ক্যাটেগরিঃ আইন-শৃংখলা

 

“শালাউদ্দিনকে পুলিশে ধইরেচে , এবার ১১৪ জনকে পুড়ে মারার তেল বের করবে রে ।

গাবতলি বাস স্ট্যান্ডের পাশ দিয়ে আসার সময় চাঁপাইনবাবগঞ্জের বাসের ভিতর থেকে ভেসে আসা টেলিফোন সংলাপ শুনে কান খাড়া করলাম । নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না, বাসায় পৌঁছে খবরটার সত্যতা পেলাম ।

চাঁপাই আঞ্চলিক ভাষায় সালা কে শালা উচ্চারন করে থাকে । এবার ১১৪ জন আগুনে পোড়া মরা মানুষদের স্বজন-আত্মিয়দের সামনে হাজির করা হোক এই ‘শালা উদ্দিন’ কে । ওর লিখিত হুকুমেই এতো গুলো মানব সন্তান পেট্রোলের আগুনে পুড়ে কয়লা হয়েছে । পোড়া মানুষদের স্বজনদের সামনে এনে এই ”শালা” উদ্দিন কে দুই ঘন্টার জন্যও একাকী ছেড়ে দিন । ওর বিচার করতে চাইলে দ্রুত বিচার করুন । ওর পাঠানো প্রতিটি বিবৃতি ওর গলায় ঝুলিয়ে আদালতে হাজির করুন ।

যদি আপোষ করেন , ১১৪ জন মানব সন্তান যারা পুড়ে কয়লা হয়ে অমানবিক কষ্টে দুনিয়া ছেড়ে গেছে , তাদের আত্মার অভিশাপে আপনারা ও খাক হয়ে যাবেন ।
আমরা বিচার চাই , শালা উদ্দিনের শাস্তি দ্রুত দেখতে চাই ।
কোন আপোষ চলবেনা ।

আপডেটঃ ১৪/ ০৩ / ২০১৪
# বাংলাদেশ পুলিশের আইজি আজ এক অনুষ্ঠানে বলেছেন , সালাউদ্দিন কে আইন শৃঙ্খলা বাহিনীর কোন সদস্যের হাতে আটক হয়নি । তিনি বলেছেন সালাউদ্দিন পুলিশের খাতায় তালিকাভুক্ত আসামি , তাকে পুলিশ ” গরুখোঁজা ” খুজছে । এখন পরিস্কার হয়েছে যে সালাউদ্দিন হয়তো হারিস চৌধুরীর করিমগঞ্জস্থ (ভারত) ঠিকানায় পৌঁছে গেছে । নাটক করার অপরাধে সালাউদ্দিনের স্ত্রীকে গ্রেফতার করে রিমান্ডে নিলেই বের হবে , সালাউদ্দিন কোথায় এবং কার সাথে সিমান্ত পাড়ি দিয়েছে ।

– See more at: http://blog.bdnews24.com/Bangal/165349/comment-page-1#comment-115539