ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 
Screenshot_2017-03-13-21-38-13

মোহাম্মদ শুক্কুর আলী।

মোহাম্মদ শুক্কুর আলী নামের এই লোকটি, গত ১৩ মার্চ রোজ সোমবার ভোরবেলায় ফজরের নামাজ আদায় করতে বাড়ি থেকে বাহির হয়ে আর বাড়িতে ফিরে যায়নি। তার বয়স আনুমানিক ৭০ বছর, গায়ের রং কালো, উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, লোকটির পঢ়নে ছিল খয়েরী রঙের শর্ট-পাঞ্জাবী। লোকটি সম্পূর্ণ সুস্থ-মস্তিষ্কের একজন মানুষ, লোকটি নাম ঠিকানা সবই বলতে পারে। অথচ আজ তিন-চারদিন যাবত লোকটির কোন সন্ধান মিলছেনা।

লোকটির খোঁজে তার ছেলে, সেই লক্ষ্মীপুর থেকে ঘুরতে-ঘুরতে আজ ১৫ মার্চ দুপুরবেলা পরিচিত একজন লোকের মাধ্যমে আমার বাসায় এসে আমাকে বলে, তার বাবার সন্ধান চেয়ে বিডিনিউজে একটা ‘নিখোঁজ বিজ্ঞপ্তি’ দিতে। আমি তাকে বললাম, ভাই আমিতো বিডিনিউজের কোনো সাংবাদিক না, আমি বিডিনিউজ ব্লগে একটু-আধটু লেখালেখি করি। তবে দাদা, আপনি যখন এত কষ্ট করে আমার কাছে এসেছেন, আমি আমার বিডিনিউজ ব্লগে একটা “নিখোঁজ বিজ্ঞপ্তি” দিতে পারবো আশা করি। একথা শুনে লোকটি খুশি হয়ে বললো, দেন-দাদা-দেন, আপনার লেখার উছিলায় হয়তো আমার বাবার সন্ধান মিলতেও পারে। তাই আজকে আমার এই প্রথম একটা “নিখোঁজ বিজ্ঞপ্তি’র পোস্ট।

যদি কোন সহৃদয়বান লোক, উপর উল্লেখিত নামের লোকটির সন্ধান পেয়ে থাকেন, তবে দয়াপূর্বক একটু কষ্ট করে নিন্ম ঠিকায় যোগাযোগ করে লোকটি অবস্থান জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করছি। আপনাদের একটু কষ্টের বিনিময়ে পেতে পারে পিতৃহারা সন্তানেরা তাদের বাবাকে ও স্বামীহারা এক বোন পেতে পারে তার স্বামীকে।

লোকটির সন্ধানদাতা;

নাম: মোহাম্মদ মুনসুর আলী।
গ্রাম: চর বংশী।
ডাকঘর: খাসের হাট।
থানা: রায়পুর।
জেলা: লক্ষ্মীপুর।