সাংবিধানিক পরিবারতন্ত্র চাই

” শরীয়তপুর-৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন নাহিন রাজ্জাক। গত রোববার রাতে গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন শেখ হাসিনা । সংসদীয় বোর্ড সূত্রে একথা জানা গেছে। নাহিন রাজ্জাক আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য প্রয়াত আবদুর রাজ্জাকের ছেলে। তাঁর মৃত্যুতে এই আসনটি শূন্য হয়” – প্রথম আলো এই… Read more »

ক্যাটাগরীঃ রাজনীতি

সোহেল তাজের ভাগ্নে, নষ্ট পুলিশ এবং নষ্ট রাজনীতি – ২

রাকিব প্রথম আলোকে বলেন, ‘গত শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে বন্ধু হিমেলকে নিয়ে গুলশানে একটি খাবারের দোকানের সামনে আমি গাড়ি পার্ক করছিলাম” ।রাকিব হলেন সেই যুবক যিনি বিশেষ একটি সময়ে নিজেকে সোহেল তাজ এর ভাগ্নে বলে পরিচয় দিয়েছেন। রাকিবের বয়স ১৯। তিনি এ লেভেলে পড়ছেন। তার বাবা-মায়ের ভাষ্য অনুযায়ী তাঁর বিরুদ্ধে কোথাও কোনো অভিযোগ নেই। রাকিবের… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

সোহেল তাজের ভাগ্নে, নষ্ট পুলিশ এবং নষ্ট রাজনীতি

গত ১১ ফেব্রুয়ারি সন্ধায় গুলশানে একটি রেস্তোরা’র সামনে গাড়ী পারকিং কে কেন্দ্র করে পুলিশ এবং দুই যুবকের মধ্যে অনাকাংখিত ঘটনা ঘটে। বিভিন্ন সংবাদপত্রের ভাষ্য অনুযায়ী দুই যুবকের একজন কে পুলিশ “তুইতোকারি” করলে যুবক এর প্রতিবাদ করে। আর এতেই জেগে উঠে পুলিশ এর ইগো (Ego)। বেধরক পেটাতে পেটাতে অসহায় সেই যুবক কে রক্তাক্ত করে ফেলে ক্ষমতাধর… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা