ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

সাম্প্রতিক সময়ে প্রায়ই দেখা যাচ্ছে মিডিয়ার বিভিন্ন উঠতি মডেলরা বিভিন্ন ধরনের অপরাধমুলক কম’কান্ডে জড়িয়ে পড়ছে।তারা বেশিরভাগই ইয়াবা,মাদকব্যবসা,দেহ ব্যবসা সহ বিভিন্ন অপরাধমুলক কাজে জড়িত হচ্ছে।বেশিরভাগ মডেলরাই তারা তাদের জনপ্রিয়তা ও সৌন্দয’তাকে কাজে লাগিয়ে এসব অপরাধমূলক কাজ চালিয়ে যাচ্ছে। তাদের জনপ্রিয়তার কারনে অনেক সময় তারা সন্দেহের বাহিরে থাকে।মাঝে মাঝে গোপন তত্ত্বের ভিত্তিতে তাদের অনেকেই ধরা পড়ছে।

সম্প্রতি রুপালি পদা’র নায়িকা সিলভিয়া চাঁদনি রেবের হাতে ইয়াবাসহ কক্সবাজারে আটক হয়েছেন।গোপন সুত্রের ভিত্তিতে কক্সবাজারের কলাতলী এলাকার বেভিউ আবাসিক হোটেলে গতকাল রাত সাড়ে তিনটা নাগাদ বেভিউ আবাসিক হোটেলের ৩০৪ নং কক্ষে অভিযান চালায় রেব-৭। ৩জন সঙ্গী সহ গ্রেফতার করা হয়।গত শুক্রবার সিলভিয়া চাঁদনী তার ৪জন পুরুষ সঙ্গী সহ কক্সবাজারের কলাতলীর বে-ভিউ হোটেলে উঠেন। হোটেল কক্ষে অভিযানে ৩২ পিস ইয়াবা,ইয়াবা সেবনের উপকরণ,১০ বিয়ার ক্যান ও বিপুল পরিমাণ ব্যাবহৃত কনডম উদ্ধার করা হয় ।সিল্ভিয়া স্বীকার করেন তিনি দেশের ভিতর অনেক দিন ধরে ইয়াবা সরবরাহ করছেন ।

২০০৭ সালে বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন সিলভিয়া চাঁদনী। চলচ্চিত্রে চাঁদনীর যাত্রা শুরু হয়েছিল শাহাদত্ হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে।ঈদে মুক্তি পাওয়া এ ছবিতে তিনি শাকিব খানের ছোট বোন চরিত্রে অভিনয় করেছিলেন। সে সময় তিনি সিলভি নামে পরিচিত হলে পরবর্তীতে নিজের নাম পাল্টে রাখেন চাঁদনী।‘যেমন জামাই তেমন বউ’ ছবিটিতে চাঁদনী নায়িকা হিসেবে ইমনের বিপরীতে অভিনয় করেছিলেন। ‘নাগ সুন্দরী’, ‘ফিরিয়ে দাও আমার প্রেম’ প্রভৃতি মুক্তি প্রতিক্ষীত রয়েছে ।

এই নিউজটি পড়ে সত্যিই অনেক খারাপ লাগল।সে কি একটাবার ও তার ভক্ত বা সহকমী’দের কথা চিন্তা করল না? কোথায় ছিল তার বিবেক? তাদের জন্যই আজ রুপালি পদা’র মানুষদের প্রতি সবার ঘেন্না ধরে গেছে।কাউকেই আর এখন ভাল মনে হয় না।মনে হয় এই ভালো রুপের,চরিত্রের আড়ালে হয়ত অনেক কিছু লুকিয়ে আছে যা আমরা দেখতেছিনা।ধিক ধিক!!!!!!!!

তথ্যসুত্র: স্টেট নিউজ