ক্যাটেগরিঃ bdnews24

নরসিংদী, এপ্রিল ০২ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- নরসিংদীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ছয় জন নিহত হয়েছে। নিহতরা ছিনতাইকারী বলে দাবি করছে র‌্যাব।

সোমবার দুপুরে সদর উপজেলার নরসিংদী-মদনগঞ্জ সড়কের ৫ নম্বর ব্রিজ এলাকায় এই ‘বন্দুকযুদ্ধে’ দুই র‌্যাব সদস্যসহ পাঁচ জন আহত হন। আহত অন্যরা ছিনতাইকারী বলে দাবি করছে র‌্যাব।

ছিনতাইয়ে ব্যবহৃত অস্ত্র ও গুলি এবং ছিনিয়ে নেওয়া টাকা উদ্ধার করা হয়েছে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান নরসিংদী সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান।

নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ ও র‌্যাব।

র‌্যাব ১১-এর নরসিংদী জেলা কমান্ডিং অফিসার আবু হেনা মো. মোস্তফা সাংবাদিকদের জানান, এক ব্যবসায়ীর ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা মাইক্রোবাস যোগে পালিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে ৫ নম্বর ব্রিজ এলাকায় ছিনতাইকারীদের মাইক্রোবাস আটকালে এই বন্দুকযুদ্ধ হয়।

“ছিনতাইকারীরা র‌্যাবের গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই ৬ ছিনতাইকারী নিহত হয়,” বলেন তিনি।

লেফটেন্যান্ট মোস্তফা বলেন, ‘বন্দুকযুদ্ধে’ মাসুম (২৮), অমর বিশ্বাস (৩৮) ও শাওন (২৮) নামে তিন ছিনতাইকারী এবং র‌্যাব সদস্য এসআই শহীদ (৩৯) ও সৈনিক সাইফুল ইসলাম (২৮) আহত হন।

নিরাপত্তার কারণে ব্যবসায়ীর নাম প্রকাশ করা যাচ্ছে না জানিয়ে তিনি বলেন, প্রয়োজনে নাম পরে জানানো হবে।

ঘটনাস্থল থেকে চারটি পিস্তল, দুটি রিভলভার, একটি পাইপগান ও ১০ রাউন্ড গুলির পাশাপাশি ছিনতাই হওয়া ৪০ হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা মোস্তফা বলেন, ‘ছিনতাইকারীদের’ ব্যবহৃত মাইক্রোবাসটিও আটক করা হয়েছে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/প্রতিনিধি/এএইচ/এমআই/১৯৪৭ ঘ.