ক্যাটেগরিঃ স্যাটায়ার

মোবাইল ফোন কম্পানিগুলোর নিত্য নতুন অফার ও তাদের ব্যাপার স্যাপরে অতিষ্ঠ হবার মত অবস্থা হয়েছে। প্রতিদিন যে পরিমান মেসেজ পড়া ও ডিলিট করার কাজে ব্যয় করতে হচ্ছে তা বাচানো গেলে বছরে অন্তত একটা উপন্যাস কিম্বা নিদেন পক্ষে একট গদ্য কবিতার বই প্রকাশ করা যেত। আসুন জেনে নিই তাদের অফারগুলো (মডিফাইড)
অফার-১
আজকের মধ্যেই একেবারে ১৬ টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ৫০ মিনিট কথা বলার সুযোগ! *শর্ত প্রযোজ্য – মেয়াদ ১০ মিনিট!! অর্থাৎ ১০ মিনিটে আপনাকে ৫০ মিনিটের কথা বলতে হবে।
অফার-২
এই মাসে গতমাসের চেয়ে ২০০০ টাকার বেশি কথা বললে আপনি নিশ্চিত পাচ্ছেন একটি নকিয়া হ্যান্ডসেট। হ্যান্ডসেটের মূল্য ১৫০০ টাকা!!!!!!!!!!
অফার-৩
কুইজ খেলুন আর হ্যান্ডসেট জিতুন। আপনার জন্য প্রথম প্রশ্ন- আপনার মোবাইল নাম্বরটি কত? প্রথমটির উত্তর দিলে ফিরতি মেসেজ এল-আপনার নাম কি? এই রকম সহজ ৫০০ টি কুইজ খেলে জিতে নিন হ্যান্ডসেট। প্রতি কুইজে মেসেজ চার্জ ৩.৫0।(৩.৫০*৫০০=১৭৫০ হ্যান্ডসেটের মূল্য ১৪৫০ টাকা)
অফার-৪
ফ্রি হ্যান্ডসেট!!!!!!!! না! শুধু আমাদের কোম্পানির সিমটা আপনার জন্য ফ্রি।
অফার-৫
গতমাসের চেয়ে ১০ টাকা বেশি ব্যবহার করলে আপনি পাবেন ১০০০ টাকার টক টাইম এক্কেরে ফ্রি।শর্তে বলা হয়েছে এই ১০০০ টাকা ১০০০০ কিস্তিতে প্রতি মাসে দেওয়া হবে । বিশেষ শর্ত হল কোন মাসে আপনার বিগত মাসের থেকে কম ব্যবহার হলে অফারটি তাৎক্ষনাৎ ইনভেলিড হয়ে যাবে।
অফার-৬
মাত্র ২০ টাকায় ইনটারনেট সারাদিন! স্পিড ১০ কেপিবিএস
অফার-৭
১০ টাকায় ইন্টারনেট! মেয়াদ ১০ মিনিট । স্পিড আগের মতেই।
অফার-৮
ফলো স্টার। নির্ধারিত কোডে মেসেজ দিলে ফিরতি মেসেজ এল এই রকম-উনি এখন বাথ রুমে!!!!
অফার-৯
প্রিয় তারকার সাথে আড্ডা দিন। আড্ডার খরচ আপনার। বিশেষ শর্ত প্রেমের প্রস্তাব দেওয়া যাবে না।
অফার-১০
স্কোর জানুন। মেসেজ দিলে ফিরতি মেজেস আসল- এখনও টস হয়নি। প্রকৃত ১০ ওভার খেলা শেষ উইকেটও ১০ নেই।