ক্যাটেগরিঃ খেলাধূলা

 

আপডেট:-1: এই লেখা ১৪ই মার্চ পোষ্ট করা। লেখাটির কার্যকারিতা শেষ! ধন্যবাদ সবাইকে।

১৪ই মার্চে আবেদনটি করেছিলাম। সীমান্তে ভারতীয় “ডেথ স্কোয়াড” বিএসএফ এর গুলিতে নিরীহ বাংলাদেশীদের হত্যাকান্ডের প্রতিবাদ জানাতে বাংলাদেশ-ভারত খেলায় প্ল্যাকার্ড বহন করে প্রতিবাদ জানানোর অনুরোধ করে লিখেছিলাম পোষ্টটি। তাছাড়াও, ফেইসবুক ও অন্যান্য সামাজিক গণমাধ্যমেও একই ধরণের আহ্বান জানিয়েছিলেন দেশপ্রেমী অনেক মানুষ। এ নিয়ে অনেক বিতর্ক হয়েছে। তবে, সব বিতর্ক ঠেলে ঠিকই প্রতিবাদ জানিয়েছেন দেশপ্রেমী ক্রীড়ামোদীরা। বাংলাদেশ-ভারত খেলায় এভাবেই বিএসএফ এর নিষ্ঠুরতার প্রতিবাদ জানানো হয়েছে । ছবিটি রয়টার্স এর

ধন্যবাদ দেশপ্রেমী ক্রীড়ামোদীদের, যাদের অনেকেই বিএসএফ এর নিষ্ঠুরতার প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ-ভারত খেলায়। লাল সালাম।
বাংলাদেশ চিরজীবী হোক।

দু’দিন আগের পোষ্ট এটি:

আগামী ১৬ই মার্চ, শুক্রবার এশিয়া কাপের ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। একটা অনুরোধ করতে চাই, যারা মাঠে গিয়ে খেলা দেখবেন তারা খেলা উপভোগের মাঝেই প্ল্যাকার্ড বহন করে সীমান্তে বিএসএফ এর হাতে নিরীহ বাংলাদেশীদের হত্যাকাণ্ড বন্ধের প্রতিবাদ করুন প্লিজ। প্যাকার্ডে লেখা থাকতে পারে “সীমান্ত বিএসএফ এর হত্যাকাণ্ড বন্ধ হোক”, “নিরীহ বাংলাদেশীদের উপর বিএসএফ এর গুলিবর্ষণ বন্ধ হোক”, ইত্যাদি।

বাংলা ও ইংরেজীতে এটি লেখা থাকতে পারে। সারা পৃথিবীর মানুষকে নির্মম এই হত্যাকাণ্ডের বিষয়ে আবারো অবগত করা হোক। খেলার উন্মাদনার মাঝেই প্রতিবাদে মুখরিত হোক হাজার মুখ। বাংলাদেশ দলের জন্য আগাম শুভেচ্ছা।