জাহাঙ্গীরনগরে কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীনবরণ অনুষ্ঠিত

শফিক মিতুল
Published : 17 Nov 2016, 02:34 AM
Updated : 17 Nov 2016, 02:34 AM

"চলো ভাসি গোমতীর স্রোতে" এই স্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কুমিল্লা জেলা ছাত্র-কল্যাণ সমিতির নবীনবরণ, গুণীজন সম্মাননা, দায়িত্ব হস্তান্তর এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের ৪১ তম আবর্তনের মাকসুদুুর রহমান কে সভাপতি ও পরিসংখ্যান বিভাগের ৪২তম আবর্তনের শিক্ষার্থী আনিস মাহমুদকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

১৬ জুলাই, বুধবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়েল জহির রায়হান মিলনায়তনে কুমিল্লা জেলা ছাত্রছাত্রী সংসদ আয়োজিত নবীণবরণ, গুনীজন সম্মাননা, দ্বায়িত্ব হস্তান্তর ও আলোচনা সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন- সহ-সভাপতি শফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক ইমরানুল হক, কোষাধ্যক্ষ রুবেল পারভেজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সামিউল হোসেন ভূইয়া, সাংস্কৃতিক সম্পাদক ফারিয়া ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান।

এছাড়া কার্যকরী সমস্যরা হলেন, শাহরিয়ার আবির , ইন্দ্রজিৎ, আকিব হাসান পলাশ, মাহিন হোসেন ও শাহ নিজাম উদ্দিন আহম্মেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য  হাজী আ. ক. ম. বাহাউদ্দিন বাহার, কলা ও মানবিক অনুষদের সাবেক ডীন অধ্যাপক ড. সৈয়দ মোহাম্মদ কামরুল আহছান, তিতাস উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. পারভেজ হোসেন সরকার, পরিবেশ বিজ্ঞান বিভাগের সভাপতি ড. আমির হোসেন ভুইয়া, গণিত বিভাগের সহযোগি অধ্যাপক ড. নজরুল ইসলাম, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি  মো. জামশেদ আলম, কুমিল্লা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফরহাদ আহমেদ ফকিরসহ আরো অনেকে।

এছাড়া অনুষ্ঠানে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. কামাল উদ্দিন আহমেদকে গুণী সম্মাননা প্রদান করা হয়।