বাংলা ব্লগের শীর্ষ ১০-এ আইরিন সুলতানা

বিডিনিউজ২৪
Published : 24 March 2011, 03:46 PM
Updated : 24 March 2011, 03:46 PM

দ্য ববস ডয়চে ভেলে ব্লগ প্রতিযোগিতায় বাংলা ভাষার ব্লগ হিসেবে সেরা ১০ জনের মধ্যে স্থান পেয়েছে বিডিনিউজটোয়েন্টিফোরডটকমের ব্লগ সাইট-এ আইরিন সুলতানার ব্লগ 'অন্তরালে'।

এ ব্লগটি মনোনয়ন পাবার কারণ হিসেবে বলা হয়েছে, ব্লগার এবং সাংবাদিক হিসেবে আইরিন অনেক সামাজিক বিষয় তার লেখনীতে তুলে এনেছেন। বিভিন্ন প্ল্যাটফর্মে লেখার মাধ্যমে তিনি যৌন নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ এবং সামাজিক সচেতনতার বিভিন্ন দিক তুলে এনেছেন।

ডয়চে ভেলের ব্লগ সাইটটি বাংলা ব্লগ হিসেবে ১১ টি ব্লগ নির্বাচন করেছে। এই ১১ জনের মধ্যে ভোটাভুটির মাধ্যমে নির্বাচন করা হবে সেরা বাংলা ব্লগ। ফেসবুক এবং টুইটারে অ্যাকাউন্ট থাকলেই সেরা বাংলা ব্লগ নির্বাচনের জন্য ভোট দেয়া যাবে। ভোট দিতে পেজটির ঠিকানা http://thebobs.dw-world.de/en/nominations/?cat=14 গিয়ে সেরা ব্লগ ক্যাটেগরি নির্বাচন করে ব্লগারকে ভোট দিতে হবে।

সংবাদমাধ্যমটি আয়োজিত বাংলা ব্লগের শীর্ষ তালিকায় আইরিন সুলতানার ব্লগ ছাড়াও রয়েছে হরপ্পা, আরিফ জেবতিকের ব্লগ, শওকত মাসুমের ব্লগ, ক্যাডেট কলেজ ব্লগ, ইমন জুবায়ের-এর ব্লগ, হিমুর ব্লগ, রাত জাগা পাখির ব্লগ, বিবর্ণ কবিতা, কফি হাউসের আড্ডা এবং মোহাম্মদ গোলাম নবী-এর ব্লগ।
বিডিনিউজটোয়েন্টিফোরডটকম-এ আইরিন সুলতানার ব্লগ পেজ http://blog.bdnews24.com/author/laboni

বিডিনিউজটোয়েন্টিফোরডটকম/এমএইচ/এইচবি/মার্চ ২৪/১১