ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 

ভূমিদস্যু কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী ও মাদক সিন্ডিকেট প্রধান রংলাল এর বাহিনীর ভয়ে বাড়ী-ঘর থেকে বিতাড়িত হয়ে পরিবার পরিজন নিয়ে আপনাদের সামনে আত্মাহুতি দিতে এসেছি। আপনাদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসীর কাছে আমার প্রশ্ন একজন মুক্তিযোদ্ধার কি পরিবার নিয়ে বেঁচে থাকার অধিকার নাই ?

মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আমার মৃত্যুর জন্য রাজপাড়া থানার ওসি,এসআই শামীম, কালু ঘোষ ও রংলাল দায়ী।

আমি একজন বীর মুক্তিযোদ্ধা ও (অবঃ) সেনা সদস্য। ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে পাকিস্থান থেকে পালিয়ে এসে মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে দেশ স্বাধীন করি। শত্র“র বন্দুকের গুলি আমাকে রনাঙ্গণ থেকে পিছু হটাতে পারেনি। কিন্তু স্বাধীন বাংলাদেশে সন্ত্রাসী অসীম কুমার ওরফে কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী রংলাল এর বাহিনীর বন্দুকের গুলি আমাকে তাড়া করছে। কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী রংলাল আমার বাড়ী ঘর দখল করে নিচ্ছে।

প্রতিদিন কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী রংলাল জোর করে আমার সম্পত্তিতে বালু ফেলছে। গত ০৯-০৬-১২ কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী রংলাল অস্ত্র সজ্জিত সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার সম্পত্তি দখল করিতে আসে আমি বাধা দিলে তারা আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

আমি রাজপাড়া থানায় এসে জিডি করে {জিডি নং৪৮২} ঘটনাটি ওসি কে জানাইলে তিনি আমার কাছে ৫০০০০০/=টাকা দাবী করেন। ওসিকে আমি আমার পরিচয় দিলে তিনি বলেন তোর মতো কতো মুক্তিযোদ্ধা আমি দেখেছি। তুই কিসের মুক্তিযোদ্ধা? তুই একটা ভুয়া মুক্তিযোদ্ধা। তোদের মতো মুক্তিযোদ্ধাদের কারনে দেশের অবস্থা খারাপ।

রাজপাড়া থানা পুলিশের সাহায্য না পেয়ে পুলিশ কমিশনারের কাছে বিষয়টি অবগত করিলে তিনি তাৎক্ষনিক ব্যবস্থা নিতে রাজপাড়া থানার ওসিকে বলেন। রাজপাড়া থানার এস আই শামীম ঘটনাস্থলে গিয়ে বালু ভরাট বন্ধের বিনিময়ে ৩ কাঠা জমি দাবী করে। এস আই শামীম কোন ব্যবস্থা না নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী রংলাল এর বাহিনী আমার সম্পত্তিতে বালু ভরাট অব্যাহত ভাবে চালিয়ে যাচ্ছে। প্রতি রাতেই কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী রংলাল এর বাহিনী আমার বাড়ীতে গিয়ে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

২৪-০৬-১২ ইং তারিখে রংলালের বাহিনী আমাকে আক্রমন করে আমি রাজপাড়া থানার ওসিকে বিষয়টি ফোনে অবগত করলে তিনি আমাকে আকাশে গিয়ে আশ্রয় নিতে বলেন। তিনি আমাকে সন্ধ্যায় প্রমাণাদি থানায় যেতে বলেন, আমি আদালতের বিচারাধীন মামলার কাগজপত্র দেখালে তিনি বললেন ও সব ভুয়া। তিনিই মামলার রায় ঘোষনা করে আমাকে থানা থেকে বের করে দিলেন।

কালু ঘোষ ও মাদক ব্যবসায়ী রংলাল এর মেরে ফেলার হুমকির ভয়ে এবং প্রজাতন্ত্রের কর্মচারী ওসি কতৃক অপমানের প্রতিবাদে স্ত্রী-সন্তান নিয়ে আত্মাহুতি দিতে চাই।

মোঃ আমিনুল ইসলাম
বাগান পাড়া(খ্রীষ্টান পাড়া)
রাজপাড়া,রাজশাহী
০১৮৩১৫৭৫৮৭২