ক্যাটেগরিঃ ধর্ম বিষয়ক

 

থাবা বাবা নাস্তিক । তিনি ধর্ম বিরোধী লেখা লিখেছেন ।আর আপনি আস্তিক, আপনি করছেন কি ? তার লেখার লিংক দিয়ে পোস্ট করে তা প্রচার করছেন ! থাবা বাবার যে লেখা কখনো আমার পড়ার সম্ভাবনা ছিল না সে লেখা আমি পড়লাম আপনার কারনে । খোদার কসম সে লেখা পড়ে থাবা বাবার প্রতি একটুও বিদ্বেষ নেই আমার মনে…শুধূ মনে হচ্ছে যে শুয়োরের বাচ্চা এই লিংক পোস্ট করছে তারে ধইরা দুইটা থাবড়ানী দেই । বলদের বাচ্চা তোদের কি এতটুকু জ্ঞান নেই ! যে কাজ থাবা বাবা এক লক্ষ বছর বেচে থাকলেও করতে পারত না….সে কাজ তোরা একদিনেই করে ফেলেছিস । ভেবে দেখ সে যদি শয়তান হয় তাহলে তুই হলি তার রাসুল ।

একটি হাদীস দিচ্ছি……দয়া করে পড়ুন :

একবার হযরত ইব্রাহিম আ. এর নিকট এক ভিক্ষুক আসল,

তো তিনি ভিক্ষুককে খাবার দিলেন এবং বললেন যে, বিসমিল্লাহ বলে শুরু কর।

ভিক্ষুকটি বলল, বিসমিল্লাহ বলব কেন, আমি তো আল্লাহকে বিশ্বাস করি না।
ইব্রাহিম আ. এ কথা শুনে ভিক্ষুকের কাছে থেকে থালা কেড়ে নিলেন এবং বললেন যাও, তুমি আল্লাহকে বিশ্বাস করনা তোমাকে খেতে দিব না। ভিক্ষুক ঘরের দরজা থেকে বেরিয়েছে মাত্র আল্লাহ তায়ালা তৎক্ষণাৎ ইব্রাহিম আ. এর উপর ওহী নাযিল করলেন |

আল্লাহ বললেন : হে ইব্রাহিম, সে আমাকে বিশ্বাস করে না সেটা তার আর আমার মধ্যকার ব্যাপার, কেন তুমি রুটি ফিরিয়ে নিলে, যাও তাকে ডেকে এনে আবার খেতে দাও।।

কিভাবে নাস্তিকের সাথে ব্যবহার করতে হবে তা আল্লাহ আমাদের শিখিয়েছেন । আর যারা থাবা বাবাকে হত্যা করেছে তারা সে নাস্তিক এ কারনে করেছে বলে বিশ্বাস করতে কষ্ট হয় । তাদের উদ্দেশ্যে বলি, তোরা কি মনে করিস এক থাবা বাবা মাইরা শাহবাগের আন্দোলন বন্ধ কইরা দিবি ? তার কর্ম দিয়ে শাহবাগকে কলন্কিত করবি ? না’রে বালক…..তোরা ভূল করছিস । তোরা মৈাচাকে ঢিল মারা ছাড়া কিছুই করিসনি…. এবার দেখ শাহবাগে কি হয় । তোরা নদীতে তুফান এনে দিয়েছিস…দোয়া কর যেন সেই তুফানে তোরাই না আবার উড়ে যাস ।

হে আল্লাহ তুমি আমাকে এইসব ছাগলের হাত থেকে বাচাও…..বোকা বন্ধুর তুলনায় জ্ঞানী শত্রু দাও । নিঃশ্চয় তুমি মহা জ্ঞানী,মহা শক্তিধর ।