ক্যাটেগরিঃ bdnews24

ঢাকা, মার্চ ৪ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম) – ওয়েস্ট ইন্ডিজ ভালো খেলে জিতেছে। আর খারাপ ব্যাট করায় হার মানতে হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

খেলা শেষে রাজধানীর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে লজ্জার এই হারের জন্য দর্শক-সমর্থকদের কাছে ক্ষমাও চান তিনি।

সাকিব বলেন, “ওদের ২৫০ থেকে ২৬০ রানের লক্ষ্য বেঁধে দেয়ার পরিকল্পনা করেছিলাম। কিন্তু টস জেতা ছাড়া আমাদের আর কিছুই ভালো হয়নি।”

প্রত্যাশার চাপে ছিলেন কিনা? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, “গত এক বছর ধরে আমরা ভালো খেলছি। তাই প্রত্যাশার চাপ কিছুটা ছিল। তবে আমরা জানি চাপ কিভাবে সামাল দিতে হয়। আসলে দিনটা আমাদের ছিল না।”

তবে বাংলাদেশের কোয়ার্টার ফাইনালে ওঠার সম্ভাবনা শেষ হয়ে যায়নি বলে মনে করেন সাকিব। বলেন, “আমাদের সুযোগ এখনো শেষ হয়ে যায়নি। জানি, কোয়ার্টার ফাইনালে ওঠা এখন অনেক কঠিন হয়ে গেল। তবে আশা ছাড়ছি না। পরের তিন খেলার মধ্যে দু’টিতে জিততে পারলে আমরা কোয়ার্টার ফাইনালে উঠতে পরাবো।”

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অনেক ভুল হয়েছে। ইংল্যান্ডের সঙ্গে খেলার আগে ভুলগুলো শুধরে নেয়ার চেষ্টা করা হবে বলে জানান সাকিব।

তিনি দাবি করেন, দলের ব্যাটিং দুর্বল নয়। পরের খেলাগুলোয় নিজেদের উজাড় করে দেয়ার প্রতিশ্র”তি দেন তিনি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এসএনএল/টিআর/১৯১৩ ঘ.