ক্যাটেগরিঃ রাজনীতি

জনগণকে আর কত বোকা বানাবেন ?

মির্জা ফখরুল সাহেব, আপনি বলেছেন, প্রধানমন্ত্রীর পদত্যাগ করা উচিত, সূত্র_The-Editor_ online_ Published on Monday, 09 April 2012

আপনি কি তাহলে মনে করেন প্রধানমন্ত্রী আপনাকে বানানো উচিত? আমার তো মনে হয় তাই , কারণ খালেদা জিয়া তো কারো লেখা বক্তব্য ছাড়া ভাষণ দিতে পারেন না, তারেক রহমান, কোকো তো আসামী। তাহলে আর কে আছে ? আপনি তো বুঝে না বুঝে মুখস্ত বক্তব্য দিতে পারেন। আবার ধন্যবাদ দিয়ে তা ফিরিয়ে নিতে পারেন। যেমন সমুদ্র জয়ের ধন্যবাদ। এখানে আমি আপনেকে বলব সমুদ্র জয়ের রায়ের কপিটি নেট থেকে ডাউনলোড করে ভাল করে পড়ে নিন। অযথা কনফিউজ বক্তব্য না দিলেই ভাল হয়।

আপনার বক্তব্যে নানা ধরনের টপিকস থাকে, একটি টপিকস ছেড়ে দেন আর কিছু দিন চলতে থাকে সেই বক্তব্যের সমালোচনা।

আসন্ন ডিসিসি নির্বাচনে চমক আসছে বলে ঘোষনা দিয়েছে বিএনপি। আজ দুপুরে বিএনপির নয়াপল্টন অফিসে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। [সূত্র_The-Editor_ online_ Published on Monday, 09 April 2012]

আপনাদের কত চমক আর কত টার্নিং পয়েন্ট গেল, এসব চমক আর টারনিং পয়েন্টের কথা বলে জনগণকে আর কত হাসাবেন, আর কতইবা জনগণকে বোকা বানাবেন ? কারণ আপনাদের সকল চমক আর টারনিং পয়েন্টকে ব্যর্থ করে দিয়েছে সরকারের কিছু সফলতা ( যদিও সকল কাজে তো আর ১০০% সফল হওয়া যায় না)। সরকারের সফলতায় ঈর্ষান্বিত না হয়ে দলমত নির্বিশেষে ভাল কাজের প্রশংসা করুন।

জনগন এখন অনেক সচেতন, এখন তো আর সেই যুগ নেই যে, ভোট দিলাম ধানে ওহাব ( মানিকগঞ্জের সাবেক এম,পি) কিভাবে পাস করল ? ( এটি মানিকগঞ্জের এক সময়ের প্রচলিত কথা)। কাজেই আমি বলব জনগণকে আর কত বোকা বানাবেন?

মোহাম্মাদ সহিদুল ইসলাম (সিঙ্গাপুর প্রবাসী )
(M.com _Management, N.U._BD._1998)
মেইল_ Sahidul_77@yahoo.com
H/P_6594670849