ক্যাটেগরিঃ bdnews24

 

ঢাকা, নভেম্বর ০১ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- নারায়ণগঞ্জের নব নির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার রাতে তার আইভী দলীয় সভানেত্রীর সঙ্গে দেখা করতে তার সরকারি বাসভবন গণভবনে যান।

প্রধানমন্ত্রীর গণভবন কার্যালয়ে আইভীর সঙ্গে আধ ঘণ্টার বেশি সময় কথা বলেন শেখ হাসিনা।

এ সময় সেখানে নারায়ণগঞ্জ সিটি মেয়র নির্বাচনে পরাজিত আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শামীম ওসমানও ছিলেন।

কার্যালয় থেকে বেরুনোর পর আইভীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাসিনা। এর আগে তিনি আইভীকে তার বোন শেখ রেহানার ছেলে রেদওয়ান সিদ্দিক ববি ও তার স্ত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দেন।

এরপর প্রধানমন্ত্রী বলেন, “আমরা জনগণের ক্ষমতা নিশ্চিত করতে চাই। জনগণ যেন তাদের মতামত প্রকাশ করতে পারে আমরা তা চাই।”

“এ জন্য অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন প্রয়োজন,” উল্লেখ করে শেখ হাসিনা বলেন, “আওয়ামী লীগ ক্ষমতায় বলেই নারায়ণগঞ্জ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ হয়েছে।”

গণভবন থেকে বেরিয়ে যাওয়ার সময় আইভী সাংবাদিকদের বলেন, “নেত্রীর দোয়া নিতে এসেছিলাম। সব বিভেদ ভুলে নারায়ণগঞ্জের উন্নয়নই এখন বড় কথা।”

আইভী গণভবনে পৌঁছান মঙ্গলবার রাত ৮টায়। তার সঙ্গে তার দুই ছেলে কাজী সাদমান হায়াৎ সীমান্ত ও কাজী সারদিল হায়াৎ অনন্ত, নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি হায়দার চৌধুরী, জেলা যুবলীগ সভাপতি আব্দুল কাদের গণভবনে যান।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচন কমিশন চাইলেও শেষ পর্যন্ত সেখানে সেনা মোতায়েন হয়নি। তা না হওয়ায় নির্বাচনটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না বলে অভিযোগ তুলে শেষ মুহূর্তে নিজেদের সমর্থিত প্রার্থীকে নির্বাচনে অংশ নেওয়া থেকে বিরত রাখে বিএনপি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এসইউএম/পিডি/২২০০ ঘ.