ক্যাটেগরিঃ রাজনীতি

 

১ম পয়েন্ট-

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-
৫ই অক্টোবর বুধবার বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে পুজো পরিদর্শন করে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

একই সঙ্গে প্রধানমন্ত্রী বলেন, আমরা জানি এবং শুনেছি মা দুর্গা প্রত্যেক বছর কোন না কোন বাহনে চড়ে আমাদের এই বসুন্ধরায় আসেন। এবার আমাদের দেবী এসেছেন গজে চড়ে। গজে এলে এই পৃথিবী ধন-ধান্যে পরিপূর্ণ হয়ে ওঠে। তা আমরা দেখতেই পাচ্ছি। এবার ফসল ভাল হয়েছে। মানুষ সুখে-শানত্মিতে আছে। দেশের জিডিপি বৃদ্ধি পেয়েছে সাত ভাগ।

সূত্র-জনকন্ঠ ০৬ অক্টোবর ২০১১ » প্রথম পাতা।

বর্তমান প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মুসলিম হন,তবে তিনি অবশ্যই বিশ্বাস করেন আল্লাহই সকল মানুষের সুখ-শান্তি,দেশে ভাল ফসল হয়ার মালিক দেবী দূর্গা নয়।

২য় পয়েন্ট-

খালেদা জিয়া বলেন, হযরত শাহলাল (রহ)-এর মাজার জিয়ারত করে আন্দোলন কর্মসূচী শুরম্ন করেছি। আজ জনতার ঢল নেমেছে। কীভাবে এই ঢল বন্ধ করবেন। সিলেটবাসীকে উদ্দেশ করে তিনি বলেন, বিএনপির আমলে এ এলাকায় সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। আর তা করেছেন বিএনপি নেতা মরহুম এম সাইফুর রহমান। ভবিষ্যতেও সিলেটের উন্নয়নের জন্য আমরা কাজ করতে চাই। এজন্য সিলেটবাসীর সহযোগিতা চাই।

সূত্র- জনকন্ঠ ১২ অক্টোবর ২০১১ » প্রথম পাতা

৯ম জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান প্রধান মন্ত্রী শেখ হাসিনা, বর্তমান বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়া দুই নেত্রীই তাদের নির্বাচন কার্যক্রম শুরু করেছিলেন সিলেটের হযরত শাহলাল (রহ)-এর মাজার জিয়ারতের মাধ্যেম।

দুই নেত্রীই যদি মুসলিম হন,তবে তিনি অবশ্যই বিশ্বাস করেন আল্লাহই সকল মানুষকে ক্ষমতায় বসান অন্য কেহ না।

দুই নেত্রীর সমগ্র বাংলাদেশকে দুই ভাগে বিভক্ত করেছে তাহলে-১) মহাজোট,২)চারদলীয় ঐক্য জোট।

এর প্রেক্ষাপটে বাঙলাদেশের সকল জনগোষ্টির ধর্ম বিশ্বাস কি?