ক্যাটেগরিঃ ক্যাম্পাস

প্রিয় বন্ধুরা,

অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, মেঘনাপাড় ধীবর বিদ্যানিকেতনের বই সমস্যার বিষয়টি অনেকটাই দূরীভূত হয়েছে। মেঘনাপাড় ধীবর বিদ্যানিকেতনের পক্ষ থেকে এক পক্ষকাল আগে বিনামূল্যে বোর্ডের বইয়ের জন্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর একটি চিঠি পাঠিয়েছিলাম। পরবর্তীতে ফোনেও যোগাযোগ করেছিলাম। প্রাথমিক অবস্থায় জেলায় বইয়ের সংকট থাকার কারণে বই প্রাপ্তির বিষয়টি নিশ্চিত ছিলাম না। ব্লগে এ বিষয়টি জানিয়ে একটি পোস্ট দিয়েছিলাম। অনেক ব্লগার বন্ধু পুরাতন বই কিংবা বই কেনার জন্য টাকা দেওয়ার ইচ্ছা ব্যক্ত করেছিলেন। বিশেষ করে ব্লগার আইরিন সুলতানা, ব্লগার এস. মাহবুব, ব্লগার অহরণিশ এবং ব্লগার চারুমান্নান ভাইয়ের কাছে কৃতজ্ঞতা।

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডের সচিব জনাব ব্রজ গোপাল ভৌমিক এর আন্তরিক প্রচেষ্টায় লক্ষ্মীপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এর সাথে ফোনে যোগাযোগ এর মাধ্যমে আমরা এ সংকট কাটিয়ে উঠেছি। আজ আমরা নিম্নোক্ত বইগুলো হাতে পেয়েছি এবং শিক্ষার্থীদের কাছে তা বিতরণ করা হয়েছে-
ক্লাশ ওয়ান- শুধু ইংরেজি ৬০ টি। (চলতি সপ্তাহে অবশিষ্ট বই সংগ্রহ করে দেওয়ার আশ্বাস দিয়েছেন উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জনাব মাহবুবুর রহমান।)
ক্লাশ টু- সম্পূর্ণ ২০ সেট।

প্রাক-প্রাথমিক পর্যায়ের বই আগামীকাল ঢাকা থেকে কিনে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে লক্ষ্মীপুর পাঠিয়ে দেওয়া হবে।

স্কুলের সংস্কার এবং সম্প্রসারণ, কর্মসংস্থানমূলক শিক্ষা বাস্তবায়নে শিক্ষার্থীদের প্রশিক্ষণ, শিক্ষকদের বেতন প্রদান ইত্যাদির জন্য আপনারা যদি কেউ অর্থ সহায়তা করতে চান দয়া করে স্কুলের ব্যাংক হিসাবে অর্থ সহায়তা করবেন। ব্লগেই প্রতিনিয়ত আপডেট জানানো হবে।

মেঘনাপাড় ধীবর বিদ্যানিকেতন
সঞ্চয়ী হিসাব নং ০০৮৭-১২১-০০০১৩২৯৬
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিঃ
দনিয়া ব্রাঞ্চ, যাত্রাবাড়ী, ঢাকা।

আপনাদের সবার ভালবাসার মেঘনাপাড় ধীবর বিদ্যানিকেতন এর শিক্ষার্থীদের পক্ষ থেকে আপনাদের কাছে কৃতজ্ঞতা।

সর্বপ্রকার যোগাযোগঃ
এমপ্লয়মেন্ট ফোকাসড লার্নিং বাংলাদেশ (ইএফএলবিডি) লিঃ
৩০৮, রসুলপুর, দনিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২৩৬।
ফোনঃ ৭৫৫৪৬৭৩/ ০১৭২৭২৬২১৯৫