গোপীবাগের পীরসহ সিক্স মার্ডার: ৬ মাসেও কেউ গ্রেফতার হয়নি

গোপীবাগের পীরসহ সিক্স মার্ডার: ৬ মাসেও কেউ গ্রেফতার হয়নি আব্দুল লতিফ রানা : চাঞ্চল্যকর রাজধানীর গোপীবাগে ৬ খুনের ছয় মাসেও কোনো রহস্য উদ্ঘাটন করতে পারেনি গোয়েন্দা পুলিশ। মামলাটি এখন ফাইল বন্দি অবস্থায় রয়েছে বলে অভিযোগ করেছেন মামলার বাদি। এ খুনের সঙ্গে জড়িতরা উগ্রপন্থী ধর্মীয় কোনো সংগঠনের সদস্য হতে এমন তথ্য গোয়েন্দারা জানান, পরও পুলিশ দীর্ঘ… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

আমি সন্তানের সঙ্গে প্রতারণা করেছি!

সাংবাদিকরা দেশ-জাতি-সমাজের স্বপ্নের কথা বলেন, সম্ভাবনার কথা তুলে ধরেন। তারা গণমানুষের সুখের কথা বলেন, বলেন স্বপ্ন আর স্বপ্নভঙ্গের বেদনার কথা। মানুষের অসহায়ত্ব, বঞ্চনা আর জুলুম-নির্যাতনের গল্প সাংবাদিকের কলমকে আশ্রয় করে জাগিয়ে তোলে বিবেককে। কিন্তু সাংবাদিকেরা তাদের নিজেদের সুখ-দু:খের কথা লেখেন না! তাদের কষ্টের কথা শোনারও যেন কেউ থাকে না! কিন্তু আমি, একটি বার্তা সংস্থার রিপোর্টার,… Read more »

ক্যাটাগরীঃ দিনলিপি ১০

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদকে খুন করা হয়েছে?!!

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ মৃত্যুর রহস্য আস্তে আস্তে প্রকাশ হতে যাচ্ছে। এই সাহিত্যিকের ভক্তদের মাঝে চাপা উত্তেজনা বিরাজ করতে ছিল, যে তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে!। অবশ্য নিউওয়ার্কসহ দেশী বিদেশী বিভিন্ন পত্র-পত্রিকায় তাকে খুন করা হয়েছে বলে প্রতিবেদনও প্রকাশ করা হয়েছে। আর সেই প্রতিবেদনের আলোকে হুমায়ূন আহমেদকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগে চট্টগ্রামের সিএমএম আদালতে হত্যা মামলা… Read more »

ঢামেক হাসপাতালের চিকিৎসকরা আবারো সাংবাদিক পিটিয়েছে!!

আবারো ঢামেক হাসপাতালের চিকিৎসকগণ সাংবাদিকদের ঘেরাও করে কুকুরের মতো পিটিয়েছে। ইন্টার্নী চিকিৎসকগণ মেডিকেল প্রতিবেদক ও একাধিক টিভি চ্যানেলের রিপোর্টারদের আটক করে কিল ঘুষি, লাথিমারাসহ লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন। ঢামেক হাসপাতাল সুত্র জানায়, চলতি বছরের ২৭ এপ্রিল আরিফুল হক চৌধুরী ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় আহত হন। তাকে প্রথমে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে উন্নত… Read more »

ক্যাটাগরীঃ স্বাস্থ্য

অজ্ঞান পার্টি–মলম পার্টির সদস্যরা সক্রিয় নিজে সচেতন হই, অপরকে সচেতন করি

রমজান আসার আগেই অজ্ঞান পার্টির সদস্যরা সক্রিয় হড়ে উঠেছে। পলিশ ডিবি, র‌্যাবসহ আইন শৃংখলা বাহিনীর মলম পার্টি ও অজ্ঞান পার্টির সদস্যেদের গ্রেফতারে যতই সক্রিয় হচ্ছে। আর অজ্ঞান পার্টি ও মলম পার্টির সদস্যরা নিত্য নতুন পদ্ধতি ব্যবহার করে ততই সক্রিয় হচ্ছে। অজ্ঞান ও মলম পার্টির সদস্যরা দেশের বিভিন্ন লঞ্চ, বাস ও রেল স্টেশনে যাত্রীদের অজ্ঞান করে… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

প্রেমিকারা সাবধান! নারী খাদক প্রেমিক’রা ক্ষিপ্ত!!

বাংলাদেশের সকল প্রেমিকাদের জন্য অশনি সংকেত ! প্রেমিক বন্ধুরা ক্ষিপ্ত হয়েছেন। তারা সকল প্রেমিকাদের উপর বোমা হামলার পরিকল্পনা নিয়েছেন। মঙ্গলবার সকালে শক্তিশালী এক বোমার বিস্ফোরণে আয়সা আক্তার (২৫) নামে এক প্রেমিকা গুরুতর আহত হয়েছেন। তাকে আশংকাজনক অবস্থায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের সহকারী প্রোগামার হিসেবে কর্মরত। আহত আয়শা আক্তারের অবস্থা ও… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

বেসরকারী হাসপাতালে টাকার জন্য মুমুর্ষ রোগী বন্দী

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় একটি প্রাইভেট হাসপাতালের অতিরঞ্জিত বিল পরিশোধ করতে না পারায় চিকিৎসাহীন অবস্থায় কিনিকে ১৫ দিন ধরে ইমরান খান (৪০) এক মুমূর্ষু রোগীকে বন্দী করে রাখা হয়েছে । সরকারি হাসপাতাল থেকে কিনিকে রোগী বিক্রি বা ভাগানো সংক্রান্ত সরেজমিনে তথ্য সংগ্রহ করতে গিয়ে এই নির্মম নিষ্ঠুর ঘটনা প্রকাশ পেয়েছে। সিএনজি দুর্ঘটনায় আহত রোগী ইমানকে রাজধানীর… Read more »

ক্যাটাগরীঃ ব্লগ

অস্ট্রেলিয়ায় ছোট ভাইয়ের ব্যবসা দখলে ঢাকায় বড় ভাই অপহরণ

আব্দুল লতিফ রানা, অস্ট্রেলিয়ায় ছোট ভাইয়ের স্টুডেন্ট ইমিগ্রেশন কনসাল্টিং ব্যবসা প্রতিষ্ঠান দখলের জন্য ঢাকায় বড় ভাই আবুবক্কর সিদ্দিক ওরফে পলাশকে (৩৪) অপহরণ করে নির্যাতনের গুরুতর অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে রমনা থানায় মামলা দায়েরের ১০ দিন পর গতকাল পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। সংশ্লিষ্ট পরিবারের পক্ষ থেকে বলা হয়, অফিস শেষে ৬ জুন বিকাল… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

কুমিল্লায় যুবতীকে গণধর্ষণ, ঘটনা ধামাচাপার চেষ্টা, পুলিশ নিরব!

কুমিলা জেলার চান্দিনা থানার চাদসার গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে মাহিনুর আক্তার (১৯) কে গনধর্ষণের পর মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে। নিহতের স্বজনদের অভিযোগ, মাহিনুর হত্যাকান্ডের ঘটনা ধামাচাপা দিতে পুলিশ ও স্থানীয় প্রভাবশালীরা মরিয়া হয়ে উঠেছে। নিহতের পরিবার থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা রেকর্ড না করে নানা ধরনের হুমকী দিয়ে ভয়ভীতি প্রদর্শন এবং টাকা… Read more »

ক্যাটাগরীঃ আইন-শৃংখলা

মোটর সাইকেলের পেছনে সাংবাদিক লেখা তুলে ফেলি!

ঘাতকদের খুনের হাত থেকে রক্ষা পেতে পেশাদার সাংবাদিক ভাইয়েরা মোটর সাইকেলের পেছনে সাংবাদিক লেখা হতে বিরত থাকি, রাজধানীসহ সারাদেশে সাংবাদিকদের হত্যা, খুন নির্যাতন, হামলা মামলাসহ গাড়ি চাপা দিয়ে নতুন কৌশলে হত্যা করা হচ্ছে। সাংবাদিক নিহতের কাতারের একের পর এক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। রাজধানী ঢাকায় সুকৌশলে মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক ও তার স্ত্রী এটিএন বাংলার জেষ্ঠ… Read more »

ক্যাটাগরীঃ গণমাধ্যম