ক্যাটেগরিঃ ক্যাম্পাস

 

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান কাজী আব্দুল মান্নানকে সংগঠনের বার্ষিক ক্যালেন্ডার উপহার দিয়েছে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি)।

১৬ মে বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়টির ধানমন্ডি ক্যাম্পাসে তার হাতে ২০১৮ সালের এ ক্যালেন্ডার তুলে দেন বিজেএসসির স্টামফোর্ড সংসদের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিজেএসসির স্টামফোর্ড সংসদের দপ্তর সম্পাদক আমিনুর রহমান হৃদয়, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সামান্তা জোয়ার্দার, সাহিত্য বিষয়ক সম্পাদক আবু রায়হান ইফাত এবং সদস্য হাসান ওয়ালী, রহমান গাজী, সাহিদা আক্তার ও শুভ জিৎ দাস।

উপহার প্রদান শেষে চেয়ারম্যান কাজী আব্দুল মান্নান বলেন, “পড়াশোনার পাশাপাশি ঐক্যবদ্ধ হয়ে সংগঠনও করতে হবে। লেখালেখি করে দক্ষতা বাড়াতে হবে। তবেই একজন ভালো মানুষ হিসেবে গড়ে উঠা যাবে। আমি তোমাদের বিজেএসসির সাথে আছি। যে কোন প্রয়োজনে আমার কাছে আসবে তোমরা।”

বিজেএসসির স্টামফোর্ড সংসদের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম এ সময় বলেন, “নতুনদের সাথে নিয়ে এক হয়ে আমরা আগামী দিনে বিজেএসসির স্টামফোর্ড সংসদের সকল কার্যক্রম করে যেতে চাই। যাতে সাংবাদিকতার শিক্ষার্থীরা শুধু পড়ালেখা নয়, কর্মক্ষেত্রেও ভালো করতে পারে। কারণ, সাংবাদিকতায় ভালো করতে হলে পরিশ্রম ও যোগাযোগের বিকল্প নেই।”

বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারা দেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে পাবলিক ও প্রাইভেট মিলিয়ে ১৫টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসির সাথে যুক্ত রয়েছে।