ক্যাটেগরিঃ রাজনীতি

 

এই প্রথমবারের মত রাজাকার – আল বদরের দল জামা-তে ইসলামী অন্যায়ের দায়ভার স্বীকার করে নিল। যুক্তরাষ্ট্র দূতাবাসের গাড়িতে বাচ্চা রাজাকার গুলো হামলা চালিয়েছিল । এগুলো এমন ই ব্রেইন ওয়াশড যে বাপের মাথায় আঘাত করছে না কোথায় আঘাত করছে তাও বোঝার ক্ষমতা নেই , নিজের মাবোনকে যারা পাকি ধর্ষক দের হাতে তুলে দিতে পারে তাদের আর বোধশক্তি কী ? এবার ওরা তাড়াতাড়ি বুঝতে পেরেছে বাবার গায়ে লেগেছে ।

এই পিশাচদের অবশ্যই দেশবাসীর কাছে ক্ষমা চাইতে হবে , আজকের হরতালে যত গাড়ি পুড়েছে, জানমালের যত ক্ষতি হয়েছে সব কিছুর জন্য ক্ষমা চাইতে হবে ,ক্ষতিপূরণ দিতে হবে । শুধু আমেরিকান গাড়ির ক্ষতিপূরণ কেন ?

আজকের হরতালে শয়তানের দল যত ক্ষতি করেছে সেজন্য ক্ষতিগ্রস্ত সবাই হরতাল ঘোষণাকারি জামা-তে ইসলামীর সেই নেতার বিরুদ্ধে ক্ষতিপূরণের মামলা করবে , তাদের পূর্ণ সহযোগিতা করবে সরকার । যেহেতু তারা স্বীকার করেছে আমেরিকান গাড়ি ভেঙে ক্ষতিপূরণ দিবে , ঠিক একই কারণে বাংলাদেশী গাড়িরও ক্ষতিপূরণ দিতে হবে ।

এই সুযোগে আমি ধন্যবাদ দিতে চাই মিরপুরের বীর জনতাকে ,যারা আজ ধাওয়া করে অস্ত্রধারী বাচ্চা রাজাকারদের মিছিল ছত্রভঙ্গ করে দিয়েছে এবং উপস্থিত জনগণ ওগুলোকে বেদম পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে । অভিনন্দন হে মিরপুরবাসি । এখন থেকে সারা দেশে ইনশা আল্লাহ এভাবেই শুরু হয়ে যাবে , পরনে প্যান্ট এবং কেড্স এর সাথে বিশেষ ধরনের খাটো পাঞ্জাবি, পোলাপানের মূখে খাটো দাড়ি ,দেখলেই ওদের সহজেই চেনা যায় । এই শুরু হল বলে।

আমরা আশা করব ,আগামীকালের মধ্যে ক্ষতিগ্রস্ত গাড়ির মালিক এবং সহায় সম্পদের ক্ষতিগ্রস্ত মালিকরা যাতে লেলিয়ে দেওয়া সেই জামা-তে ইসলামী(?) ন্যতার বিরুদ্ধে মামলা রুজু করতে পারে এব্যাপারে সরকারের পূর্ণ সহযোগিতা পাবে ।

ক্ষতিপূরণ শুধু আমেরিকানরা নয় বাংলাদেশীদেরও পাওয়ার অধিকার আছে ।

ধর রাজাকার !!!

জনৈক ব্লগার আমিন কাদিরের ভাষায় —- ধর শালারে মার শালারে