ক্যাটেগরিঃ ব্লগালোচনা

 

বরাবর
ব্লগার ভাই ও বোনেরা
ব্লগ সাইট
বিডিনিউজ২৪.কম।

বিষয়ঃ সাধারণ ডায়েরি প্রসঙ্গে।

জনাব/জনাবা,
যথাযথ সম্মান পূর্বক আপনাদের বিশেষ দৃষ্টি আকর্ষণ করে জানানো যাচ্ছে যে, এই ব্লগে যোগদান করার পর থেকে প্রতিদিন অন্তত ৫/৭ বার চেষ্টা করিয়াও আমি আমার প্রোফাইল ফটো সংযোজন করিতে সম্পূর্ণরূপে ব্যর্থ হই। যতবারই চেষ্টা করি ততবারই “প্রোফাইলের ছবি পরিবর্তন সফল হয়েছে” বার্তাটি দেখতে পাই (ছবি সংযুক্ত)। কিন্তু ছবি আর আমার প্রোফাইলে যুক্ত হয় না। ফলে আমার চেহারা মোবরক দর্শন হইতে আপনারা যে কিঞ্চিৎ বঞ্চিত হইতেছেন তাহার সম্পূর্ণ দায়ভার একান্তই বিডিনিউজ২৪.কম ব্লগ কর্তৃপক্ষের! এখানে আমাকে দোষারোপ করিলে কিন্তু আমি মাইন্ড খাবো বলে রাখলাম! কী কারণে ও কেন যে তাহারা আমার ছবিখানা আমার প্রোফাইলে আপলোড করিতেছেন না তাহা আমি অতিশয় ভাবিয়া ভাবিয়া মেদবহুল শরীরের অশেষ ঘাম ঝরাইয়াও তাহার কূলকিনারা পাচ্ছি না। অথচ অনেককেই দেখিতেছি তাহারা তাদের প্রোফাইলের ছবি অহরহ পাল্টাইয়া ফেলিতেছেন (সম্ভবত স্বজনপ্রীতি হবে হয়তো)! আমারটা যে কেন পাল্টানো যাচ্ছে না তাহার যুক্তি সঙ্গত কারণ খুঁজিয়া খুঁজিয়া আমি হয়রান ও ক্লান্তি বোধ করিতেছি (‘ক্লান্তি আমায় ক্ষমা কর প্রভু’)।

অত্রএব, আরজ এই যে, উপরোক্ত বিষয়াবলী মনোযোগ সহকারে পাঠ করতঃ আমার প্রোফাইলে ছবি সংযুক্ত না হওয়া সংক্রান্ত বিষয়টি সাধারণ ডায়েরীভূক্ত করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি। অন্যথায় এজাহার দাখিল করিতে একান্ত বাধ্য হব কিন্তু কয়া দিলাম।

বিনীত নিবেদক,
কিমরুল আলম সুমন
১৮.০৬.২০১২

বি. দ্রঃ এটা সিরিয়াস জাতীয় কোন বিষয় নয়। তবে ব্লগ টিমের দৃষ্টি আকর্ষণ করা যেতে পারে। যেকোন মন্তব্য/প্রতি মন্তব্য জামাই আদরে গ্রহণীয় (অবশ্যই তৈলাক্ত নয়)!

পুনশ্চঃ আবেদন খানা পাঠ করিয়া কেহ আবার আমাকে আউলা ঠাওরাইয়েন না! লিখিতে পারি না হেতু কিছু একটার চেষ্টা। তবে ঘটনা কিন্তু মিথ্যা না!

সংযুক্তিঃ বর্ণনা মোতাবেকঃ