ক্যাটেগরিঃ ব্লগালোচনা

 

অনেকদিন প্রথম আলো ব্লগে ঢুকিনা। যাই হোক আজ খানিকক্ষণ আগে ব্লগে যেতেই হাসিতে ফেটে পড়ছে সবাই। দাত কিলিয়ে কেউ হাসছে কেউবা হিংস্র হয়ে জুতা পেটা করতে চাচ্ছে। নানা বিধ এই অবস্থা দেখে ভাবলাম ব্যাপার কি? গোপন বার্তায় জহির ভাই এর কাছে জানতে চাইলাম বিষয় টি কি? উনি যা শুনালেন সেটি শুনে আমি হাসছি আর হাসছি। আমাদের এই বিডি ব্লগে কথা কথায় যেই ছেলেটি বলে-

আল্লাহ সুবহানু তায়ালা আমাদের উত্তম প্রতিদান দিক

সেই শাফিউর রহমান ফারাবি নাকি কোন এক নারী ব্লগারকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। হাহা বিয়ে তো কোন পাপ নয়। কিন্তু বেরসিক ব্লগ টিম ফারাবি কে সঙ্গে সঙ্গেই ব্যান করে দিয়েছেন।

এই সেই অফার লেটার!!!!!!!!!!!

ব্লগের কিছু নীতিমালা ভঙ্গ করার কারণে এবং নারী ব্লগারদের সাথে অসৌজন্যমূলক আচরণের জন্য ব্লগার শাফিউর রহমান ফারাবিকে স্থায়ীভাবে ব্যান করা হয়েছে।

হায় ফারাবি। এই ব্লগের সব চাইতে ধার্মিক ব্লগার ( তার মতে, আমার মতে নয়) সে কিনা অবশেষে বিবাহ জনিত কারণে ব্যান হয়ে গেলেন।

[ প্রথম আলো ব্লগের ব্লগার স্বপ্ন কন্যার বিশেষ অনুরোধে তার লিংক টি মুছে ফেলা হল। অর্থাৎ এই লেখায় ২ টি লিংক ছিল। প্রথম টি ফারাবি যাকে বিয়ের অফার করেন সেই স্বপ্ন কন্যার লিখিত একটি লিংক দিয়েছিলাম। স্বপ্ন কন্যা আমাকে লিংক টি না দেওয়ার জন্য অনুরোধ করেছেন প্রথম আলোর গোপন বার্তায়। তাই তার সন্মানের জন্য লিংক টি মুছে ফেলা হল।]