ক্যাটেগরিঃ ক্যাম্পাস

 



ঢাকা, সেপ্টেম্বর ০৮ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)
– বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সাম্প্রতিক অস্থিতিশীল পরিস্থিতি দূর করতে প্রয়োজনে কঠোর হওয়ার ইঙ্গিত দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার গণভবনে আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সঙ্গে সৌজন্য সাক্ষাতের শুরুতে তিনি বলেন, “কঠোরতার সঙ্গে নয়। আমরা বুঝিয়ে শুনিয়ে সমাধান করতে চাই। তবে কঠোর কীভাবে হতে হয়- তা আমাদের জানা আছে।”

খবরটা পইড়া আমার হাঁটু কাপা শুরু হইয়া গেছে, তাই কই……
আপাগো আপনেরা (রাজনীতিবিদগণ) স্বার্থের বেলায় কতটা কঠোর হইতে পারেন এইটা আমরা (জনগণ) গত বাইশ বছর ধইরা গণতান্ত্রিক শাসনামলে হাড়ে হাড়ে টের পাইতাছি……।। বুয়েটের ছাত্ররা একটা বিক্ষোভ প্রদর্শন করতে গিয়া নিজের শরীরের রক্ত বাইর কইরা বুয়েটের সিঁড়িতে ফালাইছে, এইটা আপনের কাছে বিকৃত মানসিকতা মনে হইতেই পারে………গত সাড়ে তিন বছরে ছাত্রলীগের কর্মকাণ্ড দেইখা বুয়েটের পোলাপানেরা এতদিনেও প্রতিবাদ করা শিখলোনা আফসোস………!!! প্রতিবাদের কত রকম স্টাইল আছে ওরা কিছুই শিখলোনা……??? এইটা কোন কাম করল……??? একটা পোলা একটা মাইয়ার শরীর থিকা রক্ত লইল…??? ছি ছি ছিঃ…… তোরা বিপক্ষরে চাপাতি দিয়া কোপাইতে পারতি…, ভিসি প্রোভিসিরে রাম দাও লইয়া দৌড়াইতে পারতি…… হোস্টেলে আগুন দিয়া জ্বালাইয়া দিতে পারতি…, তোরা এইটা কি করলি…… লজ্জা লজ্জা দেশের মান সম্মান কিছুই রাখলোনা, এইগুলা নাকি আবার দেশের সবচেয়ে মেধাবী ছাত্র………??? আরে ছাত্র লীগের চেয়ে মেধাবী ছাত্র দেশে আর আছে নাকি??? এরা কি না পারে???একমাত্র ছাত্রলীগ এই দেশে অসম্ভবরে সম্ভব করছে……… বুয়েট থিকা কমার্স পড়ছে…………।। পারব……??? আর কেউ……???? বুয়েটের পোলাপান পাড়ছে আইজ পর্যন্ত……??? শিখ শিখ………… তোরা। এখন সময় আছে লাইনে আয়। না হইলে কিন্তু আপায় এমন কঠোর হইব……… তোরা চউক্ষে আঁধার দেখবি। এতদিন আপায় ছাত্রলীগের বেলায় যা পারে নায়, দুর্নীতিবাজ মন্ত্রীগো লগে যা পারে নায়, শেয়ার বাজারের ডাকাইতগো লগে যা পারে নায়………, তগো লগে কইলাম ঠিকই দেখাইয়া দিব……।। এমন লেম্বু চিপা দিব……… সারা জীবন চউক্ষে আন্ধার দেখবি……।। তোরা কি মনে করছস তগোরে ছাড়া বুয়েট অচল হইয়া যাইব……??? দরকার হইলে আপায় ছাত্রলীগ থিকা ছাত্র আর যুবলীগ থিকা মাস্টার নিয়োগ দিয়া বুয়েট চালাইব……।। সাবধান…!!!