অর্থমন্ত্রীর ব্রিফিং ‘যুবক’ গ্রাহকদের হতাশ করেছে

যুবক বিষয়ে গত ২১/০৯/২০১৬ ই তারিখে সচিবালয়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সভাপতিত্বে একটি আন্তঃমন্ত্রণালয় বৈঠক অনুষ্ঠিত হলেও কোনো সমাধান হয়নি। বৈঠক শেষে অর্থমন্ত্রী সাংবাদিকদের বলেন, ‘যুবক ইজ এ ডেড ইস্যু’। এটা নিয়ে সরকারের নতুন করে কিছু করার নেই। তিনি বলেন, গ্রাহকরা দাবি করেছে, তারা ক্ষতিগ্রস্ত হয়েছে। অথচ আজ পর্যন্ত কেউ আদালতে যাননি। যুবক হলো… Read more »

সবাইকে ঈদ মোবারক

প্রতিটি মুসলমানের ঘরে আজ ঈদের আমেজ। হ্যা ঈদ উল আযহা আজ। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সবাইকে ঈদ মোবারক। ঈদ সুচী: =) ঈদের জামাত্। =) এরপর পশু কোরবানী। =) ছুরি আর চাপাতি নিয়ে কাটাকুটি খেলা। =) এর মাঝে গরুর চামড়া ব্যবসায়ীদের আনাগোনা ও দর কষাকষি চলবে। আসবে মাদ্রসার পক্ষ থেকে মাওলানারাও। =) এরপর গোশ ভাগাভাগি। =)… Read more »

ক্যাটাগরীঃ ধর্ম বিষয়ক

বয়লার বিস্ফোরণ কি কোনো ষড়যন্ত্র?

গত ১০ই সেপ্টেম্বর ২০১৬ টঙ্গিতে টেমপ্যাকো ফয়েলস ফ্যাক্টরিতে বয়লার বিস্ফোরনের ঘটনা সত্যই মর্মান্তিক ও দু:খজনক। ঈদের আনন্দ নিয়ে যাদের পরিবার পরিজনের সান্নীধ্যে থাকার কথা ছিল তারা আজ কেউ লাশ আবার কেউ হাসপাতালের বেডে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে অবস্থান করছে। এই পর্যন্ত জানা খবরে শ্রমিক, রিক্সা চালক ও শিশু সহ ২৬ জন নিহত হয়েছে। আরো লাশ থাকতে… Read more »

আগামী কাল পবিত্র হজ্জ্ব

আগামী কাল পবিত্র হজ্জ্ব। আজ হাজীরা মিনায় আছেন । কাল জমা হবে আরাফাতের ময়দানে। লাব্বাইয়িক আল্লাহুম্মা লাব্বাইক ………………হাজীর আল্লাহ আমি হাজীর ……. ধ্বনীতে মুখরীত হবে মক্কা নগরি। দোয়া করি প্রতিটি হাজী যেন কোন অঘটন ছাড়াই হজ্ব সম্পন্ন করতে পারে। গতবারের মতো বিয়োগান্ত ঘটনা যেন আর না ঘটে। হ্জ্ব প্রতিটি সামর্থবান মুসলামানের জন্য ইসালামের ফরজ মুল… Read more »

ক্যাটাগরীঃ ধর্ম বিষয়ক

গরুর সেলফি তোলায় পূণ্য নাই, গরুটা হক হালাল টাকায় কিনার মধ্যে পূণ্য

৫ ওয়াক্ত নামাজ ফরজ। আমাদের মধ্যে সে নামাজ পড়ার গুরুত্ব নাই। অথচ কোরবানী সবার উপর ফরজ না। কিন্তু না দিতে পারলে লজ্জায় শেষ হইয়া যাই। হায়রে মুসলমান, নামাজ পড়িনা এজন্য কখনো কি লজ্জিত হয়েছি? গরুটা কত বড়? দাম কত বেশি? ভালই গোশ হবে। এই টাইপের ভাবনা নিয়া কোরবানি দেওয়া মানে টাকা জলে ফেলা। তাই শুধু… Read more »

ক্যাটাগরীঃ ধর্ম বিষয়ক

এরা জাতীয় গৌরব- এদের নিয়ে তর্কবিতর্ক করে ছোট করা উচিত নয়

যারা চলে গেছে তাদের নিয়ে কেন এতো বাড়াবাড়ি। যারা চলে গেছে তারা নিয়ে গেছে সাথে করে তাদের যা দেনা পাওনা। কেন তবে তাদের নিয়ে টানাটানি। কি লাভ তাতে। মিছেমিছি জড়ানো সংঘাতে। জড়ানো বেহুদা কাজে। শুধু প্রতিহিংসা আর প্রতিশোধের আগুন জ্বালানো। মুছে ফেল হৃদয়ের সুনিতের দাগ। ভাল বা মন্দ মৃত্যুতে তার অবসান। মৃত আত্মাকে আর টানা… Read more »

ক্যাটাগরীঃ রাজনীতি