ক্যাটেগরিঃ ফটো

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৬০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের জন্য জাতীয় কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন গোলাম আরিফ টিপু। এছাড়াও নয় জনকে কো-চেয়াম্যান করা হয়ছে। তারা হলেন- জয়নাল আবেদীন খান, বিচারপতি এ কে বদরুল হক বাচ্চু, রাশেদ খান মেনন, পঙ্কজ ভট্টাচার্য, ডা. সারোয়ার আলী, ডা. ফৌজিয়া মোসলেম, মুজাহিদুল ইসলাম সেলিম, মাহবুব জামান, প্রকৌশলী খন্দকার ফারুক|

৬ মে ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়াতে ৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর পুনর্মিলনী উদযাপনকালে এ ঘোষণা দেয়া হয়।

৫৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্র ইউনিয়নের বহুসংখ্যক প্রাক্তন ও শুভাকাঙ্ক্ষী এবং বর্তমান ছাত্র ইউনিয়নের কর্মীদের এক মিলনমেলায় পরিণত হয় ডাকসু ক্যাফেটেরিয়া ও তার সংলগ্ন চত্বর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাষা সংগ্রামী আব্দুল মতিন, গোলাম আরিফ টিপু, জয়নাল আবেদীন খান, হায়দার আকবর খান রনো, পঙ্কজ ভট্টাচার্য, মুজাহিদুল ইসলাম সেলিম, সৈয়দ আবুল মকসুদ, এম এম আকাশ, অ্যাড. জেয়াদ আল মালুম প্রমুখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি ম ইব্রাহীম। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক এস এম শুভ। অনুষ্ঠানে সাংস্কৃতিক ইউনিয়নের উদ্যোগে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

(ছবি- রতন দাস)