ক্যাটেগরিঃ ব্লগালোচনা

বিগত কিছুদিন যাবত দেখা যাচ্ছে যে কিছু ব্যক্তি তথাকথিত নারী অধিকারের কথা বলে ইসলামের বিরুদ্ধে যথারীতি যুদ্ধে লিপ্ত হযেছে। তারা বিভিন্ন ক্ষেত্রে নারীদের ইসলাম ছোট করেছে বলে তাদের দেয়া কিছু খোড়া যুক্তি দেখাচ্ছে। এদের সাথে যোগ হয়েছে আবার কিছু ইসলাম পক্ষের ব্লগার। তারা তার পাল্টা উত্তরও দেয়ার চেষ্টা করছে। এ যেন একটা তর্ক যুদ্ধ।

কিন্তু ইসলাম নিয়ে কোন বিবেকবান ব্যাক্তির অন্তত স্ব-ঘোষিত কোন নাস্তিকের সাথে তর্কে লিপ্ত হওয়াটা উচিত হয়েছে কি? যে নাস্তিক নারী অধিকারের জন্য নারীদের একই সঙ্গে বহু স্বামী বা পুরুষের সঙ্গে থাকার পক্ষে, তিনি তার স্ত্রীকে তিনি ছাড়া আর কতজন পুরুষের সাথে রাত যাপন করতে দিয়েছেন ? কতজনের সাথে তার স্ত্রী রাত যাপন করেছে ? কিংবা তিনি কি তার স্ত্রীর কাছে জিজ্ঞাসা করেছিলেন যে, তার স্ত্রী আরও কাউকে তার বেড পার্টনার হিসাবে চায় কি না ? তিনি আগে তার স্ত্রীকে অন্য আরও অসংখ্য পুরুষের সাথে রাত্রী যাপন করতে দিয়ে তারপর এখানে এক নারীর বহু স্বামীর খোড়া যুক্তি উপস্থাপন করলে ভাল হত না?

আমরা ব্লগে এসেছি জ্ঞান চর্চার জন্য। নাস্তিক হবার জন্য নয়।

কিন্তু আমাদের ব্লগ টিম বিষয়টিকে তেমন গুরুত্বের সাথে নেন নাই। যার প্রমান এখানে আমরা নাস্তিকের দ্বারা আমাদের পবিত্র কোরআনের সুরা পরিবর্তন করতেও বলতে দেখেছি, আর আমাদের ব্লগ টিম তা নির্দ্বিধায় তা প্রকাশ করেছেন। এটা কি ইসলাম ধর্মের চরম অবমাননা নয়? এ থেকে কি আমার ধরে নিতে পারিনা যে, বিডিনিউজ২৪.কম আমাদের ধর্মীয় অনুভূতিকে নষ্ট করার পাঁয়তারা করছে ? আমরা এর থেকে এই ব্লগকে মুক্ত রাখার জন্য ব্লগ টিমকে অনুরোধ করছি।