ক্যাটেগরিঃ ব্লগ সংকলন: সাগর-রুনি হত্যাকাণ্ড, রাজনীতি

আওয়ামীসংশ্লিষ্ট কিছু গুরুত্বপূর্ন ব্যক্তির তথ্য সাংবাদিক সাগর ও রুনির কাছে ছিল। ঘটনা যাতে ফাঁস হয়ে না যায় এ কারনেই ক্ষমতাসীনরা সাংবাদিক সাগর-রুনি দম্পত্তিকে হত্যা করেছে। হত্যাকারীরা আর কেউ নয়, তারা প্রধানমন্ত্রীর কাছের লোক। বলে বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।

আজ বিকেলে ঠাকুরগাঁও রেস্ট হাউসে জেলা বিএনপি’র ১২ মার্চ চলো ঢাকা চলো এর প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এ বক্তব্য রাখেন। জেলা বিএনপি’র সহ সভাপতি শাহেদ কামাল ডালিম চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখে কেন্দ্রীয় বিএনপি’র আন-র্জাতিক বিষয়ক সম্পাদক ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ,ন,ম আহাসানুল হক মিলন, কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মোসাদ্দেক হোসেন বুলবুল, শহীদুন নাহার (কাজী হেনা), জেড মর্তূজা তুলা চৌধুরী, ঢাকা মহানগর নেতা শহীদুল্লাহ মজুমদার সহ ঠাকুরগাঁও জেলা বিএনপির সহ সভাপতি মির্জা ফয়সাল আমিন ও সাধারন সম্পাদক তৈয়মুর রহমান।

বক্তারা ১২ মার্চ ঢাকা চলো কর্মসূচি সফল করার উদ্দেশ্যে দিক নির্দেশনা দেন। তারা সরকারের সমালোচনা করে বলেন, এ সরকার মানুষের জীবন ওষ্টাগত করে ফেলেছে। ব্যার্থ হয়েও তারা নির্লজ্জভাবে সফলতার দাবি করছে। চুরি করেছে পদ্মাসেতুর টাকা। আত্মর্জাতিকভাবে বাংলাদেশের মান ক্ষুন্ন করেছে।