ক্যাটেগরিঃ অডিও

শুক্রবার, ৮ জুন ২০১২। শাহবাগের জাতীয় জাদুঘরের সামনে। সাগর-রুনি হত্যাকাণ্ডের পর স্বরাষ্ট্রমন্ত্রীর ৪৮ ঘণ্টা প্রহসনকে কেন্দ্র করে ব্লগারদের প্রতিবাদ সমাবেশ। কথা হচ্ছিল একজন দর্শনার্থীর সাথে। যিনি সাংবাদিকতায় জড়িতও ছিলেন এক সময়।

৭৮ টি মন্তব্য করা হয়েছে

  1. md liton বলেছেনঃ

    মাঽফুজ রঽমান আর বতমান সরকার একই পদে তাই এদের কথা বলে কি ঽবে আমাের শেখ হাসিনা ষদি সাগর রুনি ইলিযাসের বিচার না করে তা হলে জনগণ সময মতো বিচার করে দিবে ঃ

  2. সারাহ বলেছেনঃ

    সহমত প্রকাশ করছি।

    মাহফুজুর রহমানকে অচিরেই আইনের আওতায় এনে প্রধানমন্ত্রীর তার নিরপেক্ষতা প্রমাণ করা উচিত।

    ধন্যবাদ আইরিন আপু আপনাকে।

    • আইরিন সুলতানা বলেছেনঃ

      কিছুক্ষণ আগেই টিভিতে দেখলাম …মিডিয়ার জনপ্রিয় কলাকূলশীরা একত্রিত হয়েছেন, তারা প্রতিবাদ করেছেন কালো পর্দার সামনে দাঁড়িয়ে… বলেছেন মাহফুজুর রহমানের সরলতার সুযোগ নিচ্ছে একটি চক্র.. কেউ বলেছেন, এই চক্রের বিরুদ্ধে সবাই মিলে দাঁড়াবেন … কেউ বলেছেন, তারা যেহেতু মাহফুজুর রহমানের পাশে আছেন, তাহলে মাহফুজুর রহমানের আর ভয় নেই … কেউ কেউ বলেছেন তারা মাহফুজুর রহমানের হয়ে এক যোগে তাদের প্রতিবাদ প্রচারণা চালাবেন ফেসবুকে! … … কারো মুখে সাগর-রুনির নাম শোনা যায়নি … অন্তত এটিএন চ্যানেলে যতটুকু দেখলাম সেই ফুটেজে …

      ২.১
  3. ফাহমী rayhan বলেছেনঃ

    আসলে এতে নিশ্চিত যায় গভমেন্ট এর এক পাওয়ার ফুল মহল এই ম্যাটার এর সাথে জড়িত না হলে এত বড় একটা ঘটনা কেন ধামাচাপা যাবে। কেনই বা স্বরাষ্ট্র মন্ত্রী বারবার আশ্বাস দেওয়ার পরও মূল ম্যাটার পর্দার অন্তরালে আর কেনই বা স্বরাষ্ট্র মন্ত্রী সাহেবা সুস্পষ্ট জবাব দেননা।

  4. Shawket Sarwar Selim বলেছেনঃ

    মুন্নি সাহাকে one eleven এর সময় আউয়ামি লিগের নেতা জলিল সাহেবকে বলতে সুনেছিলাম, জলিল ভাই ভয় পেয়েছেন? জবাবে জলিল সাহেব বলেছিলেন, মৃত্যুকে কে ভয় না পায়? এখন একই জবাব মুন্নি সাহার মনে হয়তো ঘুরপাক খাচ্ছে। What a journalist?

  5. প্রশান্ত বলেছেনঃ

    সত্যি ঘটনা প্রকাশিত হওয়া উচিত। এ হত্যাকাণ্ডের বিষয়ে মাঽফুজ রঽমান সাহেব যা জানেন, বা তার কাছে যে ভিডিও ফুটেজ রয়েছে তা সংশ্লিষ্ট তদন্ত কমিটির কাছে হস্তান্তরসহ প্রয়োজনীয় তথ্য সরবারাহ করা হোক। যদি এ হত্যাকাণ্ডের কারণ পরকীয়া হয় এবং এর সঙ্গে যদি কোনো সাংবাদিক বা অন্য কোনো প্রভাবশালী ব্যক্তি জড়িত থাকে তার বিচার হওয়া উচিত। প্রশান্ত

  6. অন্তহীন পথ বলেছেনঃ

    মুন্নি সাহা কিছু বলবেন না কেন ? মুন্নি সাহার ”আমি কিছু বলতে চাই না ” এর মানে কি ? আমাদের মনে হয় -মাহফুজের পাশাপাশি মুন্নি সাহাকেও গ্রেফতার করে রিমান্ডে নেয়া উচিত । মাহফুজ -মুন্নি সাহারা কি আইনের উর্ধে ?

  7. happy বলেছেনঃ

    আসলে সাংবাদিক্রাই কয়েক ভাগে বিভক্ত.তাই তারা মাহফুজুর রহমানের বক্তব্যের কোনও তীব্র প্রতিককা দেকচ্ছেনা.আমাদের মত সাধারণ জনগণ এত বড় কথা বললে এতদিনে ফসিতে ঝুলিয়ে দিত…

  8. Bokhtiar.khan বলেছেনঃ

    জনাব মাহফুজ সাহেব, আপনি এদেশে একনামে পরিচিত এক ব্যক্তি। আপনি নিশ্চয়ই ভুলে যান নি খুলনার এরশাদ শিকদারও এদেশে একনামে পরিচিত। ইতিহাস এডলফ হিটলারকে এখনও ভুলে নি। তবে হ্যাঁ আপনি তাদের কেউ নন। আপনি মাহফুজুর রহমান। এই পুঁজিবাদী সমাজে আপনি একটি গণমাধ্যমের মালিক। কিন্তু কী আশ্চর্য্য সাংবাদিক দম্পতি সাগর-রুনিকে নিজ বসত ঘরে হত্যার ঘটনায় আলোচিত হচ্ছেন আপনি! বিভিন্ন স্থানে প্রশ্নের সম্মুখিন হচ্ছেন। জনতার আদালত অত্যন্ত কঠিন মাহফুজ সাহেব। সত্যি যদি এ ঘটনায় আপনি জড়িত থাকেন কোনো শক্তিই আপনাকে রক্ষা করতে পারবে না।

    ১৩
  9. sarif বলেছেনঃ

    মুন্নি সাহা’র নিরবতা খুবই হাস্যকর, একজন মন্তব্য করেছেন মৃত্যু ভয় আমি বলি চাকরির ভয়, মামুন সাহেব তবুও কিছু বলে নিজের মান বাঁচালেন কিন্তু ডাক সাইটে মুন্নি সাহার এ কি হল ? একটা কিছু বলুন ?

    ১৪
  10. rafiq বলেছেনঃ

    ধন্যবাদ আইরিন আপু, বিষয়টা উপস্থাপনের জন্য। আমি মনে করি, মাহফুজুর রহমানদের বিচার একদিন অবশ্যই হবে। সেদিনের অপেক্ষায় সমগ্র জাতি আজ প্রহর গুনছে। ধন্যবাদ।

    ১৬
  11. হাবীবা আক্তার বলেছেনঃ

    প্রথমে সাহারা আপুকে ধন্যবাদ জানাই সহসের সাথে সত্যকথা বলার জন্য।
    আর মাহফুজ মিয়াকে বলি এই আপনি যতবড়ই সক্তিই থাকনা কেন আপনি এবং আপনার কুকর্মের সঙ্গী সবাই একদিন মানুষের সামনে প্রকাশ পাবে।
    আর সেই দিন হবে খুবই ভয়াবহ সেই অপেক্ষায় জনগন!

    ১৭
  12. সোহেল রাণা বলেছেনঃ

    এদেশে যত বড়ই ঘটনা বা দুর্ঘটনা ঘুটুক না কেন
    সবকিছু সম্বভব
    অবাক হবার কিছু নাই.বাংলাদেশ বলে কথা আবার ডিজিটাল বাংলাদেশ।

    ১৮
  13. নুরুন্নাহার শিরীন

    নুরুন্নাহার শিরীন বলেছেনঃ

    “অন্যায় যে করে আর অন্যায় যে সহে তব ঘৃণা তারে তৃণসম দহে” ঘৃণাও যেন আজ এদের জন্য প্রযোজ্য নয়, ঘৃণার অধিক শাস্তিবিধান ছাড়া এদের জন্য আর কোনও দাবী নেই। ধন্যবাদ আইরিন, ভালো থেকো, শুভেচ্ছা।

    ২০
  14. আশিক বলেছেনঃ

    সাগর-রুনীর হত্যাকান্ডের প্রতিবাদে সবাই রাজপথে, ব্লগে আন্দোলন করছে যেটা মাহফুজ সাহেবর মোটেই ভাল লাগছে না তাই নিলজ্জের মত বললেন এসব কথা।
    অন্যায় কের পার পাবে না কেউ, হয়ত ক্ষনিকের জন্য পার পাচ্ছে, পাপের শাস্তি পেতেই হবে।

    ২৫
  15. Abdullah Al Masum বলেছেনঃ

    মাহফুজের শাস্তি চাই। মুন্নি সাহা কিছু বলবেন না কেন ? মুন্নি সাহার ”আমি কিছু বলতে চাই না ” এর মানে কি ? আমাদের মনে হয় -মাহফুজের পাশাপাশি মুন্নি সাহাকেও গ্রেফতার করে রিমান্ডে নেয়া উচিত । মাহফুজ -মুন্নি সাহারা কি আইনের উর্ধে ?

    ২৬
  16. বনি আমিন বনু বলেছেনঃ

    সাগর-রুনি ”পরকীয়ার বলি” কথাটি কোন ভাবেই বিশ্বাস করা যায় না। মাহফুজুর রহমান কিসের ভিত্তিতে কথাটি বললেন ? ৬ বছরের একটি শিশু ঘুম থেকে উঠে দেখল , তার বাবা মার রক্তাক্ত লাশ ! এরপরেও এই অমানবিক হত্যাকাণ্ডটি ধামাচাপা দেওয়ার জন্য, সমাজের তথাকথিত উচ্চশ্রেণীর কিছু লোক নানান অজুহাত সৃষ্টি করে চলেছেন।
    কি ভয়ঙ্কর লজ্জার কথা ! কোথায় মানবতা ? এদের কাছে ভবিষ্যৎ প্রজন্ম কিভাবে নিরাপদ ?

    ২৭
  17. মো: ফারুক হোসেন বলেছেনঃ

    বিরোধী দলীয় নেত্রীর কথা কী ফেলে দেওয়া যায়?
    এটা কী শুধুই রাজনৈতিক বক্তব্য? সাগর-রুনির কাছে কী এমন কিছু ছিল যা প্রভাবশালি কারো সার্থে আঘাত হানতো ? এই কারণে তাদের এমন ভাবে প্রাণ দিতে হলো। রুনির সম্পর্কে মাহফুজুর রহমান এমন বক্তব্য দেওয়ার পরও তার সহকর্মীরা তেমন কোনও প্রতিক্রিয়া বেকতো করেনাই। মুননি শহর মত সাংবাদিক নিরবতা পালন করছেন। তাদের কী উচিত ছিল না , তাত্ক্ষণিক পদত্তেগ করা? তাদের বেলায় ও তো এমন ঘটতে পারে, তখন তারা কী করবেন?

    ২৯
  18. মো: ফারুক হোসেন বলেছেনঃ

    বিরোধী দলীয় নেত্রীর কথা কী ফেলে দেওয়া যায়?
    এটা কী শুধুই রাজনৈতিক বক্তব্য? সাগর-রুনির কাছে কী এমন কিছু ছিল যা প্রভাবশালি কারো সার্থে আঘাত হানতো ? এই কারণে তাদের এমন ভাবে প্রাণ দিতে হলো। রুনির সম্পর্কে মাহফুজুর রহমান এমন বক্তব্য দেওয়ার পরও তার সহকর্মীরা তেমন কোনও প্রতিক্রিয়া বেকতো করেনাই। মুননি শহর মত সাংবাদিক নিরবতা পালন করছেন। তাদের কী উচিত ছিল না , তাত্ক্ষণিক পদত্তেগ করা? তাদের বেলায় ও তো এমন ঘটতে পারে, তখন তারা কী করবেন? :?:

    ৩০
  19. আবুল hossain বলেছেনঃ

    তিরিশ বছর পর বঙ্গবন্ধু খুনিদের বিচার এই বাংলার মাটিতে হয়েছে, চল্লিশ বছর পর রাজাকারদের বিচার বাংলার মাটিতে হচ্ছে, ইনশাল্লাহ সাগর রূনির খুনিদের বিচার এই বাংলার মাটিতেই হবে। কেহই রেহাই পাবেন।

    ৩১
  20. Jana Alam বলেছেনঃ

    মুন্নি সাহার মত কিছু মুখোশধারী সাংবাদিক আমাদের সংবাদ মাধ্যমটাকে ধংসের দিকে ঠেলে দিচ্ছে যারা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের চেয়ে নিজেদের আর্থিক লাভটাকেই বড় করে দেখে । যেখানে সঠিক সংবাদের উপর দেশের সার্বিক পরিস্থিতি নির্ভর করে সেখানে এমন কলুষিত সাংবাদিকদের জন্য দেশকে যে কোন সময় চরম মূল্য দিতে হতে পারে। এইসব ব্যক্তিদের এ পেশা থেকে বিতারিত করা হোক এবং ভবিষ্যতে তারা যাতে কোনভাবে এ পেশায় যুক্ত না হতে পারে সেই দিকে লক্ষ্য রাখতে হবে।

    ৩২
  21. ইমতাজ আহমেদ jitu বলেছেনঃ

    আমাদের দেশ টা কী যে হল , খারাপ লাগে। কিলার ra সহজে পর পেয়ে যাই।
    সাগর-রনীর বেপার নিয়ে সাংবাদিক র চুপ হয়ে গেল। লজ্জা টা আমাদের সবার। শেখ হাসিনা, সাহারা খাটন তাদের লজ্জা নেই। আটা সবাই জানে। আমরা সাংবাদিক র কেন চুপ থাকবো। চাকরির বহই কেন, মিতরর বহই কেন।

    ৩৫
  22. Tohin বলেছেনঃ

    সাংবাদিকরা অনেক কথা বলছেন না…মাহফুজুর রহমানের যোগসাজসে বিষয়টা হয়েছে – মাহফুজুর রহমান কে 40 দিনের রিমান্ডে নিন। সব বের হয়ে যাবে।

    ৩৯
  23. rahman বলেছেনঃ

    আরে ভাই, সাংবাদিক সাহেবরা বোতল আর বিদেশ যাওয়ার সুযোগ পাইলেতো সব—-।
    আর মহিলা সাংবাদিকদের ভাব-সাব দেখলে মনে হয় উনারা সবারই——

    ৪১
  24. ফয়জুল হক ফয়েজ বলেছেনঃ

    আমি একজন সাধারণ মানুষ আমার ব্যক্তিগত মত হচ্ছে মাহফুজুর রহমান ও মুন্নি সাহাকে মৃত সাগর-রুনি হত্যার ব্যাপারে জিজ্ঞাসা করলে আসল তথ্য বের হয়ে আসবে। আর আরেক কথা এখানে বলা বাহুল্য যে, যারা মুখোশ ধারী ভাল মানুষের সাইনবোর্ডে খারাপ তাদের অবস্থা তো আমি মনে করি সাগর-রুনির চেয়ে আরোও ভয়াবহ হতে পারে। তাই আমি এই সমস্ত সাংবাদিক ভাইদের প্রতি আকূল আবেদন জানাই যাদের একটি রিপোর্টে দেশ কেঁপে ওঠে অন্তত পক্ষে তাঁরা যেন এই সমস্ত দালাল, বাটপার, অমানুষ ও হিংস্র প্রাণীদের সাথে কোন ভাবেই আপোষ করে।

    ৪২
  25. salahuddin বলেছেনঃ

    মাঽফুজ রঽমান আর বতমান সরকার একই পদে তাই এদের কথা বলে কি ঽবে আমাের শেখ হাসিনা ষদি সাগর রুনি ইলিযাসের বিচার না করে তা হলে জনগণ সময মতো বিচার করে দিবে ঃ

    ৪৪
  26. হাফিজ উদ্দিন বলেছেনঃ

    মেঘের মত সুন্দর একটি ফুট ফুটে শিশু বাচ্চা দেখেও যাদের এতটুকু মন গলেনি তাদের কথা বলে নিজের মনুষ্যত্বকে বিসর্জন দিতে চাই না। আল্লাহর ধ্বংস লীলায় তারা যে দিন পতিত হবে, গৌরগবিন্দ’র মত তারাও নিশ্চিহ্ন হয়ে যাবে। সে দিন প্রাণ খুলে হাসবে সাগর-রুনির পরিবার ও দেশের বিচার বঞ্চিত মানুষগুলো

    ৪৫
  27. KAMRUL বলেছেনঃ

    ভাইরে আমাদের দেশ থেকে মনে হয় প্রথমে কেয়ামত শুরু হবে।কারণ কেয়ামতের পূর্ব বর্তী যত নমুনা বাংলাদেশে দেখা দিয়েছে।তাইতো কেহ কারো জন্য ভাবেনা।বহু কথা বলার ছিল কিন্তু সময় সবারই প্রয়োজন। তাই কারো সময় নষ্ট না করে বলব আল্লাহর নিকট বিচার দেয়া ছাড়া আমাদের আর কোন পথ খোলা নেই।

    ৪৬
  28. আরজ আলী মাতব্বর বলেছেনঃ

    আচ্ছা, এটিএন বাংলার চেয়ারম্যান ডক্টর মাহফুজুর রহমান (পি এইচ ডি) কোন ক্লাস পর্যন্ত লেখাপড়া করেছেন? তিনি কি পাশ? তার শিক্ষা জীবন সম্পর্কে বিস্তারিত জানার জন্য দেশবাসীর অনেক কৌতূহল রয়েছে। এ বিষয়ে এটিএন নিউজে একটা সাক্ষাতকার প্রচার করার জন্য শ্রীমতী মুন্নী রানী সাহাকে অনুরোধ করা যায় না? সাগর-রুনি নিহত হওয়ার দিন সকালে তাদের বাচ্চার যে সাক্ষাতকারটির কথা ডক্টর মাহফুজুর রহমান লন্ডনে উল্লেখ করেছেন, সে সাক্ষাতকারটি সেদিন কে নিয়েছিল তা জনগণ জানতে চায়।

    ৪৮
  29. delowar বলেছেনঃ

    আসলে এর সাথে জড়িত থাকতে পারে সরকারি দলের একটি সকতিশালি একটি অঙশ। মাহফুজ সাহেব সাগর রুনি সমপরকে এত কিছু আগ বাড়িয়ে বললেন কেন? তাহলে কি তিনিও এর সাথে জড়িত! আর মুননি সাহা কোনদিনও সত সানবাদিক ছিলেন না । টু পাইস হারানোর ভয়ে সরব মুননি এখন মুখে কুলুপ এটেছেন। ছি্ ছি লজজা ।

    ৪৯
  30. Zobayer বলেছেনঃ

    সাগর এন্ড রুনি আর নট এ ডিফারেন্ট পিপল। দে আর অলসো জার্নালিস্ট অফ এটিএন। বাট ইট ওয়াজ শেমফুল দ্যাট মি. মাহফুজুর রহমান কুড নট রেসপেক্ট দেম। শেম… শেম…

    ৫০
  31. kamal বলেছেনঃ

    গ্রেট ক্রিমিনাল মাহফুজ ও গভর্নমেন্ট মুদ্রার এপিঠ ও ওপিঠ তাই সাগর রুনের হততার সঠিক তদন্ত ও বিচার আমরা আশা করতে পারিনা।

    ৫১
  32. Hasan বলেছেনঃ

    প্রভাবশালী মহল মনের মত করে যা খুশী বলতে পারেন এদেশে । মাহফুজুর রহমান নিজে যেমন লুচ্চা অন্যদের কেও তেমন ভাবেন । সাগর – রুনির পরকিয়ার প্রমাণ তাকে তার মিডিয়াতে প্রকাশ করার আহবান জানাচ্ছি । অন্যথায় এদেশের মাটিতেই মাহফুজুর রহমানের বিচার করতে হবে ।

    ৫২
  33. shamim বলেছেনঃ

    মাহফুজের শাস্তি চাই। মুন্নি সাহা কিছু বলবেন না কেন ? মুন্নি সাহার ”আমি কিছু বলতে চাই না ” এর মানে কি ? আমাদের মনে হয় -মাহফুজের পাশাপাশি মুন্নি সাহাকেও গ্রেফতার করে রিমান্ডে নেয়া উচিত । মাহফুজ -মুন্নি সাহারা কি আইনের উর্ধে ?
    মুননি সাহা সব কিছুতে আগিয়ে থাকেন আর এটাতে পিছিয়ে কেন? চাকরির ভয়ে? সময় কোনো অপরাদিকে ক্ষমা করবেনা !

    ৫৩
  34. Ahsan বলেছেনঃ

    আমরা এ হত্যাকাণ্ডের বিচার চায়।
    আমাের শেখ হাসিনা ষদি সাগর রুনি বিচার না করে তা হলে জনগণ কী বিশ্বাস করবে,।
    মাহফুজুর রহমান কে কয় দিনের রিমান্ডে নিন। সব বের হয়ে যাবে।
    কিন্তু আমাদের দেশ তো সততা নাই ।

    ৬০
  35. তানভীর আহমেদ বলেছেনঃ

    এটিএন বাংলা, এটিএন নিউজ, মাহফুজুর রহমান, জ ই মামুন, মুন্নী সাহা এরা সংঘবদ্ধ দেশ বিরোধী শক্তি । এরা সাংবাদিকতাকে ব্ল্যাকমেইলিং এর অস্ত্র হিসেবে ব্যাবহার করছে । এদেরকে এখনি প্রতিহত করতে হবে ।

    ৬১
  36. ohi shonapakhi বলেছেনঃ

    মাহফুজ অনেক কিছুই জানেন…তবে তার চেয়ে বেশী জানে আমাদের সরকার………এটিএন বাংলা, এটিএন নিউজ, মাহফুজুর রহমান, জ ই মামুন, মুন্নী সাহা এরা সংঘবদ্ধ দেশ বিরোধী শক্তি । মুন্নি সাহা কিছু বলবেন না কেন ? মুন্নি সাহার ”আমি কিছু বলতে চাই না ” এর মানে কি ? আমাদের মনে হয় -মাহফুজের পাশাপাশি মুন্নি সাহাকেও গ্রেফতার করে রিমান্ডে নেয়া উচিত ।সব চাইতে বড় [মডারেটেড] বর্তমান সরকার এবং দুদকi গোটা ঘটনার (সাগর /রূনী)সাথে সরকার জড়িত i সরকারের প্রভাব শালী মহল জড়িত ,তাই কোনও দিন তা প্রকাশ পাবেনা i

    ৬২
  37. saiful বলেছেনঃ

    মাহফুজ রহমান কে কয় দিনের রিমান্ডে নিন। আমাদের মনে হয় -মাহফুজের পাশাপাশি মুন্নি সাহাকেও গ্রেফতার করে রিমান্ডে নেয়া উচিত । অনেক কিছুই জানেন…তবে তার চেয়ে বেশী জানে আমাদের সরকার । প্রভাবশালী মহল মনের মত করে যা খুশী বলতে পারেন এদেশে । সাগর-রুনি নিহত হওয়ার দিন সকালে তাদের বাচ্চার যে সাক্ষাতকারটির কথা মাহফুজুর রহমান লন্ডনে উল্লেখ করেছেন, সে সাক্ষাতকারটি সেদিন কে নিয়েছিল তা জনগণ জানতে চায়।

    ৬৩
  38. মোসলেমুল হাকিম বলেছেনঃ

    একটা কথা আছে পাগলে কি না বলে আর ছাগলে কি না খায়,
    তেমনি আমাদের এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান একটা ছাগল আর পাগল…
    এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান বিতর্কিত মানুষের কাছে অনেক আগে থেকেই ইভা রহামান কে দিয়ে…
    দেখবেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান সামনে আর অনেক কিছু বলবে
    কারন তার নিকট তম একজন ও সে নিজে সাগর-রুনি এই হত্যার সাথে জড়িত আছেন…
    আওমীলীগ কিছু বলবেন না মনে হয় এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান কে
    কারন আওমীলীগ খাল কেটে কুমির আনতে চায় না ভোটের আগে…

    ৬৬
  39. কাজী সামাদ বলেছেনঃ

    আমরা এত সাত-পাঁচ বুঝতে চাই না। আমাদের সহকর্মী সাগর-রুনি হত্যার ন্যায় বিচার চাই। অপরাধি যত ক্ষমতাধর হোক না কেন? তার অপরাধের বিচার হবেই। আজ অথবা কাল। আর যাই হোক, শিশু মেঘের জন্য হলেও এই বিচার নিশ্চিত করতে হবে।-কাজী সামাদ

    ৬৭
  40. wahid বলেছেনঃ

    মুন্নি সাহাকে দেখে আজ বড় লজ্জা লাগছে। মাহফুজ সাহেব তো এখন বাংলা ছবির জোকার। এই ধরনের লোকদের কঠিন শাস্তি হওয়া দরকার। যাতে ভবিষ্যতে কেউ এধরনের সাহস না পায়। ২টি মিডিয়ার মালিক হয়ে নিজেকে কি যে ভাবতে শুরু করেছিলেন!

    ৬৯
  41. qazi বলেছেনঃ

    আমাদের দেশটা হয়ে গেল যেন
    মগের মুলুক
    দেশের এক এক এলাকা যেন
    একেক জনের তালুক
    সুন্দর বনের ব্যাঘ্র সম প্রতাপশালী
    জমিদার আর তালুকদারগন
    দেশের সম্পদ লুটেপুটে খেতে
    চেষ্টা করে যাচ্ছে প্রান পণ ।
    প্রজার বাড়ীর বেডরুম পাহারা দেওয়া
    রাজার কাজ অবশ্যই নয়
    তবে সেখানে খুনখারাপি হলে
    খুনিকে ধরা রাজার দায়িত্ব নিশ্চয়ই হয়।।
    অন্যের বাড়ীতে সিসি ক্যামেরা লাগাতে
    মালিকের অনুমতি নিতে হয়
    শহর কোতোয়ালের এ ঞ্জানটুকু
    থাকতে হবে নিশ্চয়।
    শহর কোতোয়ালের এ হেন আচরণ
    ক্ষমার যোগ্য নিশ্চয়ই নয়
    অন্যথা হলে শহর কোতয়ালকেও
    শাস্তি পেতে পেতে হয়।

    ৭১
  42. মোঃ খান বলেছেনঃ

    হত্যা কান্ডের সাথে যারাই জড়িত থাকুক তারা যে খুবই ক্ষমতাবান তা সহযেই বুঝা যায়। তাদের রাজনৈতিক প্রতিপত্তি অবশ্যই আছে। সরকারে বা বিরোধীদলে এদের আছে অগাধ নিয়ন্ত্রণ। পুলিশের খুব একটা কিছু করণীয় আছে বলে মনে হয় না। আর এই হত্যাকান্ড যে সাধারণ আর অন্যসব হত্যাকান্ড নয় তারও ইংগিত পাওয়া যায় সরকার বা বিরোধী দলের বক্তব্যে। শেষ পর্যন্ত কোন বিচার হবে বলে মনে হয় না।

    ৭৫
  43. রাবিয়া নাহার বলেছেনঃ

    বেঁচে থাকা সাংবাদিক ভাইরা যদি চায় ও সচেষ্ট হয় তবে মুন্নি সাহা, মাহফুজুর রহমান সহ সকলের বিচার আবশ্য আবশ্যই হবে। আমি দৃঢ় আশাবাদী এবং ইতিহাস তাই বলে।

    ৭৬
  44. আবুল কালাম আজাদ বলেছেনঃ

    মাহফুজুর রহমান বলেছেন সাগর ও রুণী পরকীয়ার বলী, তাহলে কি রুণীর সাথে কি মাহফুজুর রহমান এর পরকীয়া ছিল, আর যদি নাই থাকবে মাহফুজুর রহমান এর কাছে ভিডিও থাকবে বা কেন। আমার জানা মতে কেউ খুন হলে , খুনের রহস্য বের করার জন্য গোয়েন্দা সংস্থা বিভিন্ন আলামত সংগ্রহ করে, কিন্তু মাহফুজুর রহমান আলামত এর কথা বলার পরে ও কেনই বা আলামত সংগ্রহ করা হচ্ছে না আমরা বুঝি না।

    ৭৭

কিছু বলতে চান? লিখুন তবে ...