ক্যাটেগরিঃ ব্লগালোচনা

Abu Sufian

বিডি নিউজের সংবাদের পাতায় পাতায় যিনি সংবাদ উপস্থাপন করেন তিনি যখন শিরোনামে আর সেই মানুষটা যখন আবু সুফিয়ান তখন কি আর প্রচ্ছদের কড়া কড়া রাজনৈতিক সংবাদ ধোপে টেকে !!! বস্তনিষ্ঠ সংবাদের সাথে আপোষহীন এই মানুষটি যখন রিপোর্টার্স উইদাউট বর্ডার্স ক্যাটাগরিতে বিশ্বের সেরা ব্লগারদের তালিকায় নিজের নাম লেখান তখন কি তিনিও জানেন তার এই অর্জন আমাদের কি পরিমান আন্দোলিত করে!!! জার্মানির আন্তর্জাতিক প্রচার মাধ্যম ডয়চে ভেলের বেস্ট অব দ্য ব্লগস প্রতিযোগিতা বলে কথা।

এই সেই ব্লগ: http://blog.bdnews24.com/author/abusufianIR”

সংবাদে আরো জানলাম, আগামী ১ মে বার্লিনে একটি যৌথ অধিবেশনে এ প্রতিযোগিতার ছয়টি মূল বিভাগে ‘জুরি অ্যাওয়ার্ড’ বিজয়ী নির্ধারণ করবেন আন্তর্জাতিক বিচারকরা।

এছাড়া এ প্রতিযোগিতায় চূড়ান্তভাবে মনোনীত ব্লগগুলোর ‘ইউজার প্রাইজ’ বিজয়ী নির্ধারণে সোমবার অনলাইনে ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ চলবে আগামী ২ মে পর্যন্ত।

thebobs.com/bengali সাইটে কোনো ইন্টারনেট ব্যবহারকারী তার ফেইসবুক, টুইটার বা ওপেন-আইডি অ্যাকাউন্ট ব্যবহার করে লগ ইন করে ভোট দিতে পারবেন।
একজন ভোটার টুইটার ও ফেসবুক আইডি ব্যবহার করে পর পর দু’টি ভোট দিতে পারবেন এবং একবার ভোট প্রদানের ২৪ ঘণ্টা পর পুনরায় ভোট দেয়া যাবে।

আমি আমাদের সব ব্লগারদের অনুরোধ জানাবো, আসুন আমরা আবু সুফিয়ান ভাইকে অনেক অনেক ভোট দিই। তার বিজয় আমাদেরই বিজয়। ভোট দেয়ার আগে অন্তত একটি বার তার ব্লগে চোখ বুলিযে দেখবেন প্লিজ!!! বিচার বহির্ভূত হত্যাকান্ড নিয়ে এতো তথ্যভিত্তিক অনুসন্ধান আর কেউ করেছে বলে আমার জানা নাই! উনি এই সম্মানের যোগ্য। সীমান্তের কাঁটাতারও যার কাছে অসহায়। তাই দ্ব্যর্থহীন কন্ঠে বলতে চাই :

সেই ব্লগ বিপ্লবী প্রতিবেদক- আবু সুফিয়ান; তোমায় লাখো সালাম !