ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 

আপনি যেহেতু আমাদের দেশ পরিচালনার দায়িত্বে আছেন তাই তাই আমরা সুখে-দু:খে, বিপদে-আপদে আপনার শরণাপন্নই হই। এখনো দেশে যে অরাজক পরিস্থিতি তৈরি হয়েছে, আপনার শরণাপন্ন না হয়ে উপায় নেই। আপনি না দৃঢ় হাতে সবকিছু বন্ধ করলে আর কে করবে বলুন! আপনিই তো এদেশের শাসক। তাই আপনার কাছে মিনতি করছি, আপনি এই মৃত্যুর মিছিল শক্ত হাতে বন্ধ করুন।

এ পর্যন্ত খবরে জানা গেছে মৃতের সংখ্যা ২১। এরা সবাই এদেশের নাগরিক। পুলিশ আছে, আছে শিবির আছে, আছে সাধারণ মানুষ। আমরা এ মুত্যর মিছিল চাই না। তবে, মানবতা বিরোধীদের বিচার চাই। আর একটি হত্যাকাণ্ড হবার আগে রাস্তায় প্রয়োজনে সেনাবাহিনী নামান। এ মৃত্যুর মিছিল বন্ধ করুন।

আপনি তো, আপনজন হারানোর কষ্ট সবচেয়ে বেশি জানেন। আপনাকে বলার কিছু নেই। শিবির যারা তারা আমাদের বখে থাকা সন্তান। তাদের সৎ পথে ফিরিয়ে নেবার দায়িত্ব আমাদেরই নিতে হবে। আপনাকে আর কি বলব, আপনি রাজনীতিবিদ আপনি সব বোঝেন! শুধু এ মৃত্যর মিছিল বন্ধ করুন। রক্ষা করুন দেশবাসীকে।

৬৯ এর গণঅভ্যুত্থানে ৬ দফা দিয়েছিল এ দেশের ছাত্ররা। আর ৭১ এ আমরা দেখেনি ৩০ লাখ মানুষের লাশ, হয়েছে গণহত্যা। ২ লক্ষ নারীর উপর চলেছে পাশবিক নির্যাতন। আসুন আমরা সেই ইতিহাসের যেন কোন পুনরাবৃত্তি না হয় তার সর্বাত্মক চেষ্টা করি।

আপনার হাতে রাষ্ট্রের ক্ষমতা। সমস্ত ক্ষমতা প্রয়োগ করুন। পুলিশের হাতে গুলি না দিয়ে কাঁদানে গ্যাস দিন।

একটি লাশ চাই না। আমি জানি আপনি আমার মতোই লাশ মুক্ত রাজনীতি চান।

তাই আপনার কাছে বিনীত অনুরোধ, এ মৃত্যুর মিছিল বন্ধ করুন।