ক্যাটেগরিঃ bdnews24

 

ঢাকা, অক্টোবর ১৮ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) – বাংলাদেশের বিপক্ষে তৃতীয় ও শেষ একদিনের খেলায় ১৪ ওভারে ৬ উইকেটে ওয়েস্ট ইন্ডিজ সংগ্রহ ৪২।

এক প্রন্তে দিনেশ রামদিন ৫ রানে ব্যাট করছেন। অন্য প্রান্তে কার্লোস বার্থওয়াইট এখানো রানের খাতা খুলেন নি।

বিদায় নিয়েছেন অধিনায়ক ড্যারেন স্যামি (২), ড্যারেন ব্র্যাভো (০), কাইরন পোলার্ড (০), কাইরন পাওয়েল (২৫) মারলন স্যামুয়েলস (৫) ও ডেনজা হায়াট (৩)।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে বাংলাদেশ অধিনায়ক মুশফিকুর রহিম ব্যাটিংয়ে পাঠান ওয়েস্ট ইন্ডিজকে। এ নিয়ে টানা তিন ওয়ানডেতে টস জিতলেন তিনি।

বাংলাদেশ দলে পরিবর্তন আনা হয়েছে চারটি। মোহাম্মদ আশরাফুল, অলক কাপালী, আব্দুর রাজ্জাক ও রুবেল হোসেন। তাদের বদলে খেলছেন শাহরিয়ার নাফীস, শুভাগত হোম চৌধুরী, সোহরাওয়ার্দী শুভ ও নাজমুল হোসেন।

অন্য দিকে খেলছেন না ওয়েস্ট ইন্ডিজের লেন্ডল সিমন্স, দেবেন্দ্র বিশু ও রবি রামপাল। তাদের বদলে খেলছেন কাইরন পাওয়েল, অ্যন্থনি মার্টিন ও কার্লোস বার্থওয়েট।

ভেজা মাঠের কারণে খেলা নির্ধারিত সময়ের আধঘন্টা পর শুরু হয়। তবে ওভার কাটা হয়নি।

খেলা শুরু হওয়ার কথা ছিল দুপুর দেড়টায়।

দুপুর ১২টার দিকে চট্টগ্রামে বৃষ্টি হয়। এর আগে সকালেও হয় হাল্কা বৃষ্টি। আবহাওয়ার পুর্বাভাসে দিনের শেষভাগেও বৃষ্টি হতে পারে বলে জানানো হয়েছে।
এর আগে দুটো একদিনের ও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচেও টস জেতেন মুশফিক। কিন্তু একদিনের দুটো খেলাতেই হার মানে তার দল।

প্রথম দুটো খেলায় জিতে এরই মধ্যে তিন ম্যাচের একদিনের সিরিজ নিজের করে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/টিআর/এএনএম/১৫১৪ ঘ.

_________________
সংবাদটি পাঠকের মন্তব্যের জন্য ব্লগে শেয়ার করা হলো। বিডিনিউজ টুয়েন্টিফর ডটকম ব্লগ একটি সিটিজেন জার্নালিজম ভিত্তিক ব্লগ। এ সংবাদটি সম্পর্কে আপনার কোনো প্রতিক্রিয়া থাকলে লিখতে পারেন স্বতন্ত্র পোস্টে। পডকাস্ট করতে পারেন অডিও, ভিডিও মাধ্যমে। কোনো পরামর্শ বা অভিযোগ থাকলে যোগাযোগ করুন ফেসবুক গ্রুপে