ক্যাটেগরিঃ আইন-শৃংখলা, ফিচার পোস্ট আর্কাইভ

 

FINALPOSTER1413487135বর্ষবরণ উদযাপনে আগত নারীদের উপর সংঘটিত বর্বরোচিত ও ন্যাক্কারজনক যৌন নিপীড়নের প্রতিবাদে ব্লগ-বিডিনিউজ২৪ডটকমের উদ্দ্যোগে আগামী ১৯ এপ্রিল রবিবার বিকাল ৪ টায় বিডিনিউজ২৪ডটকম কার্যালয়ের সামনে মানববন্ধনে ব্লগের লেখক ও পাঠকদের অংশগ্রহণের জন্য বিনীত অনুরোধ করা যাচ্ছে।

যে কোনো মানবিক বোধসম্পন্ন মানুষের সময় এসেছে যৌন-সন্ত্রাসের বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়ার, প্রতিবাদ করার, রুখে দাঁড়ানোর।যদি চুপ করে বসে থাকি, তবে আবারো আমাদের সামনে কুপিয়ে মানুষ হত্যা করা হবে, আবারো যৌন-সন্ত্রাস চালানো হবে… অতপর এটি একটি চলমান প্রক্রিয়ায় পরিণত হবে।

মানবিক বিবেকবোধ থেকেই যৌন-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে সম্মিলিতভাবে। বিডিনিউজ ব্লগারেরা আগেও সোচ্চার ছিলো যেকোন সামাজিক ব্যধির বিরুদ্ধে,আজো আছে। আমরা রাজপথে নেমে আন্দোলন করেছি পূর্বেও, সুতরাং আর বসে থাকা নয়। আসুন সবাই মিলে একটি সামাজিক আন্দোলন গড়ে তুলি। শুরুটা হোক আজ, এখন, এখান থেকেই…। মনে রাখবেন, এমনটা কাল আপনার সাথে, আপনার আপনজনের সাথেও ঘটতে পারে। তাই সামাজিকভাবে যৌন-সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাড়াতেই হবে।

এই প্রতিবাদ-প্রতিরোধ হোক আগামীদিনের বিপ্লবী চেতনা। জয় আমাদের আসবেই। যৌণ-সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে আপনি, আপনার বন্ধু-বান্ধ,আত্মীয়-স্বজনসহ সবাই আগামীকালকের প্রতিবাদে অংশ নিন। এই আন্দোলন, এই প্রতিবাদ আমাদের নয়, সমাজের সকলের।

 

সংযুক্তিঃ

* সঙ্গে করে প্রত্যেকে একটি করে ফেস্টুন, সাদাকাগজে লেখা প্রতিবাদ, প্রতিবাদী অংকন, প্রতিবাদী মুখোশ, কুশ যা যা পারেন নিয়ে আসবেন।

* কপি করে অপরাপর ব্লগারকে উৎসাহিত করুন প্রতিবাদে যোগ দিতে।

* সঙ্গে করে আপনার পরিচিত সবাইকে নিয়ে আসুন।

ঠিকানাঃ

১৭, রেডক্রিসেন্ট টাওয়ার, মহাখালী টু গুলশান-১ রোড, ঢাকা-১২১২

 

সময়ঃ
১৯ এপ্রিল, রবিবার, বিকাল ৪টা।