Payment Review-bdnews24.com

৮৪ টি মন্তব্য করা হয়েছে

  1. fahad বলেছেনঃ

    কলংকিত স্কাইপ কেলেঙ্কারীকে আড়াল করতে কতিপয় লম্পট ফেসবুকে বিশ্ববরেণ্য আলেমে দ্বীন আল্লামা সাঈদীর নামে উনার চরিত্র হননের উদ্দেশ্যে এডিট করা অশ্লীল সাউন্ড প্রচার করছে। এদের ষড়যন্ত্র থেকে সবাইকে সাবধান করতে আপনার ওয়ালে এই পোষ্টারটি পোষ্ট করুন।

  2. jstelcom বলেছেনঃ

    দুপুর ১২:৫৩, সোমবার ৩১ ডিসেম্বর ২০১২

    কলংকিত স্কাইপ কেলেঙ্কারীকে আড়াল করতে কতিপয় লম্পট ফেসবুকে বিশ্ববরেণ্য আলেমে দ্বীন আল্লামা সাঈদীর নামে উনার চরিত্র হননের উদ্দেশ্যে এডিট করা অশ্লীল সাউন্ড প্রচার করছে। এদের ষড়যন্ত্র থেকে সবাইকে সাবধান করতে আপনার ওয়ালে এই পোষ্টারটি পোষ্ট করুন।

  3. সত্যর সন্ধানে নির্বিক পুরুষ বলেছেনঃ

    ওদের চক্রান্তের মধ্যে যদি কোন সত্যতা থাকতো তাহলে এই নরপিশাচরা এইগুলি প্রথমেই মিডিয়ায় এবং তাদের সেই তথাকথিত ট্রাইবোনালে নিয়ে প্রকাশ করতঃ এরা হলো মোনাফিক।

  4. rafiq বলেছেনঃ

    কলংকিত স্কাইপ কেলেঙ্কারীকে আড়াল করতে কতিপয় লম্পট ফেসবুকে বিশ্ববরেণ্য আলেমে দ্বীন আল্লামা সাঈদীর নামে উনার চরিত্র হননের উদ্দেশ্যে এডিট করা অশ্লীল সাউন্ড প্রচার করছে। এদের ষড়যন্ত্র থেকে সবাইকে সাবধান করতে আপনার ওয়ালে এই পোষ্টারটি পোষ্ট করুন। এই শয়তানদের বিরুদ্বে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

    ১০
  5. কাজি বলেছেনঃ

    বিডি নিউ৛ এর এতটুকু ভয়েস গ্যান নেই যে এটা সাঈদীর ভয়েস কী না তা তারা বুঝতে পারছে না ?

    এই রকম একটি অশ্লীল ভুয়া অডিও প্রচার করে আজ বিডি নিউ৛ প্রমাণ করলো তারা কতটা হলুদ সাংবাদিগতে লিপ্ত।

    ১১
  6. ফোন রঙ্গ বলেছেনঃ

    ব্যাক্তিগত আক্রমন না, একজন পাপিষ্ঠ যুদ্ধাপরাধীর পরিচয় সবার সামনে তুলে ধরা। আর জামায়াতি মন্তব্যকারী ও ব্লগাররা উল্টা পাল্টা কথা না বলে, পারলে যুক্তি দিয়ে ভুল প্রমান করেন। আপনাদের উল্টা পাল্টা কথা এই ঘটনার সত্যতা আর ও শক্তিশালী করে।

    ১৪
  7. কামরুল বলেছেনঃ

    জামাত নেতাদের চরিত্র এর থেকে ভাল আশা করেন কিভাবে? এরা যে ধর্ষক, তা তো ৭১-এই প্রমাণিত।
    এইতো আর কয়টা দিন, আদালত ফাঁসি না দিলেও জনগণ এদের গাছে লটকাবে। ছাগুর দল এদের রক্ষা করতে পারবে না।

    ২২
  8. অ্যানড্রমিডা বলেছেনঃ

    @ fahad,
    আপনার প্রতি শ্রদ্ধা(কেন জানি সেটা আসতে চায় না) রেখেই বলছি,এডিট করা আর নকল করার মধ্যে পার্থক্য বুঝেন?এডিট হল “আসল-সত্য কিছুকে” পরিবর্তন ও পরিবর্ধন করে “ভিন্ন কিছুতে” পরিণত করা।আর নকল করা হল একটা জিনিসের হুবুহু কপি করা।যেমন কুরআন নকল(হুবুহু কপি) করা যায় কিন্তু এডিট(পরিবর্তন) করা যায় না।অতএব আপনি যদি বলেন যে এটা এডিট করা তার মানে এতে সেক্স সম্পর্কে যে কথা আছে তা সাইদির অরিজিনাল কথা।কারন শূন্য থেকে কিছু নিয়ে আসা তো এডিট না।এক্ষেত্রে অডিওতে ময়না পাখি,সোনা পাখি,টেবিলে বসা,ইঞ্চির মাপ,লইট্টা ফিস ইত্যাদি তো অবশ্যই সাইদির কথা হতে হবে নাকি?কি,শব্দের চয়নে বিপদে পড়ে গেলেন মনে হয়?চিন্তা নেই,বলতে পারেন যে এটা এডিট না,এটা নকল করা।আপনি বলতে পারেন যে অন্য লোক দিয়ে বলিয়ে তারপর সফটওয়্যার দিয়ে এটা সাইদির মত করা হয়েছে।সেখানেও বিপদ আছে কিন্তু।বলছি “কেন”?অডিও সফটওয়্যার দিয়ে একজনের কণ্ঠ “অন্যরকম” করে ফেলা যায়,ছেলে কণ্ঠ মেয়ে কণ্ঠে পরিণত করা যায়।কিন্তু একটা জিনিস পারা যায় না।একজনের কণ্ঠ হুবুহু অন্য জনের মত করা।মাথায় সহজে ঢুকছে না?সমস্যা নেই,বুদ্ধি মগজে নাই মনে হয়;যাহোক।আপনি আপনার কণ্ঠ,সফটওয়্যার দিয়ে অন্যরকম করতে পারবেন।কিন্তু আমি যদি বলি আপনার কণ্ঠ পরিবর্তন করে “নুরুন্নাহার শিরীন” আপু অথবা “বাঙ্গাল” ভাইয়ের মত করুন দেখি।খবরদার চেষ্টা করবেন না কিন্তু।কারন তত্ত্বগতভাবে সেটা সম্ভব না।কারন প্রত্যেক মানুষের কণ্ঠ বিশেষ শাব্দিক বৈশিষ্ট্য দ্বারা স্বতন্ত্র।অতএব আপনি নকল করার চেষ্টা করলে দেখা যাবে শব্দ একটা উৎপন্ন হয়েছে কিন্তু সেটা কিছুতেই “নুরুন্নাহার শিরীন” আপু অথবা “বাঙ্গাল” ভাইয়ের মত হচ্ছে না।কারন ওই যে “প্রত্যেক মানুষের কণ্ঠ বিশেষ শাব্দিক বৈশিষ্ট্য দ্বারা স্বতন্ত্র”।বিপদ না?এডিটও না,নকলও না।ক্যামনে হুজুররে বাঁচাই?বাঁচানো সম্ভব না,সাইদির দৈহিক মৃত্যু হবে কিছুদিন পর সম্ভবত ফাঁসীর মাধ্যমে।তবে তার আগেই তার আত্মিক মৃত্যু ঘটে গেলো।
    আপনাকে এই এতগুলো কথা কেন বলেছি জানেন?বলেছি যেন কোন বোকার হদ্দ এর পরও এদের ভণ্ডামিতে না পরে।এযুগে ভণ্ডদের সংখ্যা অনেক বেশি।মহানবী(সাঃ)র একটা হাদিসের কথা মনে পড়ছে যেখানে উল্লেখ আছে একসময় এমন কিছু মানুষের উদয় হবে যাদের পোশাক হবে ভেড়ার(সাধকদের পোশাক),কিন্তু হৃদয় হবে নেকড়ের।হয়তো সেই সময় এসে গেছে।এদের চেনার একটা সোজা উপায় বলে দেই,এরা সাধারণত ইসলাম নিয়ে রাজনীতি করে।
    @ কাজি,
    আপনার ভয়েস জ্ঞান যে কতটুকু সেটা প্রমান করে দিলেন।fahad কে বলা কথা আপনার জন্যও প্রযোজ্য।বিডি নিউজকে কেন দুষছেন?তারা ঠিক কাজই করেছে।সত্য সহ্য হয় না?
    @ rafiq,jstelcom,
    মগবাজার থেকে পেমেন্ট নিলে তো খালি কপি পেস্ট করলে চলবে না।নিজে থেকে কিছু টাইপ করতে হবে।যুক্তি দিতে হবে।
    @ 7rafique uddin chowdhury,
    সাইদি নামক ভণ্ড থেকে সাবধান।
    @সত্যর সন্ধানে নির্বিক পুরুষ,
    “তথাকথিত ট্রাইবোনালে” এই কথার মাধ্যমে আপনার পরিচয় জানান দিলেন।ট্রাইব্যুনাল ও নির্ভীক বানান ভুল হয়েছে।”সত্যর” না,হবে “সত্যের”।যাহোক আপনাকে শয়তানের পথ থেকে ফিরে আসার আহবান করছি।

    ৩১
  9. গিট্টুমামা বলেছেনঃ

    ভালই জমেছে দেখছি। রেকর্ডটা সত্য কি মিথ্যা এত ভাবার সময় নাই। রাজাকরীর বিচার হোক এটাই আসল কথা।

    কিন্তু প্যাঁচতো অন্য যায়গায়।
    সামনের দিকে আমরা দেখব, বিভিন্ন দলের রাজনীতিবিদদের এরকম রেকর্ড লোকজনের মোবাইলে লোড হচ্ছে, মাত্র ১০ টাকায়। উত্তমরূপ সঙ্গীত হিসাবে নতুনরা মোবাইলে লোড করবে আর কানে পেঁচিয়ে শুনতে শুনতে পাঠশালায় যাবে। কী দারুন! ধন্য ধন্য!!

    এতক্ষনে নিশ্চয় অনেকে খোঁজ করা শুরু করে দিয়েছেন, কোথায় পাওয়া যেতে পারে এই দরকারী কাজের যন্ত্রপাতী? হতাশ হওয়ার কোন কারন নাই। গিট্টুমামা আছেনা! এটা হলো ***।

    নামটা কমু না। তাইলে যে লম্পটরা আমার বোনের কন্ঠ দিয়ে কত কিছু শুরু করবো। আমার কণ্ঠের তো আবার পেটেন্ট করা নাই। শেষে আবার আমার কন্ঠ!

    মডু, তোমরা কি আবর্জনা বাড়ানোর নির্দেশ পালন করছ?

    ৩৭
  10. 873tরাশেদ বলেছেনঃ

    এইসব ধর্ম নিয়ে রাজনীতি করা লোকদের ফাঁসি দেওয়া উচিৎ। এরা ধর্মের কথা বলে আর এইসব অকাম কুকাম করে, এক একজন নানা ছুতোয় বের হয় প্রতি ৫ বছর অন্তর অন্তর, কেউবা লম্বা ব্লাউজ, হাতে তসবি, মাথায় হিজাব, আবার কেউবা দাড়ি গোঁফহীন শুদু মাথায় টুপি পড়ে আসবে, ঝাটা মারা উচিৎ এইসব বক ধার্মিক দেরকে। গুড পোস্ট, ধন্যবাদ লেখক!

    ৩৮
  11. হৃদয়ে বাংলাদেশ বলেছেনঃ

    অ্যানড্রমিডার ব্যাখ্যা সঠিক। আজকাল আইটি নিরাপত্তা বাড়ানোর জন্য কন্ঠের শাব্দিক বৈশিষ্ট্যকেও, ভয়েস নয়, বায়োটেকনিক হিসেবে ব্যবহার করছে। আমি অতি সম্প্রতি একটি ওয়ার্কশপে আইটির নিরাপত্তাসংক্রান্ত বিভিন্ন ব্যবহার সম্পর্কে জেনেছি।

    ৩৯
  12. রসনিওন বলেছেনঃ

    কেউবা লম্বা ব্লাউজ, হাতে তসবি, মাথায় হিজাব -ইনি এক আজব চিড়িয়া, মাঝে বললেন ,শরিয়া আইনে বিচার করার কথা। এনারে নোবেল+ অলিম্পিক দুইটা পদক দেয়া উচিত।

    ৪০
  13. zifk বলেছেনঃ

    জনাব জাফরুল হক, বাংলাদেশের মানুষের নীতিবোধ এখনো যতটুকে আছে তাকে শেষ করে দিয়েন না দয়া করে। ভন্ডামীর শেষ আছে। সাইদীর কথা, আইন-আদালতকে নিজের মত করে ব্যবহার করা – কমতো করলেন না। এখন শুরু করেছেন মানুষের চরিত্রের প্রতি শেষ দংশন। আমার মনে হয় এতেও পার পাবেন না। কারণ, এটা আপনার মত চরিত্রহীন লোকেরাই শুধু বিশ্বাস করবে, বাংলাদেশের ধর্মপ্রাণ সাধারণ মানুষ নয়। এখনও সময় আছে, সাবধান হন। সাঈদী সাহেবের এক দোয়াতে বিচারপতি নিজামুল হক সহ অনেকেরই ইজ্জতের বেহাল দশা হয়েছে। একজন সম্মানীত মানুষের (আপনার কাছে না হলেও তিনি দেশের সাধারণ মানুষের কাছে সম্মানের পাত্র, কতটা তা আপনি কল্পনাও করতে পারবেন না) সম্মানকে ভুলুন্ঠিত করে আল্লাহর গজবের যোগ্য হবেন না। আপনার ভালোর জন্য বলছি, বিশ্বাস করুন।

    ৪১
  14. ফোন রঙ্গ বলেছেনঃ

    ঘটনার সত্যতার তথ্যপ্রযুক্তি গত যুক্তি :

    দেলোয়ার হোসেন সাঈদীর ফোনের আলাপচারিতা কীভাবে হ্যাক হতে পারে? একটি কারিগরি বিশ্লেষণ -লেখক: ডঃ রাগিব হাসান, মার্কিন যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অফ আলাবামা অ্যাট বার্মিংহাম এর কম্পিউটার অ্যান্ড ইনফরমেশন সাইন্স বিভাগের সহকারী অধ্যাপক

    দেখুন: ➡ priyo tech লিংক
    http://tech.priyo.com/blog/2013/01/01/7689.html

    ৪২
  15. বাংগাল

    বাংগাল বলেছেনঃ

    @অ্যানড্রমিডা ভাই , আমাকে আবার এর মধ্যে টানাটানি কেন ?লজ্জা পাই।

    তবে ভাই ,চুপি চুপি একটা কথা বলে রাখি , সাঈদী হুজুর কিন্তু মাশাল্যাহ রোম্যানটিক , ওই যে সাড়ে সাত ইঞ্চির ব্যপারটা? ইস ! কী রসালো করে বলল ! ওয়ান এন্ড হাফ ! মাশাল্যাহ!

    ৪৩
  16. বাংগাল

    বাংগাল বলেছেনঃ

    [ধর্মের আড়ালে বিকৃত যৌনাচারমূলক কর্মকান্ডকে সমর্থনকারী মন্তব্য মুছে দেয়া হলো: ব্লগ টিম
    উপরের বাক্যটি ব্লগ টিম যাদের উদ্দেশ্যে বার বার ব্যবহার করছে তারা ধর্মের আড়ালে বিকৃত যৌনাচারমূলক কর্মকে সমর্থন করে , বোঝা যাচ্ছে, এরা চিহ্নিত জামাতি চক্র ।
    ধিক বিকৃত রুচির জামাতি চক্র । 👿 ।

    ৪৪
  17. ফোন রঙ্গ বলেছেনঃ

    “অবিশ্বাসকৃতদের জন্য ১ লক্ষ ইউএস ডলার পুরস্কার ঘোষণা করলো বাংলা লিকস্‌”

    ক্লিক দিস লিংক
    ক্লিক দিস লিংক
    Bangla Leaks Page

    ৪৬
  18. অ্যানড্রমিডা বলেছেনঃ

    @অতুল,
    ভালো করে লক্ষ্য করে দেখুন এখানেও এইটাই বলা আছে যে নকল করা সম্ভব না।সাইদির কথা বলার সময় চারপাশের ambient সাউন্ডগুলো নকল করা অসম্ভব।সবশেষে সেই কথা,যদি নকল করা সম্ভবই হয় তবে একটা বানিয়ে দেখান।বাংলালিক্সের কাছ থেকে পুরস্কার পেয়ে যাবেন।

    ৪৯
  19. অহর্নিশ বলেছেনঃ

    কেউবা লম্বা ব্লাউজ, হাতে তসবি, মাথায় হিজাব -ইনি এক আজব চিড়িয়া, মাঝে বললেন ,শরিয়া আইনে বিচার করার কথা। এনারে নোবেল+ অলিম্পিক দুইটা পদক দেয়া উচিত।

    এই কমেন্ট টা পোস্ট করার সুযোগ দিয়ে বিডি নিউজ খুব খারাপ একটা কাজ করল। এটা অনেক বড় অপরাধ। বিডি নিউজ খুব বেশি পাঠক দের মূল্য দিচ্ছে। সব সময় ঠিক না। কারন দেশের সবাই জানে, লম্বা ব্লাউজ, হাতে তসবি, মাথায় হিজাব-ইনি আমাদের সবার সম্মানিত (?) উনাকে আমাদের ছাও -বুড়ো সবাই চেনে।

    ৫০
  20. অ্যানড্রমিডা বলেছেনঃ

    অতুলকে আবারও বলছি,এই টেকনোলজি শুধু আমেরিকার উচ্চ পর্যায়ে প্রয়োগের “গুজব” শুনা গেছে।মরফিং টেকনোলজির অনেক সীমাবদ্ধতা আছে।আপনি গুগলে “limitation of voice morphing” নামে সার্চ দিলে পাবেন।সাইদির অডিওতে কাশির শব্দ,চারপাশের এম্বিয়েন্ট সাউন্ড,তাছাড়া ভাষা বাংলায়;সাইদির কেসে সবমিলিয়ে “ভয়েস মরফিং” সম্ভব না।কেউ যদি তারপরও ভাবে তাহলে এটার তুলনা দেয়া যায় এভাবে, “বাংলাদেশের এক নগণ্য রাজনৈতিক দলের এক(অনেকের মধ্যে) নেতার চরিত্র নষ্ট করার জন্য আমেরিকার সরকার তাদের টপ সিক্রেট ও আইনত দণ্ডনীয় টেকনোলজির ব্যবহার বাংলাদেশের মত নগণ্য একটা দেশের সরকারকে(ব্যক্তি হলে এত গুরুত্বপূর্ণ ব্যক্তি যাকে সেলাম করা আমেরিকার কর্তব্য!!!) করতে দিবে এবং টেকনোলজিটা যেহেতু ইংরেজি ভাষায় অতএব বছরের পর বছর গবেষণা করে এটা বাংলা ভাষার জন্য প্রায়োগিক করতে হবে।এতেই শেষ নয়।ব্যক্তির স্বরের ধরন অনুসারে এটা একশো ভাগ মিলার সম্ভাবনা থাকে না।যদি এইরকম অডিও প্রকাশও হয়ে যায় তাহলে ভয়েস প্রিন্টিং করে সহজেই বের করা যাবে যে আসল নাকি ভয়েস মরফিং করে বানানো।এক্ষেত্রে এত বড় রিস্ক নেয়া সত্ত্বেও মার্কিন সরকার আওয়ামী লীগ সরকারকে এই সহায়তা দিবে!!”
    এবার যেকেউ উপরের কল্পিত ঘটনাকে অবাস্তব বলতে পারবে,অন্ধ জামাতের সমর্থক ছাড়া।আমি আশা করবো আপনি তেমন নন।
    উপরের অবাস্তব কল্পিত ঘটনার থেকে এটা বিশ্বাস করা কি অনেক অনেক অনেক বেশি যৌক্তিক না যে,”সাইদিও তো মানুষ।বুড়া হয়েছে তো কি হয়েছে,তার কি স্বাদ আহলাদ নেই?!সে অনেক মহিলার সাথে একটু রঙ্গ করেছে।তার স্ত্রী এটা জানতে পেরে তার সাথে অনেক ঝগড়া করেছে।সে যেহেতু রাজনৈতিক নেতা,রাজনীতিবিদের তো শত্রুর অভাব হয় না।তাছাড়া জামাতের নেতা তাই সরকারের তো চক্ষুশূল।এর মাঝে হয়তো মোবাইল সিকিউরিটি এক্সপ্লইট(বা অন্য কোন মাধ্যমে) করে টেপটা বের করা হয়েছে।আগে পাবলিশ করলে এটা সমস্যা ছিল।কারন তাতে জামাতি মহল থেকে প্রাইভেসির নাকি কান্না আসতো।তাই এটা অস্ত্র হিসেবে জিইয়ে রাখা হয়েছে।যখন স্কাইপ এর ঘটনা জামাতিদের পত্রিকা-ব্লগ(সোনাব্লগ)-ফেইসবুকসহ অন্যান্য মিডিয়ায় প্রকাশ হয়ে যায় তখন প্রাইভেসির নাকি কান্না অটোম্যাটিকভাবে ইস্যুহীন হয়ে যায়।তাই এখন প্রকাশ করা হয়েছে যেন জামাতি মহল থেকে কোন ঝামেলা করার নীতিগত সুযোগ না পায়,বুদ্ধিমান বটে!”

    ৫২
  21. ফোন রঙ্গ বলেছেনঃ

    @ zifk,
    সত্য ঘটনা প্রকাশ হওয়ায় জামায়াতিদের মাথা বিগড়ে গেছে! কোন পোস্টের কথা কোথায় বলে, সব তালগোল পাকিয়ে ফেলেছে! যেন ওদের সব হুশ জ্ঞান হারিয়ে ফেলেছে!

    ৫৩
  22. নাসতাক বলেছেনঃ

    আমি সাইদি বিরোধী। কিন্তু, আমি এই ফোন রেকর্ড এর ব্যাপারে আর একটু নিশ্চিত হতে চাই। কারন, সাইদি বিখ্যাত হইছে শুদু তার কণ্ঠের জন্য। তার কণ্ঠের সাথে এটা মিলছে না।

    ৫৫
  23. অ্যানড্রমিডা বলেছেনঃ

    @এরশাদ,নাসতাক,
    এই পর্যন্ত বাংলালিক্সের সাউন্ডক্লাউড অ্যাকাউন্ট থেকে বারোটি অডিও প্রকাশ হয়েছে যেগুলো সাইদি সম্পর্কিত।সবগুলো শুনেছেন তো? আমি লিঙ্ক দিলাম।https://soundcloud.com/bangla-leaks/
    এর মধ্যে তেরো মিনিটের মত একটা আছে সেখানে তার বউয়ের সাথে সংলাপ।কিছু ভক্তদের সাথে,কিছু অন্যান্যদের সাথে,বাকিসবগুলো পরকীয়া প্রেমের কথায় পূর্ণ।

    ৫৭
  24. ইরফান বলেছেনঃ

    চেতনা ব্যবসায়ীরা এসব মুল্যবান(!) রেকর্ড এতোদিন কোথায় লুকিয়ে রেখেছিলো? স্কাইপে কথোপকথন লিক হবার পর কেন এসব মুল্যবান(?) রেকর্ড বাজারে ছাড়া হলো? বিডিনিউজ ওয়ালাদেরকে বলি, আপনাদের টাকা আছে, পক্ষের সরকার আছে, তাই জোর করে অনেক কিছু প্রচার করতে পারেন। তবে বাঙালকে এতো হাইকোর্ট দেখানোর সুযোগ আর নেই। এই যুগে আর যা ইচ্ছে তাই গেলানো যায়না।

    ৬০
  25. অন্ধ দলবাজীকে না বলুন!! বলেছেনঃ

    [দেশের বিরুদ্ধে অপরাধমূলক কর্মকান্ড করার পরিকল্পনাকারী মন্তব্য মুছে দেয়া হলো: ব্লগ টিম]

    ৬২
  26. তাহমিনা রহমান বলেছেনঃ

    মোটেই সত্য মনে হয়নি। যারা এই ধরণের মিথ্যা প্রচার করছে তাদের বিচার অব্শ্যই আল্লাহ করবেন দুনিয়া এবং আখেরাতে

    ৬৫
  27. Javed বলেছেনঃ

    [ধর্মের আড়ালে বিকৃত যৌনাচারমূলক কর্মকান্ডকে সমর্থনকারী মন্তব্য মুছে দেয়া হলো: ব্লগ টিম]
    এই পোস্টগুলো যে বিডিনিউজের নিজস্ব অভিযান সেটা পোস্টের ইউআরএল এর এড্রেস দেখেই বুঝে ফেলেছি।
    আর্দশকে আর্দশ দিয়ে মোকাবেলা করতে ব্যর্থ হলে যতই নোংরামী করুন সাময়ীক আত্মতুষ্টি ছাড়া আর কোনই লাভ হবে না।
    আল্লাহ আপনাদেরকে হেদায়ত দান করুন, এছাড়া আর কিছুই বলার নাই।

    ৬৬
  28. ফোন রঙ্গ বলেছেনঃ

    §
    @তাহমিনা রহমান,
    যুদ্ধাপরাধীর বিচার বিচার অব্শ্যই আল্লাহ করবেন দুনিয়া এবং আখেরাতে।
    §
    @Javed,
    এই পোস্টগুলো যে বিডিনিউজের নিজস্ব পোস্ট না। কাদের আদর্শ আছে বলছেন! কি অমানুষ জামায়াতিদের! প্রকাশিত মন্তব্যে আদর্শই অনুসরণ করা হয়েছে। মন্তব্যে কোথায় নোংরামি দেখেলেন! বরং নোংরামির ভাষা আপনার পিয়ারে জান সাঈদীর।
    §
    সত্যর তীব্র ব্যাথায় প্রচন্ড আক্রোশে যুক্তিহীন জামায়াতিদের ব্যক্তিগত আক্রমন করা এখন বিডি নিউস ব্লগ টিম কে আক্রমনের রূপ ধারণ করেছে । অথচ এটা বিডি নিউস ব্লগ এর নিজেস্ব পোস্ট না। ভুল প্রমানের যুক্তি না দিয়ে মহিলা নাম বানিয়ে মানুষকে আল্লাহর বিচারের ভয় দেখাচ্ছে। সৃষ্টিকর্তার বিচারকেও এরা সস্তা মনে করে। বাংলাদেশের ধর্মভীরু মানুষের উপর এরা এদের শেষ দংশন করতে চায়। ধর্মকে উলঙ্গ ভাবে ব্যবহার করার চূড়ান্ত পর্যায়ে এরা চলে গেছে। সম্মানিত ব্লগটিমকে আক্রমন সহ্য করে সত্যকে প্রকাশ করার জন্য অনেক অনেক ধন্যবাদ। নিরেপেক্ষ দৃষ্টিতে শালীন ভাবে ও অশ্লীল কথা বর্জন করে যুক্তিগত পোস্ট ও মন্তব্য প্রকাশ করাতে নির্ভিক বিডি নিউস ২৪ ব্লগ বাংলাদেশের ব্লগদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও শ্রেষ্ট হয়ে থাকবে। আর পোস্টটির অশ্লীল ভাষা বিডি নিউস ব্লগের কোন লেখকের না। এটা একটা পাপিষ্ঠ যুদ্ধাপরাধীর ভাষা যা প্রকাশ ও স্বত্তাধিকার গ্রহণ করেছে বাংলা লিকস্‌। বিডি নিউস ২৪ ব্লগে তা প্রকাশ হয়ে একজন যুদ্ধাপরাধীর মুখোশ খুলে গিয়েছে।যুদ্ধাপরাধী গুলোর মুখোশ খুলে দেওয়াতে বিডি নিউস ২৪ ব্লগটিম কে অনেক অনেক অনেক ধন্যবাদ।

    ৬৭
  29. অ্যানড্রমিডা বলেছেনঃ

    লেখককে বলছি,এদের আসলে কোন পাত্তা দিবেন না।আমিসহ অনেকেই প্রতিপক্ষের যুক্তি খণ্ডন করেছি।এরা তারপরও না জানার ভান করে একই বুলি আউরায়।এদের প্রশ্নের উত্তর যখন দেয়াই আছে তারপরও এরা একই কথা ঘুরে ফিরে বলে।এদের কার্যকলাপ দেখে মনে হয় “সূর্য কেন পূর্ব দিক থেকে উঠবে,আমি তো চাই নিচ থেকে মাটি ফুঁড়ে উঠে আকাশে চলে হওয়া হয়ে যাবে।যেহেতু সেটা হয় নাই তাই ধরি সূর্য এখনো উঠে নাই।অতএব প্রশ্নমতে,যারা পূর্ব দিক থেকে উঠার কথা বলেছেন তাদের কিছু গালি দিয়ে পেটের ভাত হজম করি বা ধর্মের নাম করে অভিশাপ দেই বা প্রোপাগান্ডা চালাই।”
    যুক্তিগুলো কঠিন মনে হলে এটাও বলা হয়েছে যে এইরকম কারো স্বর নকল করে অডিও প্রকাশের জন্য।জ্ঞানীরা জানেন যে সেটা সম্ভব না।কিন্তু মূর্খরা এখনো জেদ করে বসে আছে।এদের কাপ ভর্তি।এরা সাইদিকে নবী-রাসুল মেনে নিয়েছে।উম্মতে সাইদিদের সঠিক জ্ঞান লাভের জন্য ভর্তি কাপ খালি করতে হবে।
    যার কাপ ভর্তি তাকে তো সঠিক পথে ফিরানো যায় না।

    ৬৮
  30. অতুল বলেছেনঃ

    জনাব অন্ড্রমিডা
    বেশ অনেক টাকা পুরষ্কার ঘোষনা করেছেন। আমার বেশ লোভ হচ্ছে। তাই সিনথেটিক ভয়েসের কাজটা আমি করতে চাই এবং সাইদীর কণ্ঠই তৈরী করে দেব। তার আগে যে বিষয়গুলো পরিষ্কার করা দরকার তা হলো:
    – বাংলাদেশে চুক্তির গ্যারান্টর কে?
    – ভয়েস রিপ্রোডাকশনের জন্য যে পরিমান টাকা ঘোষনা করা হয়েছে সে পরিমান টাকার গ্যারান্টর ব্যাংক কোনটি?
    – বিচারক প্যানেল ও কম্পারিজন সফটওয়্যার তালিকা
    – চুক্তির বাস্তবায়নে ব্যাংকের দায়বদ্ধতা

    আমি বাংলালিকসের কাছে এ বিষয়গুলো জানতে চেয়েছিলাম। তারা কোন উত্তর দেয়নি।

    আপনার কাছে কি উত্তর আছে?

    ৬৯
  31. অ্যানড্রমিডা বলেছেনঃ

    @অতুল,
    আকাশের চাঁদ হাতে পেতে অনেকেরই ইচ্ছা হয় কিন্তু পদার্থবিদ্যার সূত্র অনুসারেই ওটা সম্ভব না।তেমনি সাইদির কণ্ঠ নকল করে একইরকম আলাপচারিতার অডিও প্রকাশ করা বিজ্ঞানের নীতিবিরুদ্ধ।এর একটাই সমাধান,কণ্ঠটা সাইদির নিজের।আপনি তারপরও মানুষের কণ্ঠ ইমিউলেট করার চেষ্টা করলে করতে পারেন।আমি অবশ্য এই ব্যর্থ চেষ্টায় আর কোন কথা খরচ করতে নেই।আমার মূল্যবান সময় আমি দরকারি কাজে ব্যবহার করবো,ফালতু কথায় নয়।যাহোক,পুরস্কার আমি ঘোষণা করি নি,বাংলালিক্স করেছে(আরেক প্রমান যে না পড়েই কমেন্ট করেন)।তাদের সাথে কথা বলে দেখুন।

    ৭০
  32. robi বলেছেনঃ

    আমাদের সময়ের একটা লিঙ্ক দিয়েছিলাম বিডি নিউ৛ সেটাও প্রকাশ করেনি।

    ভাগ্য ভাল ওখানে

    [ধর্মের আড়ালে বিকৃত যৌনাচারমূলক কর্মকান্ডকে সমর্থনকারী মন্তব্য মুছে দেয়া হলো: ব্লগ টিম]

    ৭৩
  33. সামছুল আলম বলেছেনঃ

    টেলিফোনের এই কথোপকথনটি যে দেলোয়ার হোসেন সাইদীর সে বিষয়ে ব্যক্তিগতভাবে আমার কোন সন্দেহ নেই।
    তার একটি ওয়াজ অনুষ্ঠানে আমার উপস্থিত থাকার সুযোগ হয়েছিলো। আমি তখন স্কুল পড়ুয়া। সে সময় মাওলানা হাবিবুর রহমান যুক্তিবাদি আর দেলোয়ার হোসেন সাইদীর ওয়াজ মাহফিলে বেশ জনসমাগম হতো।
    আমার বাবা আমার হাত ধরে তার ওয়াজে নিয়ে গেলেন। সেখানে ওয়াজে নারী প্রসঙ্গে বলতে গিয়ে যা বললেন, তাতে আমার বাবা তাৎক্ষনিকভাবে আমাকে নিয়ে উঠে এলেন আর বলতে লাগলেন, এই লোক মাওলানা হয় কি করে? এই লোকের তো কোন যোগ্যতাই নেই ওয়জ করার। মাওলানাগণ হবেন ভদ্র, কথা-বার্তায় বিনয়ী।
    ঘটনাটি বলি। উনি হাজারো মানুষের সামনে বলেছিলেন, ‘‘শহরের মেয়েলোকগুলো শাড়ি পড়ে নাভি‘র ছিদ্র বের করে যেভাবে রাস্তা দিয়ে হেটে যায়, এদের বাধা না দিলে তো দু‘দিন পর আরো একটু নিচের ছিদ্র বের করে হাটবে”।
    এরপরকি কি আমার বাবাকে দোষ দেয়া যায়? একটু বড় হয়ে বন্ধু সম্পর্কীয় এক মাওলানা বন্ধুর কাছে জানতে চাইলাম, যুক্তি দিলো, রাত-বিরাতে ওয়াজে আসা লোকগুলোকে জাগিয়ে রাখতে এভাবেই অনেকে ওয়াজ করে থাকে।
    আর একটা বিষয় লক্ষ্য করে দেখবেন, সাইদী নারী নিয়ে ওয়াজ করে যে জোস্‌ পায় অন্য কোন বিষয়ে পায় না।
    কাজেই এই টেলিফোনের আলোচনাটি যে দেলোয়ার সাইদী‘র একথা নিশ্চিত করেই বলা যায়।

    ৭৫
  34. জাফরুল বলেছেনঃ

    এই পোস্টে প্রাকশিত অডিও সম্পর্কে আমি কিছু বলি:
    প্রথমত মেয়েটার টোন চট্রগ্রামের মনে হচ্ছে ও অল্প বয়স্ক মনে হচ্ছে। তাই এটি একটি ফোন পরকীয়া। আর সরাসরি কথা বলা ও ফোনে কথা বলার মাঝে সামন্য একটু তারতম্য হয়, এটা আমরা সবাই জানি ।এটা সাইদীর ভয়েছ সহজেই যেন বোঝা যাচ্ছে। আর ভয়েছ ক্লিয়ার -আন ক্লিয়ার হওয়া মোবাইল কথোপকনের সত্যতা নির্দেশ করে।

    আর ঘটনাটি রাতের এশার নামাজের পরে।
    ১)সময় ৪:০৬ এ একটি গরুর ডাক শোনা যাচ্ছে।
    ২)সময় ৪:২০-এ মেয়েটা বলছে ‘হমম বাহিরে দাড়িয়ে দাড়িয়ে আপনার সাথে কথা বলতেছি।

    পয়েন্ট ২ এর বাহিরে কথা বলা ও পয়েন্ট ১ এর গরুর ডাক যেন মিলে যাচ্ছে।

    তাই এটি একটি সত্য ঘটনা। কোনো ভয়েস চেন্জ সফটওয়্যার দিয়ে তৈরী করা না।

    আল্লাহপাকই ভালো জানেন ফোনের বাহিরেও অমানুষ সাইদী আরো কি কি নস্ট কর্ম করেছে! অন্য একটা অডিও তো শুনলাম সাইদীর পরনারীর সাথে রাত্রিযাপন করেছে, এমন কিছু ।

    লেখক, অ্যানড্রমিডা, হৃদয়ে বাংলাদেশ, সামছুল আলম, সত্যমে-ব-জয়তে এর মন্তব্য গুলো গুরত্বপুর্ন ।বিশেষ করে অ্যানড্রমিডা’র মন্তব্য অতিগুরত্বপুর্ন। তাই জামায়াতিরা মন্তব্য করার আগে সবার মন্তব্যগুলো একটু দয়া করে পড়ে নিবেন।

    আমার মনে হয় অতুল আসলে জাময়াতি। হিন্দু নাম দিয়েছে। এমনি এমনি পারবেন বললেই হলো। পুরাটাই একটা ভুল কথা বলছে। আমার মনে হয় সে আসলে কিছুই করে নি। মানুষকে মরিচিকা দেখানোর জন্য এমনি বলছে। পারলে ছোট্ট একটা করে স্যাম্পল হিসাবে পোস্ট করেন। আপনার কথা ঠিক হলে দেখবেন অনেক জামায়াতিরাই আপনাকে ওর চেয়ে বেশি টাকা দিবে। বাংলা লিকস এর টাকাও পাবেন জামায়াতিদেরও টাকা পাবেন। টাকায় টাকা কি মজা তাই না !!

    জামায়াতিরা যারা মিথ্যা বলে মানুষকে অভিশাপ দিচ্ছেন। তারা কি উল্টা অভিশাপ/গজব নেয়ার জন্য প্রস্তুত আছেন?

    ইসলামকে কলংকিত করার জন্য আল্লাহপাকই জামায়াতকে ধ্বংশ করবেন।

    ৭৬
  35. বাংগাল

    বাংগাল বলেছেনঃ

    যে জামাতি রাজাকার রা বলে ভয়েস চেঞ্জার সফটওয়ার দিয়ে সাঈদীর ভয়েস বানান হয়েছে , তাদের প্রতি ওপেন চ্যালেঞ্জ ছুড়ে দিলাম …………যদি কেউ এরকম সফটওয়ার দিয়ে মৌদুদের কণ্ঠ সাঈদীর কন্ঠে রূপান্তর করে দেখাতে পারে , তাহলে কাল থেকে আমি মজলিসে সূরার 😆 সদস্য হয়ে যাব ।

    আছে কোনও জামাতি সফটওয়ার বিশেষ অজ্ঞ আমার ওপেন চ্যালেঞ্জ গ্রহণ করবে ? ……….হা হা হা কোথায় ?

    ৭৯

কিছু বলতে চান? লিখুন তবে ...