ক্যাটেগরিঃ রাজনীতি

মাননীয় প্রধানমন্ত্রীর সবিনয় দৃষ্টি আকর্ষণ করছি!

আমি জানি আপনি নিয়মিত পত্র-পত্রিকা পড়েন। আমি এ ও জানি যে, আমার এ পোস্টটিও আপনার গোচরীভূত হবে – কারন অতীতে দেখেছি, FB-এ বা ব্লগে আপনার নামে কেউ কটু কথা লিখলেই তার নামে মামলা হয়ে যায়! তাহলে কেউ আপনার দৃষ্টি আকর্ষণ করলে সেটা কেনো নজরে আসবে না?!

মাননীয় প্রধানমন্ত্রী, আপনার ছাত্রলীগ যে দানবরূপী ফ্রাঙ্কেনস্টাইন হয়ে গেছে তা কি আপনি দেখছেন না? আপনি কি আজকাল পত্রিকা পড়া ছেড়ে দিয়েছেন? যদি তাই হয়, তবে দয়া করে এই এলবামে সংযুক্ত

কেবলমাত্র আজকের কিছু দৈনিক পত্রিকার নিউজ/সম্পাদকীয়গুলোতে একবার চোখ বুলিয়ে নিন! আওয়ামী পন্থী কি আওয়ামী বিপন্থী – সকল পত্রিকারই একই বক্তব‍্য! আপনার আশেপাশের চামচারা আপনাকে সঠিক তথ‍্য না দিলেও এসব পড়লেই আপনার চোখ খুলে যাবে!

আমরা বিশ্বাস করতে চাই, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ছাত্রলীগের এই দানবরূপী চেহারা দেখে বিচলিত না হয়ে পারবেন না! ওদেরকে দমনের ব‍্যবস্থা করবেন!

ছাত্রলীগের যে ভয়ঙ্কর মূর্তি হয়েছে – তাদের বিরুদ্ধে এখন আর ‘আহ্লাদি’ পদক্ষেপে কাজ হবে না! বহিষ্কার, কমিটি ভেঙ্গে দেওয়া, বা আপনার অভিমানী সরে যাওয়া – ইত‍্যাদি ওরা থোরাই কেয়ার করে! তাই আপনি একজন প্রধানমন্ত্রী হিসাবে কঠোর ব‍্যবস্থা নিন – যদি আগামী নির্বাচনে জনগনের মুখোমুখি হতে চান!

মানব জমিনদৈনিক ইত্তেফাক
আমার দেশ
বাংলাদেশ প্রতিদিন