ক্যাটেগরিঃ রাজনীতি

 

আমরা এর আগে জেঃ জিয়ার “ভাঙ্গা সুটকেসের” অনেক কল্পকাহীনি ও মাজেজা দেখেছি।

এখন আবার দেখতেছি মাত্র ৩০ হাজার টাকার কেরামতি! আমাদের বিরোধী দলীয় নেত্রী, যার বেতন সর্ব সাকুল্যে ৩০ হাজার টাকা (যদিও সরকারের বিনা পয়শায় দেয়া গুলশানে এক প্রসাদ আছে, ঢাকা, দিনাজপুর,বগুরা ও নোয়াখালীতে আছে আরও ৮ টি বাড়ী, এর পরও উনি বাস্তহারা যা আমরা ক্যান্টমেন্ট হাউজ থেকে সরকার বেড় দেয়ার পর উনার দলের নেতাদের মুখে শুনেছি) ।

সে যাই হোক, আয় বলতে সর্বসাকুল্যে ৩০ হাজার টকা বেতন । তা দিয়ে উনি এখন বর্তমানে বনানীতে ৫ লক্ষ টাকা বাসা ভাড়া দেন, ২৬ জন চাকর-বাকরের বেতন ভাতা ও খোরাকী দেন সাথে সাথে তাদের আত্মীয় স্বজনরাতো আছেনই, এছাড়া বিউটিশিয়ান ও কসমেটিকস খরচ। রাজনৈতিক নেতা-নেত্রী ও কুটনিতীকদের আপ্যায়ন খরচ, পার্টির খরচ ইত্যাদি বহন করেন।
এছাড়া দুই ছেলে বিদেশে থাকেন তাদের খরচ। মানে তাঁর বড় ছেলে তারেকের লন্ডনে চিকিৎসা খরচ, তারেকের ছেলেমেয়েরা সেখানে পড়াশুনা করে তার খরচ, সেখানের বাসা ভাড়া, তারেকের ব্যারিস্টারী পড়ার খরচ এবং তারেকের পুরো পরিবারের খাওয়া সহ অন্যান্য খরচ।

ছোট ছেলের ব্যাংককে চিকিৎসার খরচ, তার পুরো পরিবারের থাকা-খাওয়ার খরচ, কোকোর ছেলেমেয়েদের পড়াশুনার খরচ ইত্যাদিও তিনি মানে আমাদের দেশ নেত্রী বহন করেন। যা তাদের পার্টির সবাইও বলে বেড়ান।

প্রিয় দেশবাসী কিন্তু ঐ সকল কিছুই হচ্ছে আমাদের নেত্রীর বরকতী ছোঁয়ায়। মাত্র ৩০ হাজার টাকায় সবকিছু ম্যানেজ !!!!!

তাই মাননীয় দেশ-নেত্রী দয়া করে আমাদেরকি কি ঐ আলাদিনের চেরাগের একটু দর্শন করাবেন ? তা আমরা সবাই অল্প আয়ে বেশী লাভবান হতাম। দেশের মানুষ আর গরীব থাকতনা। আমরা আজীবন আপনার প্রশংসায় রপ্ত থাকতাম। দিবেন সেই আর্শ্চায্য আলাদিনের চেরাগের একটু ছোঁয়া …………..আমরাও হতাম বিশ্বের এক নম্বর উন্নত দেশ, কতই মজা হত ! দিবেন প্লিজ !!!