ক্যাটেগরিঃ অর্থনীতি-বাণিজ্য

 

ডেসটিনির প্রতারণার বিরুদ্ধে মানববন্ধন, আপনি পাশে আছেন তো ? এটি একটি প্রস্তাব , আপনার, আমার সকলের অংশ গ্রহনে হতে উঠতে পারে দৃষ্টান্ত ।

কোটি কোটি মানুষের সঙ্গে প্রতারণা করার পর যখন কয়েকটি সাহসী দৈনিকের কল্যাণের যখন সত্য প্রকাশ হয়ে পরেছে – ধরা পরে গেছে রফিকুল পরিচালিত “মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) কোম্পানি ডেসটিনি-২০০০ লিমিটেড” এর প্রতারণা ।

তখন সেই সত্যকে ধামাচাপা দেবার জন্য – আদালতের হাজির হয়েছে প্রতারকদের সরদার “ডেসটিনির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ”। আজ রোববার ০৮.০৪.২০১২ইং দুপুরে চতুর্থ যুগ্ম জেলা জজ আদালতে পাঁচ হাজার কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে প্রথম আলো, যুগান্তর, নয়াদিগন্ত ও যায়যায়দিন এই চারটি জাতীয় দৈনিক পত্রিকার সম্পাদক, প্রকাশক, প্রতিবেদকসহ ১৩ জনের বিরুদ্ধে
মামলা করেন। একেই বলে চোরের মার বড় গলা ।

ব্লগার বন্ধুরা আসুন সবাই মিলে এইসব প্রতারকদের প্রতিহত করি । গড়ে তুলি দূর্বার আন্দোলন । ডেসটিনির প্রতারণার বিরুদ্ধে আয়োজন করি মানব বন্ধন সহ নানান কর্মসূচি ।

আগামী বৃহস্পতিবার অথবা যেদিন আদালতে শুনানি শুরু হবে সেদিন সহ যে কোন দিন আলোচনার মাধ্যমে একটি দিন ঠিক প্রেসক্লাব অথবা আদালতের বাহিরে সকল ব্লগার বন্ধুরা মিলে মানব আয়োজন করতে পারি ।

সকল ব্লগার বন্ধুদের সহযোগীতা একান্ত ভাবে কাম্য । দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ । সকলের সন্মিলিত প্রতিরোধই পারে এসব প্রতারকদের চিরতরে নির্মূল করতে । তাই আওয়াজ দিন । ৩০ লক্ষ শহীদের বাংলায় প্রতারকদের কোন ঠাঁই নাই । এটি একটি প্রস্তাব, আপনার, আমার সকলের অংশ গ্রহনে হয়ে উঠতে পারে দৃষ্টান্ত ।