ক্যাটেগরিঃ ধর্ম বিষয়ক

 

গত কয়েকদিন থেকে একটি বিষয় লক্ষ করছি এই নিকটি কার? ফেবুতে আমাকে রিকু পাঠায়েছে। একবার ইগনর করি। কিন্তু আবার সেই রিকু..পরিশেষে রিসিভ করেছি। কিন্তু এই দেখি বেহাল দশা। ধমবিরোধী কথাবাতা অস্পষ্ট থাকলেও উনার সালামত এই ভূত কিভাবে নিজেকে প্রকাশ করেছে তা না দেখলে বুঝা মুশকিল।

আমি জানি না এরা কি হিন্দু নাকি অন্য কোন ধমে অনুসারী যারা ইসলামকে আক্রমণ করছে মুসলাম সেজে। সামুতে টিকতে না পেরে এবার ফেবুতে গিয়েছে। ধিক ধিক্র। আমি জানি না এটা আসিফে কোন নিক কিনা। কারন আমি তার কমেন্টগুলো পর্যবেক্ষণ করেছি। কিছু মিল পাওয়া গেছে। যদিও এটা নিশ্চিত নয়। কারন সাদিয়া সুমিকে সাপোট দিচ্ছে কয়েকজন যুবক। কারা এরা?
আসলে মানুষ কিভাবে এই কাজগুলো করতে পারে www.facebook.com/Sadia0000?sk=wallসাদিয়া সুমী—যিনি নিজেকে মেয়ে পরিচয় দিয়ে ইসলাম ধমকে কলুষিত করার চেষ্টা করছে। ফেবুতে তার এই পোস্টগুলো দেখে আপনার কি করা উচিত?]

টেকি ভাইয়েরা তাকে প্লিজ ফেবু কতৃপক্ষকে রিপোটেড করুন। যতক্ষণ সৎ সাহস আছে ততক্ষণ এই কালিমা লাগতে গিয়ে। রাজাকার বান্ধবরা এই বিষয়ে সাবধান। এইটাকে ধর্ম ব্যবসায় লাগায়েন না। আপনাদের রাজাকারবান্ধবতার উছিলায় এই মুসলমান বেশী ইসলামের শত্রুরা জন্ম নিচ্ছে।