ক্যাটেগরিঃ অর্থনীতি-বাণিজ্য

 

ডেসটিনি নিয়ে আমরা যারা আলাপ – আলোচনা করছি, শুধু আমদের সময় নষ্ট করছি। আমদের সরকার আমদের বোকা বানানোর জন্য চেষ্টা করছে। আমরা কি পাগল না বোবা, যে আমারা আমদের নিজেদের ভাল বুঝতে পারছি না। বিভিন্ন সংবাদ মিডিয়া যে ভাবে খবর কা ফলাও করছে আমি তার মানে বুঝতে পারছি না। তাদের কি ভাগ বাঁটোয়ারা নিয়ে কোন ঝামেলা হয়েছে নাকি অন্য কিছু? ভাই ও বোন সাংবাদিক গন শেয়ার বাজার নিয়ে কিছু করুন, এটার বিচার কি আমরা আমদের জীবদ্দশায় দেখতে পারব? নাকি এটা এখন অতীত? আমরা তো অতীত কে খুব ভাল বাসি,তাই এটাকে কেন বাদ দিচ্ছি। শেয়ার বাজার এর কোন খবর এখন আর ভাল করে বলা হয় না কেন?

যারা শেয়ার বাজার এর থেকে এতো টাকা নিয়ে গেল তাদের কেন বিচার হয় না? ডেসটিনি কি শেয়ার বাজার এর থেকে ও কি বেশি টাকা লুট করেছে?

আমাদের এই সরকার শেয়ার বাজার এর কিছু করতে পারলো না বলে নতুন ভূত তার ঝোলা থেকে বের করল। ডেসটিনি তো আজকার কিছু না, সেই ২০০০ এর কথা। এই ১২টা বছর কি করল? তারা যদি কিছু করতে পারত তো টা আগেই করত। ডেসটিনি তো কোন লুকোনোর মত কিছু না, আপনারা যদি কিছু করতেন টা তবে ১২ বছর আগেই করতেন। আপনারা সত্য কথা বলুন আমদের দেশ এর মানুষ বোকা, তারা কিছু করবে না,করতে জানে না। ১২ বছর ভাগ ভাল হছিল, আপনারা কিছু বলেন নাই,আপনাদের ভিতর ভাগ বাঁটোয়ারা নিয়ে ঝামেলা,দয়া করে মিটমাট করুন। আমাদের দেশ এ এগুলো কোন ব্যাপার না। ১.২.৩.৪.৫.৬.৭.৮.৯….. এতো দিন পর সবাই সব কিছু ভুলে যাবে। এর থেকে ভাল সব ভুলে যান, আমদের দেশ এর কোন দিন ভাল হয়নি এবং হবে না। যারা এই গুলো নিয়ে মাতামাতি করে তাই বলে এর মর ভাল কিছু আর হই না। আমরা সব জানি,বুজি কিন্তু বলার সাহস পাই না। আমাদের দেশ এ তো শিক্ষিত মানুষ এর কোন অভাব নেই, শেয়ার বাজার,ডেসটিনি এর পর নতুন কি আসবে, আমাদের কি বলবেন। আমরা আমাদের কথা গুলো আগে থেকে লিখে রাখতাম। আমদের দেশের মানুষ খুব বোকা, নিজেদের ভাল বোঝে না।

আমি কোন রাজনীতি দলের নই, আমি এক জন সাধারণ মানুষ। লেখাপড়া কিছু জানি না। শুধু জানি দেশ এর ভাল কি ভাবে হবে। বাংলাদেশ এর মানুষ জাগো, এখন ঘুমানোর সময় নয়।