ক্যাটেগরিঃ স্যাটায়ার

গতকাল সকালে গুলিস্থান মোড়ে শাহরুখ খান, সালমান খান ও আমির খান কে একসাথে দেখা গেছে…..তারা গুলিস্থান থেকে শীতের কাপড় কিনতে এসেছিল …। এদিকে তারা কাপড় কিনতে এসে এক কলহতে লিপ্ত হয়ে যায়…। শাহরুখ খান বলে ক্যাটরিনা আমার…ঔদিকে সালমান খান জবাব দেয় “ আমি প্রতিদিন বলদা গার্ডেনে ক্যাটরিনার সাথে ডেটিং দেই, তাই আইন অনুযায়ী ক্যাটরিনা আমার” তারপর আমির খান মিমাংশা করে বলে “অনেকদিন থেকেই ক্যাটরিনাকে পছন্দ করি..। ভাবতাছি ক্যাটরিনাকে অপার করমু” তাই শুনে আমির খানকে যৌথভাবে শাহরুখ ও সালমান কিল, গুশি দিছে…দুপুর হতে না হতেই আরেক বিপদ দেখা গেছে..। সালমান খান র এর এজেন্ট (এক থা টাইগার ছবি থেকে জানতে পারি) বলে জনগন গনধোলাই দিয়েছে…। শাহরুখ খান ককলেট ডিপিউজ করতে গিয়া আহত হন….আর আমির খান পাঁচ মিনিট পর পর সব ভুলে যান…। শাহরুখ ও সালমান খান ঢাকা মেডিকেলের ফ্লোরিং বিভাগে রাখা হলেও আমির খানকে রাখা হয়েছে পাবনা মানসিক হাসপাতালের জরুরী বিভাগে…।

এদিকে সালমান , শাহরুখ ও আমির খানের আগমন উপলক্ষ্যে বিভিন্ন রাজনৈতিক দলের বিভিন্ন রকমের প্রতিক্রিয়া দেখা গেছে।
আওয়ামী লীগ বলেছে…যুদ্ধপরাধীদের বাচাতে এবং দেশকে অস্থিতীশীল করতে বিরোধী দল এই সব নায়ক নামের সন্ত্রাসীদের আমদানী করেছে । তবে তারা হুশিয়ারী দিয়ে বলে যে কোন মুল্যে তারা যুদ্ধাপরাধীর বিচার এই বাংলার মাটিতে করবে যতই তারা নায়ক আমদানী করুক।

বিএন পি এদের আগমন উপলক্ষ্যে নতুন কর্মসূচী ঘোষণা করেছে। .আগামী ১৭ ই ডিসেম্বর সকাল ৫ টা থেকে ৮ পযন্ত হরতাল দিয়েছে। এই সময় দেশের সকলকে তারা সব কাজ বাদ দিয়ে ঘুমানোর আহব্বান জানিয়েছে।

জামায়াত বলেছে….যতই নায়ক আমদানী করুক তারা যুদ্ধাপরাধ বিচার নামের নাটক তারা প্রতিহত করবে।
জাতিয় পার্টির এরশাদ বলেছে “ যতই ইন্ডিয়ান নায়ক আসুক আমার দল আগামীতে ক্ষমতায় যাবে…ক্ষমতায় গিয়ে আমি শাহরুখ, সালমান ও আমির এর চেয়েও বড় নায়ক হব”
সব ছাত্র সংঘঠন আমির সালমান ও শাহরুখ কে সংবর্ধনা দিয়েছে। ছাত্রলীগ রাম দা নিয়ে, ছাত্রদল বোম ফাটিয়ে এবং শিবির ঝটিকা মিছিল করে তাদেরকে বাংলাদেশে আমন্ত্রন জানায়। বামসংঘঠন গুলো জনশক্তির অভাবে কিছুই করতে পারি নি তবে তারা বলেছে আগামী 1000 বছরের ভিতর কিছু করে দেখাবে।

এইসব বিষয় নিয়ে আমীর সালমান ও শাহরুখের সাথে কথা বলতে গেলে তারা জানায় তারা বাংলাদেশে একদাম ২০ টাকা দরের শীতের কাপড় কিনতে এসেছে। তাদের কাপড় কেনা শেষ হলে তারা সাইকেলে বাংলাদেশ ত্যাগ করবে।

এদিকে আমীর সালমান ও শাহরুখ আগমনে বিভিন্ন নায়ক বিভিন্ন ধরনের মন্তব্য করেন।

অন্তত জলিলের সাথে কথা বলতে গেলে তিনি জানান “ আর ইউ পম গানা.। আমি প্রতিযোগিতা করি জেমস বন্ডের সাথে এই সব আমীর টামির শারুক পারুক সালমান টালমানদের কোন প্রাইস আছে অর নট…”

সাকিব খান বলেন “ আমার পরবর্তী ছবিতে আমি তিন জনকেই নিব..। তবে তাদের অভিনয়ে সামান্য সমস্যা রয়েছে। অসুবিধা নেই আমি সব ঠিক করে দেব।”
নায়ক রিয়াজ ও ফেরদৌস বলেন “ এমনেই চান্স পাই না তারপর আবার তিন বান্দরের আগমন…”