ক্যাটেগরিঃ আর্ত মানবতা

 

আসুন মানবিক দৃষ্টিকোন থেকেই শীতার্ত গরীবদের পাশে দাঁড়াই।

প্রতি বছরের ন্যায় এবারও ফেসবুক ফোরাম “Ruins of Poverty” শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে ছুটে যাবে অবহেলিত,জনবিচ্ছিন্ন,সুবিধা বঞ্চিত গ্রাম রাজশাহী-ভারত সীমান্তবর্তী খিদিরপুরে।এই উদ্যোগে সবার একান্ত সাহায্য কামনা করছি।

কোনো মৃত্যু সংবাদও এখন আর আমাদের নাড়া দেয় না। সুখ খুঁজি শুধু নাগরিক জীবনের আত্মকেন্দ্রিকতায়। চায়ের কাপে ঝড় তুলে আড্ডা দিতে অভ্যস্ত আমরা। আমাদের আছে ফাস্টফুড কালচার, বিনোদনের নেশায় বুঁদ হয়ে থাকি আমরা। আমাদের সংগ্রাম শুধু খ্যাতি, বিত্ত আর অর্থের জন্য।

আমরা ভুলেই গেছি এর বাইরেও মানুষের জীবন আছে, মানবিক অনুভূতি আছে, আছে অসহায় কারো জন্য সহমর্মিতা-সহানুভূতি। আমরা কোনো দিনই খবর রাখি না এমন সব মানুষের যাদের দুমুঠো খাবার জোগাড় করাই জীবনের ব্রত। আমরা জানি কি জানি না অথচ এই দেশে এমন মানুষও আছেন যিনি তার সারা জীবনেও একটি নতুন কাপড় কিনতে পারেননি। এমন অনেক বয়োবৃদ্ধ নারী-পুরুষ আছেন যারা এই তীব্র শীতে একটি গরম কাপড় পেলে আরো কটাদিন বাঁচার স্বপ্ন দেখতে পারবেন। সেই সব অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ান। আপনার সামান্যতম সহযোগিতা হাসি ফোটাতে পারে শীতার্ত মানুষের মুখে। (নিউজ বাংলা ডেস্ক )

সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ করুনঃ
০১৬৭০৮৫২৭৫৬(জয়),০১৭২৪৩৫২২৭৩(কামরুল),০১৬৭৪৩১৫৪২৫(আশিক),০১৯১৮৪০৮৭৭৫(মিজান)
ডাচ বাংলা ব্যাংক অ্যাকাউন্টঃ(Dutch Bangla Bank Limited)
202.105.301(Mizanur Rahman)
ইস্টার্ন ব্যাংক লিমিটেডঃ(Eastern Bank Limited)
28523200
এস।এ পরিবহন/সুন্দরবন কুরিয়ার সার্ভিস {জয়(০১৬৭০৮৫২৭৫৬)/মিজান(০১৯১৮৪০৮৭৭৫),উত্তরা শাখা,ঢাকা}
(সাহায্য পাঠিয়ে অবশ্যই একটা ম্যাসেজ দিবেন)

ফেসবুক গ্রুপঃ
Ruins of Poverty