ক্যাটেগরিঃ প্রবাস কথন

 

বাংলাদেশ হেরিটেজ এন্ড এথনিক সোসাইটি অব আলবার্টার ২০১৬ সালের বার্ষিক সাধারণ সভা বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সিটির পার্কডেইল কমিউনিটি হলে অনুষ্ঠিত হয়েছে। এতে সংগঠনের সভাপতি মাসুদ ভুইয়া সভাপতিত্ব করেন।

বিগত ২০১৫ সালের সকল কার্যক্রম ও আর্থিক হিসেব-নিকেশ এর বিবরণী অনুমোদন সহ এ বছরের কার্যক্রম বিবরণী পেশের মধ্য দিয়ে বার্ষিক সাধারণ সভার কাজ শুরু হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও নির্বাচন কমিশনের প্রতিনিধি এডভোকেট আরিফ খান ২০১৭ সালের জন্য নির্বাচিত পরিষদের নাম ঘোষণা করেন। সোসাইটির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে সকলকে ঐক্যবদ্ধভাবে কমিউনিটির সেবা মূলক কাজ করার আহ্বান জানান।

20161225_201836

এ বছর গঠিত তিন সদস্য বিশিষ্ট এ নির্বাচন কমিশনের মধ্যে ছিলে- দেলোয়ার জাহিদ (চেয়ার), এ. মোতালেব (সদস্য) ও এডভোকেট আরিফ খান (সদস্য)।

সাধারণ সভায় মূল্যবান বক্তব্য রাখেন বিদায়ী সাধারণ সম্পাদক ফয়সল ভুইয়া, সংগঠনের সভাপতি মাসুদ ভুইয়া, প্রধান অতিথি এডভোকেট আরিফ খান, সারওয়ার আরিফ ও মুহাম্মদ আলী। এছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ-কানাডা এসোসিয়েশন এর অন্যতম কর্মকর্তা মেলবিন মন্ডল, এশিয়ান নিউজ এন্ড ভিউজ এর প্রকাশক সাইফুর হাসান, শফিকুল ইসলাম, সালেহ সিদ্দিক, শিরীন আহমেদ, আমির হোসেন, শিরীন সুলতানা, চাদনী লস্কর, আদিবা বিলকিস, আহমেদ সাব্রি সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

bhesa_3

সভা শেষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, কানাডা ইউনিট কমান্ডের অন্যতম নির্বাহী ও বাংলাদেশ হেরিটেজ মিউজিয়ামের সভাপতি, এবং বাংলাদেশ প্রেসক্লাব অব আলবার্টার সভাপতি দেলোয়ার জাহিদ নব-নির্বাচিত কমিটিকে অভিনন্দন ও ধন্যবাদ জানান।