ্য কর্তব্য!!
    ৪।লেখক উত্তর দিয়ে দিয়েছেন
    ৫।হ্যা সেটাও পারতো।তিন নম্বরে ব্যাখ্যা করেছি
    ৬।আমারও সেই নায়কের কথা জানতে মন চায়।প্রশ্ন আমারও।
    ৭।অডিও ক্লিয়ার কে বলল?আপনি এ পর্যন্ত প্রকাশ হওয়া নয়টির সবগুলো শুনেছেন?কয়েকটাতে বুঝাই যায় নেটওয়ার্কজনিত কারনে কথা আটকে যাচ্ছে।
    ৮।কিছুদিন আগে ব্রিটিশ রাজপরিবারের এক সদস্যের(মনে হয় প্রিন্স) নগ্ন ছবি মিডিয়ায় পাওয়া গিয়েছিল।মিডিয়া সেটা ঠিকই প্রকাশ করেছে।কারন মানুষের এটা জানা দরকার।এই সাইদি তার কথা ও রূপ(আমার কথা না,তার বউই বলে) দিয়ে অনেক মানুষের সাথে প্রতারণা করেছে।যদিও অডিওটা নোংরামিতে ভরা,তারপরও এই অডিওর কথা প্রকাশ হওয়া দরকার।প্রশ্ন হল পদ্ধতি নিয়ে।
    ৯।আমিও অবাক হবো না।ভঙ্গের মুখোশ উন্মোচনে আরও জোরাল ভূমিকা রাখবে আশা করি।

    ৩০
    • জাফরুল বলেছেনঃ

      অ্যানড্রমিডা, কষ্ট করে অনেক লম্বা মন্তব্য লিখে যুক্তি সহকারে সুন্দরভাবে জামায়াতিদেরকে বোঝানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

      আপনার মন্তব্য পাঠকদেরও জামায়াতিদের চরিত্র বুঝতে সাহায্য করবে। আমার কাছে মনে হয়েছে আপনি আমার চেয়েও অনেক অনেক বেশি চিন্তাশীল ও যুক্তিবাদী । আবার ও আপনাকে ধন্যবাদ।

      ভালো থাকবেন ।।

      ৩০.১
  13. গিট্টুমামা বলেছেনঃ

    ভালই জমেছে দেখছি। রেকর্ডটা সত্য কি মিথ্যা এত ভাবার সময় নাই। রাজাকরীর বিচার হোক এটাই আসল কথা।

    কিন্তু প্যাঁচতো অন্য যায়গায়।
    সামনের দিকে আমরা দেখব, বিভিন্ন দলের রাজনীতিবিদদের এরকম রেকর্ড লোকজনের মোবাইলে লোড হচ্ছে, মাত্র ১০ টাকায়। উত্তমরূপ সঙ্গীত হিসাবে নতুনরা মোবাইলে লোড করবে আর কানে পেঁচিয়ে শুনতে শুনতে পাঠশালায় যাবে। কী দারুন! ধন্য ধন্য!!

    এতক্ষনে নিশ্চয় অনেকে খোঁজ করা শুরু করে দিয়েছেন, কোথায় পাওয়া যেতে পারে এই দরকারী কাজের যন্ত্রপাতী? হতাশ হওয়ার কোন কারন নাই। গিট্টুমামা আছেনা! এটা হলো ***।

    নামটা কমু না। তাইলে যে লম্পটরা আমার বোনের কন্ঠ দিয়ে কত কিছু শুরু করবো। আমার কণ্ঠের তো আবার পেটেন্ট করা নাই। শেষে আবার আমার কন্ঠ!

    মডু, তোমরা কি আবর্জনা বাড়ানোর নির্দেশ পালন করছ?

    ৩৩
  14. zifk বলেছেনঃ

    জনাব জাফরুল হক, বাংলাদেশের মানুষের নীতিবোধ এখনো যতটুকে আছে তাকে শেষ করে দিয়েন না দয়া করে। ভন্ডামীর শেষ আছে। সাইদীর কথা, আইন-আদালতকে নিজের মত করে ব্যবহার করা – কমতো করলেন না। এখন শুরু করেছেন মানুষের চরিত্রের প্রতি শেষ দংশন। আমার মনে হয় এতেও পার পাবেন না। কারণ, এটা আপনার মত চরিত্রহীন লোকেরাই শুধু বিশ্বাস করবে, বাংলাদেশের ধর্মপ্রাণ সাধারণ মানুষ নয়। এখনও সময় আছে, সাবধান হন। সাঈদী সাহেবের এক দোয়াতে বিচারপতি নিজামুল হক সহ অনেকেরই ইজ্জতের বেহাল দশা হয়েছে। একজন সম্মানীত মানুষের (আপনার কাছে না হলেও তিনি দেশের সাধারণ মানুষের কাছে সম্মানের পাত্র, কতটা তা আপনি কল্পনাও করতে পারবেন না) সম্মানকে ভুলুন্ঠিত করে আল্লাহর গজবের যোগ্য হবেন না। আপনার ভালোর জন্য বলছি, বিশ্বাস করুন।

    ৩৬
    • জাফরুল বলেছেনঃ

      @ বিশেষভাবে চরিত্রবান সাঈদী’র একনিষ্ঠ ভক্ত ও শিস্য মিষ্টার zifk, মন্তব্য ও করেন কোন যুক্তি ছাড়া। অবস্য শিস্য তার গুরুকে কোন যুক্তি ছাড়াই পা ধুয়ে দিবে এটাই স্বাভাবিক।

      মিস্টার, এখানে শুধু সাঈদী’র একটা ওয়াজ মাহফিলের কথা তুলে ধরা হয়েছে ও তার প্রতিবাদ করা হয়েছে। নিজের মত ব্যবহার করা হয় নি। যুক্তি ছাড়া কথা বলতে এসে শেষ মেষ আল্লাহ’র গজবের ভয় দেখিয়ে গেলেন। যুক্তিহীন বকধার্মিক আর কাকে বলে! এরা আবার কথায় কথায় ধর্মের নামে মানুষকে অভিশাপ দিতেও কুন্ঠিত হয় না। আল্লাহপাক কেও আপনারা বোকা ভাবেন যে আপনারা চাইলে যাকে তাকেই উনি গজব দিবেন!

      সাধারণ মানুষকে আর কত এসব দাওয়া দিয়ে ঠেকিয়ে রাখবেন। দেশে এখন একটা কীট-পতঙ্গ ও জামায়াতিদের ঘৃনা করে। এখন সাধারণ মানুষের চোখ কান খোলা আছে। সাধারণ মানুষ এখন বুঝে শুনেই বিশ্বাস করেন। সাধারণ মানুষরা সাঈদী’র আসল চরিত্র জেনে গেছে বলে আপনার মত সাঈদী শিস্যদের আতে ঘা লেগে ঘুম হারাম হয়ে গেছে।

      মিস্টার, এখানে সাঈদী’র একটা ওয়াজ মাহফিলের বক্তব্য দেওয়াতেই আপনাদের মত অবুঝ শিশু শিস্যদের আমাশয় শুরু হয়ে গেছে। এতেই থেমে থাকেন নি, আমাকে কোন যুক্তি প্রমান ছাড়ায় গালিও দিয়ে গেলেন চরিত্রহীন। অবস্য সাঈদী’র শিস্য’র চরিত্র সাঈদী’র মতন-ই হওয়াটাই স্বাভাবিক।

      ৩৬.১
  15. ershad বলেছেনঃ

    সাঈদী tar bou এর সাথে কী বলে বলুক। সমসসা কী? অডিও শুনে তো মহিলার পরিচয় বোঝা গেল না। এই মহিলা কে? বৌ হলে যা ইচ্ছা বলুক, চরিত্র খারাপ হবে কেন? বরং যারা এটা ফ্লাশ করেছেন তাদের e চরিত্র খারাপ।

    ৪০
    • জাফরুল বলেছেনঃ

      আপনার মনে হয় মাথা ঠিক নাই। এই পোস্টে কোথায় মহিলার অডিও পেলেন ?
      ***
      জামায়াতিদের সত্যিই মাথা খাড়াপ হয়ে গেছে, কি বলতে কি বলছে!, কোথায় বলছে!, কিছুই জামায়াতিরা এখন ঠাহর করতে পারছে না। আমি এর আগে ধারণা করেছিলাম যুক্তিহীন মানুষের শেষ আশ্রয় স্থল ব্যাক্তিগত আক্রমণ। এখন দেখতেছি যুক্তিহীন মানুষরা ব্যাক্তিগত আক্রমণ ও গালাগালি দিয়ে শুরু করে কিন্তু তাদের শেষ আশ্রয় স্থল পাগল হওয়া।

      কথায় বলে, পিপীলিকার পাখা গজায় মরিবার তরে। জামায়াতের সর্বশেষ আশ্রয় স্থল তাহলে কি ধ্বংস !

      ৪০.১
  16. অ্যানড্রমিডা বলেছেনঃ

    @ershad,
    এই পর্যন্ত বাংলালিক্সের সাউন্ডক্লাউড অ্যাকাউন্ট থেকে বারোটি অডিও প্রকাশ হয়েছে যেগুলো সাইদি সম্পর্কিত।সবগুলো শুনেছেন তো? আমি লিঙ্ক দিলাম।https://soundcloud.com/bangla-leaks/
    এর মধ্যে তেরো মিনিটের মত একটা আছে সেখানে তার বউয়ের সাথে সংলাপ।কিছু ভক্তদের সাথে,কিছু অন্যান্যদের সাথে,বাকিসবগুলো পরকীয়া প্রেমের কথায় পূর্ণ।

    ৪১
  17. তানভীর চৌধুরী পিয়েল বলেছেনঃ

    মেশিন ম্যান সাঈদী’র পাপাচার যাদের হজম করতে সমস্যা হচ্ছে তারা একটু খোঁজ খবর নিয়ে নিশ্চিত হয়ে নিনঃ

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 02 of 101.mp3
    File Size: 1.13 MB
    Download Link: http://www.mediafire.com/?ta9tr89sfybcy7s
    এই ফোনালাপের ব্যাক্তিটি হচ্ছেন একজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা, বাড়ি নওগাঁ।
    নামঃ মোঃ তৌহিদ হোসেন
    পিতাঃ মোঃ ইসমাইল হোসেন
    মাতাঃ মোছাঃ আমেনা
    জন্মঃ ২৫ জানুয়ারি ১৯৬৯
    মোবাইলঃ ০১৭১৯৫১৬৫৪৪
    উপরোক্ত ফোনালাপের সময়ঃ ২৯/০৩/২০০৯

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 03 of 101.mp3
    File Size: 5.80 MB
    Download Link: http://www.mediafire.com/?iz8ibs4zml6dg5f
    যার সাথে কথা বলছিলেনঃ
    নামঃ ডাঃ মোহাম্মদ রেদওয়ানুর রহমান
    পিতাঃ ডাঃ মোহাম্মদ হাবিবুর রহমান
    মাতাঃ সৈয়দা মমতাজ বেগম
    স্ত্রীঃ ওবায়দুল জান্নাত
    ঠিকানা একঃ বিয়ানী বাজার, সিলেট
    ঠিকানা দুইঃ সেক্টর-৭, রোড-৫, বাসা-১৭, উত্তরা, ঢাকা
    টেলিফোনঃ ৮৯১৯২৩
    ফ্যাক্সঃ ৮৯১৯২৪
    মোবাইলঃ ০১৭১১৫৬৪৮৭৯

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 08 of 101.mp3
    File Size: 11.78 MB
    Download Link: http://www.mediafire.com/?cq20hsu4h1wfkfb
    এই মহিলা সাঈদীর স্ত্রী।
    (খোঁজ নিয়ে ভয়েজ মিলিয়ে নিন, একটা পর্দা করা মহিলার ভয়েজ তো আর মাঠে ঘাটে পাওয়া যায় না।)

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 13 of 101.mp3
    File Size: 1.49 MB
    Download Link: http://www.mediafire.com/?l6p6q1qn9o2bdqk
    পরিচয়ঃ
    ব্যারিষ্টার আব্দুর রাজ্জাক
    সকলের পরিচিত, নতুন করে পরিচয় করিয়ে দেবার প্রয়োজন নেই।
    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 14 of 101.mp3
    File Size: 2.45 MB
    Download Link: http://www.mediafire.com/?2xx45syv4avu2ik
    পরিচয়ঃ
    ব্যারিষ্টার আব্দুর রাজ্জাক
    সকলের পরিচিত, নতুন করে পরিচয় করিয়ে দেবার প্রয়োজন নেই।

    ……………………………………………………………………………
    বাকিদের পরিচয় এখন পর্যন্ত গোপন রাখা হয়েছে তাদের নিরাপত্তার জন্য।
    ……………………………………………………………………………
    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 01 of 101.mp3
    File Size: 2.61 MB
    Download Link: http://www.mediafire.com/?r7f678ftp1apt2k
    (কা’বায় হাত রেখে ফোন)

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 06 of 101.mp3
    File Size: 5.56 MB
    Download Link: http://www.mediafire.com/?26ncbluu4vi6wgd
    (নাতনীর বয়সী মেয়ের সাথে ফোনসেক্স প্রথম পার্ট)

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 07 of 101.mp3
    File Size: 4.27 MB
    Download Link: http://www.mediafire.com/?r1z98zlqwrvsc2f
    (নাতনীর বয়সী মেয়ের সাথে ফোনসেক্স দ্বিতীয় পার্ট)

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 09 of 101.mp3
    File Size: 1.29 MB
    Download Link: http://www.mediafire.com/?gkkywkvubg40kf7
    (পরমহিলার সাথে প্রেমালাপ)

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 10 of 101.mp3
    File Size: 5.71 MB
    Download Link: http://www.mediafire.com/?nq61g6ipunv5lka
    (পরমহিলার সাথে পরকীয়া)

    File Name: Bangla-Leaks Sayeedi CS1 – 11 of 101.mp3
    File Size: 5.67 MB
    Download Link: http://www.mediafire.com/?kdoz8maefwnsdf7
    (পরমহিলার সাথে পরকীয়া)

    ……………………………………………………………………………
    না শুনেই বলে বসবেন না এইগুলা মিথ্যা,প্রথম সব গুলা অডিও ক্লিপস ভাল ভাবে শুনুন তারপর উপরে যাদের পরিচয় দেওয়া হয়েছে তাদের সাথে যোগাযোগ করে সত্যতা যাচাই করুন।
    ……………………………………………………………………………

    >>>>>>>>>>>>>>>>>>>>>
    আরো সত্য জানতে সবসময় নজর রাখুন এখানেঃ

    বাংলা লিকস ফেসবুক পেজঃ
    http://www.facebook.com/Bangla.Leaks.page

    ৪৩
  18. Javed বলেছেনঃ

    প্রথমে ছিল শুধু মৌলবাদী, তারপর হল রাজাকার, তারপর যুদ্ধাপরাধী, তারপর মানবতা বিরুধী অপরাধী, এবার দুঃচরিত্র। সাঈদীর অপরাধগুলো দিন দিন উপরের দিকে যাচ্ছে নাকি নিচের দিকে নামছে বুঝতে পারছি না। অবশ্য উপর নিচ বিবেচনার কাইটেরিয়া যে কি হবে সটাও ঠিক করতে পারছি না !

    ৪৫
  19. monir বলেছেনঃ

    সাঈদির এই ছবি গুলো মানুষ চিনে সে একজন মাওলানা সে জন্য কারো মনে কষ্ট যেতে পারে । তবে আমার ভাল লেগেছে এই ভেবে যে তার মুখোশ খুলে গেছে । আর এই কথা গুলো শুনেও যারা চুপ অথবা বিশ্বাস করতে চায় না তাদের জন্য বড় কষ্ট হয় । আমার আজ ওই লোকটির কথা মনে হচ্ছে , যিনি বলেছেন সব পতিতা একদিন সতি ছিল । সতী পতিতা হয় পতিতা সতী হয় না । সাঈদি তার প্রমান । বাংলাদেশ যখন স্বাধীন হয় সাঈদিরা বলেছে এদের কে ঘরে ঢুকতে দিও না এদের সাথে পর পুরুষ ছিল , আর আজ সাঈদির এই প্রমান বলে দেয় সাঈদির ঘাড় থেকে মাথা আলাদা করে দাও । আমি তাদের তখনও সালাম দিয়েছি যারা ৭১এ র্নিযাতিত হয়েছে এখন আমি তাদের সালাম করি ।। আর একটা কথা বলতে চাই পিয়াল এর নামে অনেকে কথা লিখছে প্লিজ আপনারা সাবধান হন । পিয়ালকে নিরাপত্তা হীন করবেন না ।

    ৫০