ক্যাটেগরিঃ রাজনীতি

 

মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে জন্মদিনের শুভেচ্ছা । মাননীয় প্রধানমন্ত্রী আমরা অত্যন্ত গর্বিত এই ভেবে যে আপনি এই বাংলার জমিনে জন্মগ্রহণ করেছেন । মাননীয় প্রধানমন্ত্রী আমরা অত্যন্ত স্বস্তি বোধ করি ,এই জন্য যে আপনার দ্বিতীয় বা তৃতীয় জন্মদিন নেই । আমরা অত্যন্ত আনন্দিত ,এই জন্য যে আপনার পাসপোর্ট , বিবাহের কাবিন নামা এবং আপনার শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের জন্মদিন গুলো একটাই । মাননীয় প্রধানমন্ত্রী আমরা আপনাকে ধন্যবাদ জানাই এই জন্য যে , আপনি আপনার ব্যক্তিগত সহকারীর বুদ্ধিতে কারো মৃত্যুদিবসকে আপনার নতুন কোন জন্ম দিনে পরিবর্তন করেননি । মাননীয় প্রধানমন্ত্রী আমরা স্বস্তি বোধ করি এই জন্য যে চাটুকাররা আপনার জন্মদিনে ৭০ – ৭৫ কেজি ওজনের ঢাউস সাইজের কেক আপনার পদতলে ভোগ দিয়ে পৈশাচিক উল্লাসে মেতে উঠেনা। আমরা লজ্জিত হইনা এই জন্য যে , কোনও “দুষ্টু ছেলে ” আপনার জন্মদিনে আপনার বাসভবনে ফুলের টব ভেঙে ফেলেনা ।

মাননীয় প্রধানমন্ত্রী আপনি দীর্ঘজীবী হোন ।

মাননীয় প্রধানমন্ত্রী এই শুভ জন্মদিনে আমাদেরও যে আপনার কাছে কিছু চাওয়ার আছে । গত চার বছরে আপনার এবং আপনার দলের ইমেজের চরম সর্বনাশ যারা করেছে তারা আপনার ই দলে বা সরকারে ঘাপটি মেরে আছে । তাদের সকলকেই আপনার চেনা হয়ে গেছে । কারা আপনার ছায়াতলে আশ্রয়ের সুযোগে হাজার হাজার কোটি টাকা গিলে ফেলেছে । কারা শেয়ার বাজার গিলে খেয়েছে , কারা আস্ত ব্যাংক গিলে হজম করার জন্য প্রানান্ত ঢেকুর গেলার চেষ্টা করছে ।

মাননীয় প্রধানমন্ত্রী আমাদের জন্য অর্থ্যাৎ দেশবাসীর জন্য আপনার আজকের উপহার হতে পারে আপনার কঠোর প্রতিজ্ঞা সেইসব খেকোদের বিরুদ্ধে যারা আপনাকে প্রধানমন্ত্রী ভবন থেকে ধানমন্ডি ৬ নম্বরে স্থানান্তরের সকল ক্রিয়াকর্ম সম্পন্ন করার পথে ।

মাননীয় প্রধানমন্ত্রী আপনার এই শুভ জন্মদিনেই আপনি সিদ্ধান্ত নিন , আপনি প্রধানমন্ত্রী ভবনেই থাকবেন আরো কয়েক বছর , ধানমন্ডি ৬ নম্বরে নয় । মাননীয় প্রধানমন্ত্রী শুদ্ধির জন্য, আগাছা পরিস্কারের জন্য এক বছর সময় অনেকেই যথেষ্ট মনে করেন । আপনি দীর্ঘজীবী হোন মাননীয় প্রধানমন্ত্রী ।