ক্যাটেগরিঃ প্রবাস কথন

 

সভাপতি ও সাধারন সম্পাদক

বগুড়া সমিতি অফ নর্থ আমেরিকা ইনক্ এর দ্বি-বার্ষিক নির্বাচন গত ৭ই ফেব্রুয়ারী, ২০১৭ তারিখে নিউইয়র্ক সিটির জ্যামাইকায় সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নির্বচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার জাকিউল্লাহ আপেল। সংগঠনের বিপুল সংখ্যক সদস্যের উপস্থিতিতে উক্ত নির্বাচন অনুষ্ঠান পরিচালিত হয়। নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় সকল সদস্য নির্বাচিত হয়।

প্রধান নির্বাচন কমিশনার সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনায় সহযোগিতার জন্য সংগঠনের সকলকে ধন্যবাদ জানান। দ্বি-বার্ষিক এ নির্বাচনে সভাপতি হয়েছেন মো: রেজাউদ্দৌলা এ্যাপোলো, সিনিয়র সহ-সভাপতি বিধান চন্দ্র পাল, অন্য সহ-সভাপতিরা হলেন, রানা আহমেদ, রবিউল ইসলাম, হুমায়ুন কবির, নিতাই বাগচি ও হুমায়ন সরকার।

সাধারণ সম্পাদক হয়েছেন এ্যাড. সুরাইয়া মনিরা, সহ-সাধারণ সম্পাদক হয়েছেন রিগান, কোষাধ্যক্ষ মো: আতাউর রহমান লিটন, দপ্তর সম্পাদক মো. মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাসিবুল হাসান ইউসুফ, সহ-সাংগঠনিক সম্পাদক মমিনুল ইসলাম, ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক: রাশেদ আল হেলাল রতন, সহ-ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক: ইমরান আলি, আপ্যায়ন সম্পাদক: ওবায়দুল হক, সহ-আপ্যায়ন সম্পাদক: জাহাংগির আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক: শারমিন আক্তার মুন, মহিলা বিষযক সম্পাদক: রোকেয়া বেগম, সহ-মহিলা বিষয়ক সম্পাদক: হিরা মনি।

এছাড়া পাঁচজন কার্যকরি সদস্য হলেন- মোহাম্মদ এন মন্ডল ফানসু, আগা ই জলিল তুহিন, মাসুদুল হক রুবেল, আলতাব হোসেন সবুজ এবং আশরাফ হোসেন রতন।

প্রধান নির্বাচন কমিশনার তার সংক্ষিপ্ত বক্তব্যে নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান এবং সংবিধান মোতাবেক সমিতি পরিচালনা সহ বগুড়াবাসীর উন্নয়নে কাজ করার জন্য আহ্বান জানান। উপস্থিত সকল বগুড়াবাসী নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান। সবশেষে নৈশভোজের পর প্রধান নির্বাচন কমিশনার সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।