ক্যাটেগরিঃ প্রকৃতি-পরিবেশ, ফিচার পোস্ট আর্কাইভ

বিশ্বের বৃহত্তম ম্যানগ্রোভ সুন্দরবন বিশ্বের সপ্তাশ্চর্যের মধ্যে এক নম্বর স্থান পাওয়া এখন আর কোন ভাগ্যের ব্যাপার নয়। আমাদের হাঁতে ই সুন্দরবন এর ভাগ্য নির্ভর করছে।এই মুহূর্তে এটি এক নম্বরে অবস্থান করছে। আরো ভোট দিতে হবে। নইলে খুব তাড়া তাড়ি আবারো পিছিয়ে যাবে সুন্দরবন। তাই সবার প্রতি বিনীত অনুরোধ, প্রাকৃতিক সপ্তাশ্চর্যের জন্য সুন্দরবনকে ভোট করুন। বিশ্ব মানচিত্রে মাথা উচু করে বাঁচুক আমাদের সুন্দরবন।

প্লিজ প্লিজ প্লিজ ভোট করুন আমাদের সুন্দরবনকে।

ভোট দিতে ক্লিক করুন

ভোট দিন

এরপর আপনার নাম ও ইমেইল ঠিকানা সহ যা চায় তা লিখুন এবং Proceed To Vote এ ক্লিক করুন। মনে রাখবেন একটা ইমেইল দিয়ে একবারই ভোট দেয়া যাবে।

ভোট দেয়ার পর এরকম একটি কথা আসবে যেখানে আপনাকে ধন্যবাদ জানানো হবে এবং আপনার ই-মেইল চেক করতে বলা হবে।

এবার আপনার ইমেইল এ লগইন করুন।দেখুন যে ওরা আপনাকে ইমেইল করেছে।ইমেইল এ ঢুকে Confirmation Link এ ক্লিক করুন।ব্যস।আপনার ভোট দেয়া শেষ।

আন্তর্জাতিক ফোনের মাধ্যমে ভোট প্রদান
Dial one of these international numbers:
+23 9220 1055
+1 869 760 5990
+1 649 339 8080
+44 758 900 1290
After the tone insert 7724 – which counts as one vote for Sundarbans in the Official New7Wonders of Nature.
For more information on voting for Sundarbans by international telephone.

সরকারি নির্দেশ
দেশের সকল টেলিফোন ও মোবাইল অপারেটরদের বিনামূল্যে ভোট প্রদানের সুবিধা সৃষ্টির নির্দেশ দেয়া হয়েছে। প্রতিটি সাইবার কাফেতে বিনামূল্যে সুন্দরবনকে ভোট প্রদানের সুযোগ রাখার ব্যবস্থা গ্রহণের জন্য ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়কে অনুরোধ করা হয়েছে। +৪৪ ২০ ৩৩৪ ৭০৯০১ টেলিফোন নম্বরটি ইকোনমিক আইএসডি হিসাবে অন্তর্ভূক্ত করা হয়েছে। পরবর্তীতে এটি টোল ফ্রি করা হবে।

আমাদের অনেকের একাধিকই মেইল আইডি আছে। প্লিজ সেখান থেকে ভোট করুন। প্রয়োজনে হাঁতে যাদের সময় আছে তারা একাধিক অ্যাকাউন্ট খুলে ভোট দিন। এটি প্রতারণা হবেনা। এটি হবে দেশের প্রতি আমাদের ভালবাসা।

***
ফিচার ছবি: স্পিরিচুয়াল টাচ এর ফ্লিকার স্ট্রিম থেকে সংগৃহিত [,]