ক্যাটেগরিঃ bdnews24

রংপুর, অগাস্ট ২১ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- ‘সহানুভূতি’ চাওয়ার দুদিন পর যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন হুমকি দিয়ে বলেছেন, যারা তাকে ‘ধাক্কা দেওয়ার’ চেষ্টা করছেন তাদের পরিণতি ভালো হবে না।

বেহাল সড়ক নিয়ে চাপ ও পদত্যাগের দাবির মুখে থাকা যোগাযোগমন্ত্রী বৃহস্পতিবার সবার ‘সহানুভূতি’ চেয়েছিলেন। ওইদিনই সংসদ অধিবেশনে তার পদত্যাগ দাবি করেন ক্ষমতাসীন মহাজোট সাংসদ রাশেদ খান মেনন।

রোববার রংপুরে তিনি বলেন, “যোগাযোগ মন্ত্রণালয় পবিত্রভাবে কাজ করছে। যারা আমাকে ধাক্কা দেওয়ার চেষ্টা করছেন তাদের পরিণতি ভালো হবে না।

“আমার বিরুদ্ধে ‘অন্যায়ভাবে’ সমালোচনা করাকে আমি ভালো দৃষ্টিতে দেখি। ভালো কাজ করলে অনেকের কাছে খারাপ লাগতে পারে। তাতে কিছু যায় আসে না।”

মহাসড়ক সংস্কারের দাবিতে গত ১১ অগাস্ট থেকে বেশ কয়েকদিন ঢাকা-ময়মনসিংহ রুটে বাস চলাচল বন্ধ রাখেন মালিকরা। এ পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর ধমক শুনে মহাসড়কটির অবস্থা দেখতে যান যোগাযোগমন্ত্রী।

পদত্যাগের দাবি নাকচ করে বেহাল সড়কের জন্য শনিবার জনগণের কাছে দুঃখপ্রকাশ করেন আবুল হোসেন।

এদিকে গত ১৩ অগাস্ট সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ ও এটিএন নিউজের প্রধান নির্বাহী আশফাক মুনীরসহ পাঁচজনের মৃত্যুর পর সামাজিক যোগাযোগের ওয়েবমাধ্যম ফেইসবুক ব্যবহারকারীরা সৈয়দ আবুল হোসেনের প্রবল সমালোচনা করেন। এই প্ল্যাটফর্মেও যোগাযোগমন্ত্রীর পদত্যাগ দাবি করেন অনেকে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/প্রতিনিধি/ডিডি/পিডি/২৩২২ ঘ.