ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

মানবতার নিরন্তর হত্যা রোধ করার কি কোন উপায় মানুষ জানে? মানুষ এর আদল কিন্তু আত্মাটা পিশাচের …!!! এই বিকৃত জন্মের শেষ কোথায়??? যারা মানুষ মেরে ফেলে কিংবা মানুষ এর হাত-পা কিংবা তার রগ কেটে দেয় কিংবা মানুষ কে পশুর মতো কুড়ে কুড়ে খায় তাদের বিকৃতির সীমা কোথায়?

প্রশাসন ও আইন ব্যাবসায়ীরা এতোই ফাঁক ফোঁকর জানে যে যুক্তি- তর্কের মারপ্যাঁচে সত্য কে মিথ্যা এবং মিথ্যা কে সত্য বানিয়ে দেয় – তারা চিনে টাকা – চিনে না শুধু ন্যায় , সত্য আর সুবিচার কে … যখন খুনের দন্ড হিসেবে ফাঁসি দেয়া হয় তখন এই প্রশ্ন উঠে না যে মানুষ এই আইনের মাধ্যমে নির্দোষ কে ফাঁসিয়ে দিতে পারে আবার খুনী নিশ্চিত হওয়ার পর ও তাকে ফাঁসির আদেশ না শুনিয়ে যাবজ্জীবন কারাদন্ড শুনিয়ে পার করে দেয়া হয় যেন তারা আইনের ফাঁক ফোঁকর দিয়ে বের হয়ে যেতে পারে … কোথায় নিশ্চয়তা যে ন্যায় বিচার হচ্ছে??? কোথায় এই নিশ্চয়তা যে নিরপরাধী বিনা দোষে শাস্তি পাচ্ছে না??? কোথায় এই নিশ্চয়তা যে প্রকৃত দোষী যথাযথ শাস্তি পাচ্ছে??? এতো অনিশ্চয়তার পর ও যখন ব্যাভিচারীর মৃত্যুদণ্ডের আইন এর প্রশ্ন আসবে তার লাগিয়া আগে চিন্তার বিষয় হবে যদি মিথ্যা মামলায় মেয়েরা ছেলেদের কে ফাসিয়ে দেয় ??? !!! খুনির বিচারের আইনের আগে এইরকম প্রশ্ন আসেনি কিন্তু ধর্ষকের দন্ড বিচারে এই প্রশ্ন এসেছে , আসছে এবং আসতেই থাকবে ???!!! এটা কেমন প্রহসন??? কাকে বোকা বানান আপনারা??? নিজেকে নাকি সমাজ কে ??? নাকি নিপীড়িত কে ??? নাকি গোটা দেশ ও জাতিকে ???

স্বচ্ছতা যদি থাকে , পক্ষপাতিত্ব এবং দুর্নীতি যদি না থাকে তাহলে কোন আশঙ্কা ই ধোপে টিকে না … ন্যায় বিচার নিশ্চিত করতে পারলে আর কোন শঙ্কা ই আসে না কিন্তু পৃথিবী নাকি সেই নরক যেখানে সুবিচার বলে কোন শব্দ ই নাই …!!! আর সেখানে বাংলাদেশ তো কোথাকার কোন ছার !!! বাংলাদেশী কোথাকার কোন হোদল কুতকুত জাতি !!!

আইন কি পুরুষ নাকি??? নাকি আইন ঐ বিকৃত পৈশাচিক মানব আদল ???

যারা পর্যাপ্ত কাপড় পড়েন তারা ই বেশি লাঞ্ছিত এবং ধর্ষিত — এখানে অপরাধী কে বলতে পারেন??? কোন নিয়ামক টা দায়ী এই ব্যাভিচারের জন্য … ??? ঘর থেকে মিথ্যা বলে টেনে নিয়ে গিয়ে যে ব্যাভিচার তার জন্য কোন অশ্লীল অঙ্গভঙ্গি আর কোন ছোট কাপড় টা দায়ী ??? যে মেয়েটা মিথ্যা বলে বন্ধুত্বের মর্যাদা রক্ষা করলো তাকে কোন জাত বলে সম্মানিত করবো ??? মেয়েটা পুরুষ কে মানুষ ভাবতে পারছে না, হায়েনা ভেবে ভয়ে আতঙ্কে চিৎকার করে কাঁদছে … !!! টেকনোলজি দিয়ে মানবতার উন্নয়ন হওয়ার কথা ছিলো আর সেই টেকনোলজি দিয়ে মানুষ এর আব্রু হরণ হচ্ছে!!! কিসের উন্নতি আর কোথায় উন্নয়ন ??? মানুষ রুপী হায়েনা গুলোর কি শাস্তি হওয়া প্রয়োজন ??? সহজ একটা ফাঁসি দিয়ে মৃত্যু দিলেই কি তার প্রাপ্য শাস্তি পূর্ণ হয়ে গেলো ??? দৃষ্টান্তমূলক মৃত্যুদণ্ড দেয়া যায় না??? মৃত্যুদণ্ড তো হতেই হবে তবে তার আগে তড়পায়ে তড়পায়ে হায়েনা গুলোকে সেই ভয়ংকর আতংকের শিকার বানিয়ে তারপর তাদের ফাঁসি কার্যকর করা প্রয়োজন …। আমাদের দেশে সেই আইন পাশ হোক- এই আবেদন প্রশাসন এবং আপামর জনগণের কাছে …