ক্যাটেগরিঃ ব্লগালোচনা

ঢাকা প্রবাসী আমার আমার এক কিশোরগোঞ্জি বন্ধু হঠাৎ চিৎকার করে শিরোনামের কথাটি বলে উঠার পরই বিষয়টি আমার উর্বর মাথায় ঢুকেছে ।

বিরাট সুযোগ আসছে জীবনে। আম্রিকা যাওয়ার। আশ্রয় পাওয়ার। কিন্তু শর্ত পূরণ করতে পারছিনা। কে আছেন সাহায্য করুন আমাকে। আম্রিকা আজকে ঘোষণা দিয়েছে বাংলাদেশি ব্লগারদের আম্রিকায় আশ্রয় দিবে। অলিখিত শর্ত হচ্ছে ইসলাম ধর্মের পিন্ডি চটকাতে হবে ।

কে জানতো, আমিই কি জানতাম যে জীবনে এমন সুযোগ আসবে? আজকে ৫ বছর ধরে ব্লগিং করি, শালা মাথার নিকুচি করি, আমি ইসলাম ধর্মের পিন্ডি চটকানো ব্লগ, মুক্তমনা ব্লগ একটাও লিখলাম না ক্যারে? ইচ্ছা করে কপালে নিজের জুতা দিয়া দুইটা বাড়ি খাই। অন্য ব্লগ সাইট থেকে চুরি করে দুএকটা গালিগালাজ বাড়তি যোগ করেও তো আমার নামে চালিয়ে দিতে পারতাম।

ধুর! শালা বাংগাল! সাধে কি বড় বড় মুনি ঋষিরা বলেছে —-এখানেই বাংগালের বাঙ্গালত্ব !! এখানেই অন্যদের ক্লাসের সাথে বাংগালের ফারাক !!

বেক্কল বাংগাল ! ক্লাস বলে কথা।ঢাকা শহরে কত মানুষ ভাব ধইরা বুদ্ধিজীবী হইয়া জীবন পার করতাছে , তুমি বাংগাল ভাব ও ধরতে পারলানা ।

এখনো সময় আছে, কেউ আমাকে সাহায্য করেন ভাই / ব্রাদার / দাদারা। আমারে কিছু ব্লগ গোপনে ধার দেন, যেটা আমি নিজের নামে চালাইয়া দিতে চাই। চাপাতি মামারা যেন আমারে তাড়াতাড়ি হুমকি দেয় সেই রকম কড়ক ব্লগ পাঠাইবেন। লেখা যত আখাস্তা হবে ততই মঙ্গল। বিনিময়ে যা চান পাবেন।

আমি চাই আল কায়েদার হুজুর ভাইরা যেন আমারে চাপাতি নিয়া দৌড়ায়, আমি গোপন ক্যামেরা দিয়া ভিডিও করবো, আম্রিকার মানুষদের দেখাবো। কিন্তু আল কায়দা হুজুর ভাই, একটু সাবধানে, আবার সত্য সত্য কোপ মাইরা বইসনা কিন্তু, তাহলে আম্রিকা না যাইয়া আজিমপুরার ভিসা লাইগা যাইতে পারে।

আমি শালা ভোঁদাই কিচ্ছু বুঝিনাই, এমন দিন আসবে। আমাদের অনেক কলিগ ব্লগার ব্লগিং ছেড়ে দিয়ে হাতে আঙ্গুলে জং ধরিয়ে ফেলেছিল, তাঁরাও দেখছি আড়মোড়া ভেঙ্গে আজ ঝাপিয়ে পড়েছে ইসলামের/ধর্মের <span style=”color: #ff0000; font-size: small;”>[মডারেটেড]</span> মারবার জন্য। আম্রিকার ঘোষণা আসার সাথে সাথে সকালে দাঁত ব্রাশ না করেই ব্লগ লিখতে বসে গেছে। হাইলাইটেড ব্লগের এক ব্লগারের ছবি দেখে তাই মনে হল। হঠাৎ আজকে আইসা হাজির, বাজিমাত।

ভাই আমার তর সইছেনা। আমি আম্রিকা যাবো। আশ্রয় পাবো। আহ কি সুখ হবে। ওখানে বসে বসে আরও পিন্ডি চটকানো ব্লগ পাঠাবো বিডি ব্লগ সহ আরও যত ব্লগ আছে। ব্লগ লেইখা লেইখা একদম ফাটাইয়া ফেলবো শালা সব যবনদের ইয়ে।

যারা আমাকে ব্লগ হাওলাত দিতে চান, আওয়াজ দিবেন। আমি কোন এক চৌরাস্তায় দাঁড়াইয়া থাকবো, হাতে হাতে নিবো। বিনিময়ে ——

আমার ব্লগগুলো যদি আজকের মত মডুরা হাইলাইট করে দেয় তাহলেতো পোয়াবারো। যেমন আজকে দেখলাম কিছু সেই রকম ব্লগ একদম এক লাফে হাইলাইট।

অবশ্য অতটা আশা করিনা আমি, আমাকে মডুরা দুই চোক্ষে দেখতে পারেনা। এমনও হতে পারে এই পোস্টটা আলোর মুখ দেখে কিনা। সে ক্ষেত্রে আমি ভগবানের কাছে বিচার দিয়ে রাখবো।

খবরের লিংক –http://www.banglamail24.com/news/144417